Uncategorized

একটু পরেই শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে ব্রাজিল, লাইভ দেখবেন যেভাবে !

একটু পরেই শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে ব্রাজিল, লাইভ দেখবেন যেভাবে !

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ এশিয়ার দেশ জাপানের মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। জাপানের টোকিওতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টা ২০ মিনিটে। বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে এখানকার ম্যাচগুলো দারুণ কাজে আসতে পারে সেলেসাওদের।

ল্যাতিন অঞ্চলের প্রথম দল হিসেবে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করা ব্রাজিল নিজেদেরকে ঝালিয়ে নিতেই এশিয়া সফরে এসেছে দলটি। ২০০২ সালের পর আর বিশ্বকাপ জেতা হয়নি ব্রাজিলের। গত চার আসরের তিনটিতেই কোয়ার্টার ফাইনাল খেলেও শিরোপা স্বপ্ন পূরণ হয়নি তাদের।

ফিফা র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা দলটি এবার ঘরে তুলতে চায় ষষ্ঠ বিশ্বকাপ ট্রফি। এশিয়ায় এসে কদিন আগে দক্ষিণ কোরিয়াকে ৫-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ব্রাজিল। সেই ম্যাচে জোড়া গোল করেন নেইমার জুনিয়র। একটি করে গোল পান রিচার্লিসন, ফিলিপে কোতিনহো ও গ্যাব্রিয়েল জেসুস।

অন্যদিকে, জাপানও রয়েছে ফুরফুরে মেজাজে। নিজেদের সর্বশেষ ম্যাচে প্যারাগুয়েকে ৪-১ ব্যবধানে হারিয়েছে তারা। পরিসংখ্যানে জাপানের চেয়ে অনেক এগিয়ে ব্রাজিল। দু’দল এখন পর্যন্ত মোট ১২বার মুখোমুখি হয়েছে। ব্রাজিল জয় পেয়েছে ১০টি ম্যাচেই। বাকি দু’টি ম্যাচ ড্র। ঘরের মাঠে জাপান আজ ব্রাজিলকে সামলাতে পারে কিনা সেটাই দেখার বিষয়।

জাপানের বিপক্ষে দলে থাকছে না গ্যাব্রিয়েল মাগালহেস, গ্যাব্রিয়েল মার্টিনেলি ও এডারসন মোরাস। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে বিশ্রামে থাকা অ্যালিসন বেকার, রদ্রিগো, ভিনিসিয়াস ও ফ্যাবিনহো ফিরছেন আজকের একাদশে।

ব্রাজিল সম্ভাব্য একাদশ

অ্যালিসন বেকার, দানি আলভেস, মারকুইনহোস, এডার মিলিতাও, অ্যালেক্স স্যান্ড্রো, ফ্যাবিনহো, ব্রুনো গুমেরাস, রদ্রিগো, লুকাস পাকুয়েতা, নেইমার ও গ্যাব্রিয়েল জেসুস।

যেভাবে দেখা যাবে

টিভি চ্যানেল Sony TEN 1 এবং Sony TEN 1HD চ্যানেলে লাইভ দেখা যাবে। বাংলাদেশি চ্যানেল টি স্পোর্টসের মোবাইল অ্যাপেও খেলাটি দেখা যাবে। এছাড়া ম্যাচটি দেখার জন্য  এখানেও ট্রাই করতে পারেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *