বিকাশ

আকাশ ডিস এর দাম কত 2022 । আকাশ DTH কিভাবে কিনবেন-2022

আকাশ ডিস এর দাম কত 2022 । আকাশ DTH কিভাবে কিনবেন-2022

বন্ধুরা, আমি আশা করি আপনি এই টিউটোরিয়াল পোস্টের মাধ্যমে আপনার সমস্ত প্রশ্নের উত্তর খুঁজে পেয়েছেন। কারণ আজকে আমরা আকাশ DTH নিয়ে কথা বলতে যাচ্ছি তাই আজকের পুরো পোস্টটি দেখতে পাবেন। এখানে আমি চ্যানেলের দাম সহ সাইটের সুবিধা এবং অসুবিধার তালিকা সম্পর্কে কথা বলব।

আকাশ DTH কোথায় পাওয়া যাবে?
আপনি সহজেই আকাশ ডিটিএস কিনতে পারবেন। আপনি চাইলে জেলার আকাশ ডিলারের কাছে নিয়ে যেতে পারেন, নিরাপদ থাকবে। অথবা আপনি চাইলে অনলাইনে কিনতে পারেন। আপনার যদি আরও বিশদ প্রয়োজন বা অর্ডারের প্রয়োজন হয় আকাশ DTH-এর কল সেন্টার নম্বর 16442-এ কল করুন।

স্কাই ডিটিএইচ মূল্য
অনেকেই আকাশ DTH এর দাম খুঁজছেন। তাই আজ আমি এর দাম সম্পর্কে বিস্তারিত জানাবো। তাই যারা আক্রার দাম জানতে চান তারা জেনে নিন এই প্রশ্নের মাধ্যমে। এর বর্তমান মূল্য রুপি। এটি নেওয়ার পর প্রথম মাসে আপনি বিনামূল্যে চ্যানেল দেখতে পারেন। তাই এক মাস আপনার কোন চিন্তা থাকবে না। প্রথম মাসে আপনি খুব সুন্দর ভাবে চ্যানেলটি দেখতে পারবেন। এছাড়াও, আকাশ লাইট প্যাকেজটি প্রতি মাসে মাত্র 249 টাকায় পাওয়া যাচ্ছে। আপনি যদি ইতিমধ্যে একটি অ্যান্টেনা আছে, শুধুমাত্র আকাশ রিসিভার খেলা হবে. আকাশ রিসিভার শুধুমাত্র অর্থের জন্য উপলব্ধ। কিছু ডিলার আছে, তাদের কিছু কম দামে, দরদাম দামে কিনুন। এখন পর্যন্ত দুটি সেট টপ বক্স ছাড়াই হয়েছে। দুটি আইসবার্গ একটি খুব ভাল নম্বর বাক্সে একটি হার সংকেত দেখায় কিন্তু দ্বিতীয় সংখ্যাটি শেষ বাক্স। আর আজকাল লেটেস্ট বক্স খুবই জনপ্রিয়।

আকাশ DTH সেটিং কিভাবে ইন্সটল করবেন
আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা আপনার পুরনো টিভি নিয়ে ভাবেন। এখন বাজারে যেসব স্মার্ট টিভি চলছে সেগুলোতেও আপনি আকাশ চ্যানেল ব্যবহার করতে পারেন। ইনস্টলেশন এবং 10 মিটার তারের বিনামূল্যে. পরে অতিরিক্ত তারের প্রয়োজন হলে প্রতি মিটারে ২০ থেকে ৩০ টাকা দিতে হবে। আকাশ সেটআপ বক্স ফুল সেটের দাম রুপির বেশি নয়। কোন ছেলে আপনার কাছ থেকে বেশি দাম নিলে অবশ্যই কাস্টমার কেয়ারে জানাবেন। কাস্টমার কেয়ারকে অবশ্যই ডিলার/ডিস্ট্রিবিউটর/বিক্রেতা/স্টোরের নাম জানতে হবে এবং কাস্টমার কেয়ারকে জানাতে হবে। টেনশনের কোনো কারণ নেই। আপনার লাইনে কোন সমস্যা হবে না। আপনার অবস্থান কোথায় অভিযোগ করুন এবং টাকা বাড়িতে চলে আসবে।

আকাশ ডিটিএইচ ডিলার সক্রিয় করতে আকাশ কোম্পানির কাছ থেকে 450 টাকা খরচ হবে যাতে আপনি কোনো ডিলারকে জানালে আপনি এটি বিনামূল্যে পেতে পারেন।

আকাশ ডিটিএইচ প্যাকেজ রিচার্জ এবং মাসিক বিল
আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা আকাশ DTH এর প্যাকেজ এবং কিভাবে রিচার্জ করতে হয় তা জানেন না, তাই আজ এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাচ্ছি।

সব চ্যানেল 399 টাকা / 120 চ্যানেল
আকাশ ডিটিএস লাইভ প্যাকেজ চ্যানেল 249 টাকা / 70 চ্যালেঞ্জ
প্যাকেজ সংবাদ যোগ করুন অতিরিক্ত খরচ হবে.
আপনি যদি আমাদের পোস্টটি পছন্দ করেন তবে অনুগ্রহ করে আমাদের মন্তব্যে জানান বা আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে মন্তব্যে আমাদের জানান এবং আমরা এটির উত্তর দেওয়ার চেষ্টা করব। আপনি যদি এটি থেকে উপকৃত হয়ে থাকেন তবে পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। অবশেষে আমাদের পোস্ট দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ। এই বলে খোদা হাফেজ আমাদের পোস্ট শেষ করছেন।

Leave a Reply

Your email address will not be published.