ইউটিউব

ইউটিউব থেকে MP3 গান ডাউনলোড এবং কনভার্ট করার ৮টি পদ্ধতি

ইউটিউব থেকে MP3 গান ডাউনলোড এবং কনভার্ট করার ৮টি পদ্ধতি

বিসমিল্লাহির রাহমানির রাহিম। আচ্ছালামু আলাইকুম। স্বাগতম  জানাই আপনাদের  এই নতুন নিবন্ধনে। ইউটিউবে তো চাইলে আপনারা খুব সহজেই ভিডিও দেখতে পারেন। আবার পছন্দের ভিডিওটি ডাউনলোডও করতে পারবেন। আপনি চাইলে  কিন্তু শুনতে পারবেন না ইউটিউবে mp3 গান। mp3 গান শুনার কোনো অপশন নেই ইউটিউবে। আপনি যদি ইউটিউবের অডিও গান শুনতে চান তাহলে এমপি-থ্রিতে কনভার্ট করতে হবে। তাহলেই আপনি শুনতে পারবেন।

হয়তোবা আপনি জানেন বিনা অনুমতিতে কোন ভিডিও গান কনভার্ট করে অডিওতে শুনতে পারবেন না। কারণ, যখনই কনভার্ট করবেন তখনই কপিরাইট আইনে অপরাধী বলে বিবেচিত হবে। আর আপনি নিজেই গানটি কনভার্ট করে শুনেন সে হিসাব আলাদা কারণ,আপনি চাইবেন না নিজের খারাপ হউক। আর যখনই বানিজ্যিক উদ্দেশ্য গানটি কনভার্ট করে প্রচার করবেন তার জন্য মালিকের অনুমতি নিতে হবে।

আর আজকে আমি আলোচনা করবো কিভাবে ইউটিউব থেকে এমপি-থ্রি গান ডাউনলোড এবং কনভার্ট করবেন সে সম্পর্কে।  তাহলে এই বিষয়ে যদি আপনার জানার একান্তই আগ্রহ থাকে পোস্টটি স্কিপ না করে মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন শুরু করা যাকঃ-

ইউটিউব থেকে এমপি-থ্রি গান ডাউনলোড এবং কনভার্ট করার পদ্ধতি

স্টেপ ০১ঃ

প্রথমেই আপনি ইউটিউব থেকে পছন্দের ভিডিওটির লিংক কপি করে নিন। আর ইন্টারনেট ব্রাউজিংয়ে youtube to m3 converter লিংটিতে প্রবেশ করুন। ভিডিওর লিংকটি এখানে পেস্ট করে দিন কনভার্টের জন্য। সেখানে আপনি চাইলে ভিডিওটিকে mp3,mp4,64kbps to 320 উক্ত কোয়ালিটিতে কনভার্ট করে ধেখতে পারেন।

স্টেপ ০২ঃ

প্রথমেই আপনি ইউটিউব থেকে পছন্দের ভিডিওটির লিংক কপি করে নিন। আর ইন্টারনেট ব্রাউজিংয়ে www.snappea.com লিংটিতে প্রবেশ করুন। ভিডিওর লিংকটি এখানে পেস্ট করে দিন কনভার্টের জন্য। সেখানে আপনি চাইলে ভিডিওটিকে mp3,mp4,64kbps to 320 উক্ত কোয়ালিটিতে কনভার্ট করে ধেখতে পারেন।

স্টেপ ০৩ঃ

প্রথমেই আপনি ইউটিউব থেকে পছন্দের ভিডিওটির লিংক কপি করে নিন। আর ইন্টারনেট ব্রাউজিংয়ে ytmp3.ccr লিংটিতে প্রবেশ করুন। ভিডিওর লিংকটি এখানে পেস্ট করে দিন কনভার্টের জন্য। সেখানে আপনি চাইলে ভিডিওটিকে mp3,mp4,64kbps to 320 উক্ত কোয়ালিটিতে কনভার্ট করে ধেখতে পারেন।

