Google AdSense

এডসেন্স অ্যাড লিমিট কেন খায় 2022-অ্যাডমোব এড লিমিট এর সঠিক সমাধান

আসসালামু আলাইকুম বন্ধুরা আপনারা কেমন আছেন আজকে সে বিষয়ে আলোচনা করব গুগল এডসেন্স এটা সোনার হরিণের মত কাজ করে আবার কিছু কিছু সময় এটাকে সোনার হরিণ বলে প্রদান করে থাকে। অনেক মানুষ এডসেন্স অনেক সময় এডসেন্স এড লিমিট চলে আসে এই এডসেন্স এড লিমিট হওয়ার পিছনে অনেকগুলো কারণ রয়েছে সেগুলো সন্ধানে আমরা অনেকেই অবগত না।

এর লিমিট কেন হয় কারণগুলো হতে পারে এমন যে আপনার ওয়েবসাইটকে কেউ ভিজিট করেছে ভিপিএন চালু করে অর্থাৎ আপনি বাংলাদেশে থাকেন কিন্তু আপনি ভিপিএন চালু করি অন্য দেশের লোকেশন বারবার ওয়েবসাইট ভিজিট করতেছেন এভাবে ওয়েবসাইট ডিলিট করে থাকলে আপনার সাঈদ লিমিট দেখাতে পারে।

অ্যাডমোব এড লিমিট এর সঠিক সমাধান

গুগল অ্যাডসেন্স বা অ্যাডমোব অ্যাড লিমিট বর্তমানে সর্বাধিক সাধারণ সমস্যা। অ্যাড লিমিট কেন হয় বা কীভাবে এই বিজ্ঞাপন সীমাবদ্ধতা সমাধান করা যায়। বন্ধুরা এই পোস্টটি পুরোপুরি পরুন তাহলে আপনি আপনার অ্যাডমোব অ্যাকাউন্ট বা গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট অ্যাড লিমিট থেকে সুরক্ষিত রাখতে পারবেন। আর যদি আপনার অ্যাডমোব বর্তমানে সীমাবদ্ধ বা লিমিট অবস্থায় থাকে তহলে আপনি এই বিজ্ঞাপন সীমা সমস্যা থেকে বেরিয়ে আসতে পারেন।

অ্যাড লিমিট কেন হয়ঃ

অতীতে, বাংলাদেশ সহ অন্যান্য দেশগুলির অনেক স্ক্যামার গুগল অ্যাডসেন্স ব্যবহার করে বিভিন্ন দেশে তাদের ফ্রি ভিপিএন ব্যবহার করে ক্লিকের মাধ্যমে গুগল অ্যাডসেন্স থেকে অর্থ এভাবে অবৈধ ভাবে হাতিয়ে নিতো। এবং অ্যাপ্লিকেশন টি গুগল প্লে ষ্টোর পাবলিশ না করেও নিজের বিজ্ঞাপনে ক্লিক করে অর্থ উপার্জন করতে পারতো।

আর এই সিস্টেমটি বন্ধ করতে, গুগল অ্যাডসেন্স বা অ্যাডমোব একটি আপডেট নিয়ে আসে যেখানে প্লে স্টোরে প্রকাশ বা পাবলিশ না করা পর্যন্ত বিজ্ঞাপন আপনার অ্যাপে প্রদর্শিত হবে না। বা আপনি যদি আপনার অ্যাপ্লিকেশনটি আপনার ফোনে ব্যবহার করেন তবে আপনার অ্যাডমোব অ্যাকাউন্ট অ্যাড লিমিট বা সীমাবদ্ধ হয়ে যাবে।

আবার অনেকেই আছেন যার পেলে ষ্টোর পাবলিশ করেছে কিন্তু নিজের মোবাইলে অ্যাপ ইন্সটল করেনি , তাদের অ্যাড লিমিট হতে পারে ইতিমধ্যে অনেকেরই হয়েছে। কারণ গুগল আগে স্ক্যামার টার্গেট করে অ্যড লিমিট করতো তবে স্প্যামারদের সংখ্যা বেড়ে যাওয়ায় গুগল এড মোব অ্যাড লিমিট করে দেয় গণহারে।

এড লিমিট হবার পূর্বে আমাদের করণীয় কিঃ

যদি আপনার অ্যাডমোব অ্যাকাউন্ট এখনও সুরক্ষিত থাকে, এটাতে এড লিমিট এখনো হয়নি তাহলে আপনার এই অ্যাকাউন্টটি সঠিকভাবে পরিচালনা করুন। এবং গুগল অ্যাপস ব্লগ থেকে তাদের গাইডলাইন পড়ুন এবং সেখান থেকে আপনার অ্যাডমব অ্যাকাউন্ট পরিচালনা করতে নিয়মগুলি অনুসরণ করুন।

বন্ধুরা প্রথমে একটি সুন্দর অ্যাপ তৈরি করুন এবং অ্যাপের মধ্যে পর্যাপ্ত ইউনিক কনটেন্ট রাখুন বা আপনি চাইলে আপনার ইচ্ছেমতো ভালো অ্যাপ ডেভেলপার দিয়ে একটি টুলস অ্যাপ তৈরি করতে পারেন যা মানুষের অনেক উপকারে আসবে।

