Google AdSense

এড লিমিট সমস্যা সমাধান। AdSense Ad Limit! 2022

ইতিপূর্বে আমরা গুগল এডসেন্স সম্পর্কিত বেশ কয়েকটি আর্টিকেল প্রকাশ করেছি আপনারা চাইলে সে আর্টিকেলগুলো পড়ে আসতে পারেন তার মধ্যে কিভাবে গুগল এডসেন্স এড করাতে হয় সে বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে কিভাবে গুগল এডসেন্স প্রোটেক্ট করা যায় সে বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে আপনারা চাইলে সে সকল আর্টিকেলগুলো পড়ে ভালো কিছু উপভোগ করতে পারেন।

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদের জানাতে যাচ্ছি গুগল এডসেন্স এড লিমিট হলে তা কিভাবে ঠিক করা যায় অথবা এডমিট থেকে বাঁচার জন্য আমাদের করণীয় কি।

এডসেন্স এড লিমিট!

এডসেন্স এড লিমিট মূলত প্রতিনিয়ত এগুলো দেখা যায় তবে যারা সঠিক এবং গুগোল ট্রাফিক নিয়ে কাজ করে তাদের জন্য এটা হয় না কিন্তু যারা ফেসবুক কিংবা অন্যান্য সোসাল প্লাটফর্ম থেকে ট্রাফিক নিয়ে আসে তাদের জন্য এটা হয়ে থাকে।যাদের এড লিমিট হয়ে গিয়েছে তাদের কি করণীয়ঃ

যাদের এড লিমিট হয়ে গিয়েছে তাদের কি করণীয়ঃ

যাদের বর্তমানে লিমিট অবস্থায় রয়েছে তারা দুইভাবে এই এড লিমিট সরিয়ে ফেলতে পারেন।
প্রথম পদক্ষেপটি হলো আপনার অ্যাপ থেকে সমস্ত ধরণের বিজ্ঞাপন মুছে ফেলা বা বিজ্ঞাপন রিমুভ করে দিয়ে অ্যাপে আপডেট আনুন। এবং পরবর্তী ৭-১৫ দিনের জন্য অপেক্ষা করুন, এর ভিতর দেখবেন আপনার এড মোব একাউন্ট এর এড লিমিট উঠে গেছে। তবে অবশ্যই আপনার অ্যাপটি স্পাম ভিজিটর থেকে দূরে রাখতে হবে।

এবং প্লে স্টোর থেকে সঠিক ইউজার নিয়ে আসার চেষ্টা করুন যখন আপনার অ্যাপে ভালো ভাবে ইউজার আসতে থাকবে এবং আপনার অ্যাপটি সঠিক ইউজাররা ব্যবহার করবে তখনই স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাপ এর এড লিমিট উঠে যাবে। এটি সাধারণত ৭ থেকে ৩০ দিন পর্যন্ত সময় নেয় কিন্তু কখনও কখনও এর থেকে বেশি সময়ও লাগতে পারে। এটি আপনার কাজের উপর নির্ভর করবে। সুতরাং সৎভাবে কাজ করুন যার ফল সবসময় সুমিষ্ট হয়।

অ্যাড লিমিট থেকে মুক্তি!

মনে রাখবেন আপনার ওয়েবসাইটে যদি আপনার নিজের লেখা কনটেন্টগুলো হয়ে থাকে সে ক্ষেত্রে এই সমস্যা কম সময় হয়ে থাকে এছাড়া আপনার ট্রাফিক গুলো যদি অর্গানিক অর্থাৎ গুগলের ট্রাফিক হয়ে থাকে তাহলে এই সমস্যাগুলো হয় না বললেই চলে এছাড়া নিজের ওয়েবসাইটে নিজে ভিজিট করা নিজের বিজ্ঞাপনে নিজে বারবার ক্লিক করার বিষয়টা যদি আপনার শরম থাকে তাহলে এটা থেকে আপনি মুক্তি পেতে পারেন।

আপনার নিজের ওয়েবসাইটে আপনি নিজে বারবার ক্লিক করলে ইনকামের লক্ষ্যে তখন কিন্তু এডসেন্স এড লিমিট করে ফেলে। এডসেন্স একাউন্ট কিভাবে প্রটেক্ট করা যায় সে বিষয়ে আমরা একটা আর্টিকেল তৈরি করব চাইলে আপনারা সেটি পড়ে আসতে পারেন। কেননা এডসেন্স একাউন্ট রক্ষার্থে এটা আমাদের কর্তব্য।

We have already published a number of articles about Google Adsense. You can read those articles if you want. How to add Google Adsense has been discussed. How to protect Google Adsense has been discussed. If you want to read all those articles. Some can enjoy.

In today’s article, we are going to tell you how to fix Google Adsense Ad Limit or what we can do to avoid Admit.

AdSense Ad Limit!

Adsense Ad Limit is basically seen all the time but it is not for those who are right and work with Google traffic but it is for those who bring traffic from Facebook or other social platforms.

What to do for those who have become ad limit

Those who are currently in the limit state can remove this ad limit in two ways.
The first step is to delete all types of ads from your app or remove ads and bring updates to the app. And wait for the next 8-15 days, inside you will see that the ad limit of your ad mobile account has gone up. But you must keep your app away from spam visitors.

And try to get the right users from the Play Store. When your app keeps getting good users and your app is used by the right users, then your app’s ad limit will automatically go up. It usually takes 7 to 30 days but sometimes it can take longer. It will depend on your work. So work honestly whose fruit is always sweet.

Release from ad limit!

Keep in mind that this problem is less frequent if you have your own content on your website. Also, if your traffic is organic, that is, Google traffic, then these problems do not occur. If you are ashamed then you can get rid of it.

If you click on your own website again and again, then AdSense Ad Limit for the purpose of income. If you want to create an article on how to protect AdSense account, you can read it. Because it is our duty to protect the AdSense account.

Leave a Reply

Your email address will not be published.