স্টেপ ০৪ঃ

প্রথমেই আপনি ইউটিউব থেকে পছন্দের ভিডিওটির লিংক কপি করে নিন। আর ইন্টারনেট ব্রাউজিংয়ে x2convert.comr লিংটিতে প্রবেশ করুন। ভিডিওর লিংকটি এখানে পেস্ট করে দিন কনভার্টের জন্য। সেখানে আপনি চাইলে ভিডিওটিকে mp3,mp4,64kbps to 320 উক্ত কোয়ালিটিতে কনভার্ট করে ধেখতে পারেন।

স্টেপ ০৫ঃ

প্রথমেই আপনি ইউটিউব থেকে পছন্দের ভিডিওটির লিংক কপি করে নিন। আর ইন্টারনেট ব্রাউজিংয়ে www.y2meta.com লিংটিতে প্রবেশ করুন। ভিডিওর লিংকটি এখানে পেস্ট করে দিন কনভার্টের জন্য। সেখানে আপনি চাইলে ভিডিওটিকে mp3,mp4,64kbps to 320 উক্ত কোয়ালিটিতে কনভার্ট করে ধেখতে পারেন।

স্টেপ ০৬ঃ

প্রথমেই আপনি ইউটিউব থেকে পছন্দের ভিডিওটির লিংক কপি করে নিন। আর ইন্টারনেট ব্রাউজিংয়ে MP3Skull লিংটিতে প্রবেশ করুন। ভিডিওর লিংকটি এখানে পেস্ট করে দিন কনভার্টের জন্য। সেখানে আপনি চাইলে ভিডিওটিকে mp3,mp4,64kbps to 320 উক্ত কোয়ালিটিতে কনভার্ট করে ধেখতে পারেন।

স্টেপ ০৭ঃ

Vidmate লিংটি ইন্টারনেট ব্রাউজিংয়ে সার্চ করুন। একটি ইন্টারফেস দেখতে পারবেন সেখানে অ্যাপসটির অফিসিয়াল পেজে ঢুকে ডাউনলোড করতে পারবেন। ইউটিউবের প্রিয় ভিডিওটি অ্যাপসের মাধ্যমে কনভার্ট করে নিতে পারবেন।

স্টেপ ০৮ঃ

4K Video Downloader লিংটি ইন্টারনেট ব্রাউজিংয়ে সার্চ করুন। একটি ইন্টারফেস দেখতে পারবেন সেখানে অ্যাপসটির অফিসিয়াল পেজে ঢুকে ডাউনলোড করতে পারবেন। ইউটিউবের প্রিয় ভিডিওটি অ্যাপসের মাধ্যমে কনভার্ট করে নিতে পারবেন।

শেষ কথা

সম্মানিত ভিউয়াস, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার আর্টিকেলটি পড়ার জন্য।  আর হ্যাঁ, আমার আর্টিকেলটি পরে যদি আপনি একটুও উপকৃত হন, তাহলে আমি নিজকে ধন্য মনে করবো। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন বিষয়ে আর্টিকেল লেখার। তাই আপনারা যারা আপডেট কোনো বিষয় সম্পর্কে জানতে চান তারা প্রতিনিয়ত আমার সাইটে ভিজিট করতে পারেন।  আপনার যদি কোন বিষয় সম্পর্কে জানার আগ্রহ থাকে। তাহলে আপনারা কমেন্ট সেকশনে কমেন্টের মাধ্যমে বলতে পারেন। আমি যথাসাধ্য চেষ্টা করবো সে বিষয় নিয়ে আর্টিকেল লেখার।  এই আশা ব্যক্ত করে আবারো সালাম দিয়ে শেষ করছি আচ্ছালামু আলাইকুম। ভালো থাকবেন।

razuaman.com

Leave a Reply

Your email address will not be published.