প্লে স্টোরে পাবলিশ করার পর কোয়ালিটি ফুল এবং ইউনিক ইউজার আসার পরে অ্যাপে এড মোবে এড বসিয়ে বিজ্ঞাপন প্রদর্শিত করবেন। সাধারণত আমরা যেটা করে থাকি একটি অ্যাপ তৈরি করে প্রথমেই বিজ্ঞাপন বসিয়ে ভালো ইনকাম করতে চায়। সেটা করা যাবে না, প্রথমে প্লে স্টোরে পাবলিশ করতে হবে এবং পাবলিশ হবার কমপক্ষে তিন দিন পর অ্যাপ এফবি তে নতুন আপডেট নিয়ে আসতে হবে এক কথা এড লিমিট থেকে বাঁচতে গুগল পলিসি এর বাইরে কোনো কাজ করা যাবে না।

যাদের এড লিমিট হয়ে গিয়েছে তাদের কি করণীয়ঃ

যাদের বর্তমানে লিমিট অবস্থায় রয়েছে তারা দুইভাবে এই এড লিমিট সরিয়ে ফেলতে পারেন।
প্রথম পদক্ষেপটি হলো আপনার অ্যাপ থেকে সমস্ত ধরণের বিজ্ঞাপন মুছে ফেলা বা বিজ্ঞাপন রিমুভ করে দিয়ে অ্যাপে আপডেট আনুন। এবং পরবর্তী ৭-১৫ দিনের জন্য অপেক্ষা করুন, এর ভিতর দেখবেন আপনার এড মোব একাউন্ট এর এড লিমিট উঠে গেছে। তবে অবশ্যই আপনার অ্যাপটি স্পাম ভিজিটর থেকে দূরে রাখতে হবে।

এবং প্লে স্টোর থেকে সঠিক ইউজার নিয়ে আসার চেষ্টা করুন যখন আপনার অ্যাপে ভালো ভাবে ইউজার আসতে থাকবে এবং আপনার অ্যাপটি সঠিক ইউজাররা ব্যবহার করবে তখনই স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাপ এর এড লিমিট উঠে যাবে। এটি সাধারণত ৭ থেকে ৩০ দিন পর্যন্ত সময় নেয় কিন্তু কখনও কখনও এর থেকে বেশি সময়ও লাগতে পারে। এটি আপনার কাজের উপর নির্ভর করবে। সুতরাং সৎভাবে কাজ করুন যার ফল সবসময় সুমিষ্ট হয়।

Assalamu alaikum friends, today we will discuss about how you are. Google Adsense works like a golden deer and sometimes it is called a golden deer. A lot of people AdSense AdSense Ad Limit Many times there are many reasons behind this AdSense Ad Limit, many of us are not aware of the search.

The reasons why this is the limit may be that someone has visited your website by turning on the VPN, that is, you are in Bangladesh but you turn on the VPN.

The correct solution of Admob Ad Limit

Google AdSense or Admob ad limit is currently the most common problem. Why is there an ad limit or how can this ad limitation be addressed? Friends, if you read this post completely, then you can protect your admob account or google adsense account from ad limit. And if your admob is currently limited, you can get out of this ad limit problem.

Why is there an ad limit?

In the past, many scammers from other countries, including Bangladesh, used Google AdSense to use their free VPNs in different countries to steal money from Google AdSense through clicks. And the app could make money by clicking on its own ads without publishing the Google Play Store.

And to shut down this system, Google AdSense or Admob brings an update where ads will not appear in your app until they are published in the Play Store. Or if you use your application on your phone, your AdMob account will be ad-restricted.

Again, there are many people who have published the store but have not installed the app on their mobile, their ad limit may have already been many. Because Google used to target ad scammers and limit ads, but as the number of spammers increased, Google Ad Mob limited ads to the masses.

What we need to do before the ad limit

If your AdMob account is still secure, it doesn’t have an ad limit yet, so manage your account properly. And read their guidelines from the Google Apps blog and follow the rules to manage your AdMob account from there.

Friends first create a beautiful app and put enough unique content in the app or you can create a tools app with the best app developer you want which will be very useful to people.

After publishing in the Play Store, Quality Full and Unique users will come and display the ads by placing ads in the mobile. Usually we want to make a good income by creating an app and putting ads first. That can’t be done, first you have to publish it in the Play Store and at least three days after it is published you have to bring a new update to the app FB.

What to do for those who have become ad limit

Those who are currently in the limit state can remove this ad limit in two ways.
The first step is to delete all types of ads from your app or remove ads and bring updates to the app. And wait for the next 8-15 days, inside you will see that the ad limit of your ad mobile account has gone up. But you must keep your app away from spam visitors.

And try to get the right users from the Play Store. When your app keeps getting good users and your app is used by the right users, then your app’s ad limit will automatically go up. It usually takes 7 to 30 days but sometimes it can take longer. It will depend on your work. So work honestly whose fruit is always sweet.

Leave a Reply

Your email address will not be published.