বিনেদন

এমন একটি জন্ম যা প্রতি 480 বছরে একবার ঘটে-A Birth That Happens Only Once Every 480 Years-razuaman

           এমন একটি জন্ম যা প্রতি 480 বছরে একবার ঘটে

     A Birth That Happens Only Once Every 480 Years-razuaman

এমন একটি জন্ম যা প্রতি 480 বছরে একবার ঘটে

আলেকজান্দ্রা এবং অ্যান্টনিন কিনোভার জন্য, পঞ্চমবারের আকর্ষণটি।

সাধারনত, আপনার আনন্দের দলকে পৃথিবীতে স্বাগত জানানোর প্রকৃত সত্যে আপনি আনন্দে অভিভূত হবেন। যাইহোক, চেক প্রজাতন্ত্রের এক দম্পতির জন্য, এই মৌসুমে কৃতজ্ঞ হওয়ার একক কারণের চেয়ে অনেক বেশি কারণ তারা তাদের সন্তানদের স্বাগত জানায়- হ্যাঁ, আপনি সঠিকটা পড়েছেন; শিশু।

আন্তনিন এবং আলেকজান্দ্রা কিনোভা দম্পতি বাচ্চাদের জন্য অপরিচিত ছিলেন না কারণ তাদের ইতিমধ্যে একটি সন্তান ছিল। তারা তাদের পরিবারে সাম্প্রতিক সংযোজন সম্পর্কে আরও বেশি উচ্ছ্বসিত এবং আগ্রহী ছিল। যাইহোক, জিনিসগুলি আরও আকর্ষণীয় হয়ে ওঠে যখন তারা জানতে পারে যে তাদের একটি নয়, দুটি বাচ্চা হবে।

আলেকজান্দ্রা এবং অ্যান্টনিন উভয়েই যমজদের দীর্ঘ ইতিহাসের পরিবার থেকে এসেছে এই বিষয়টি বিবেচনা করে, তারা পরিবারের (বা এই ক্ষেত্রে, পরিবার) traditionতিহ্য বহন করতে প্রস্তুত ছিল।

তাদের নতুন সন্তানের জন্য প্রস্তুতি নেওয়ার প্রক্রিয়া চলাকালীন, আলেকজান্দ্রা এবং অ্যান্টোনিন, যারা দুজনেই মিলোভিস (চেক প্রজাতন্ত্রের একটি শহর) থেকে তাদের ডাক্তারের কাছ থেকে জানতে পেরেছিলেন যে এক সন্তানের পরিবর্তে তাদের এক জোড়া যমজ সন্তান হবে। এই সর্বশেষ বিকাশের কথা শুনে, দম্পতি, উত্তেজনায় ভরা, পরিবারে নতুন সংযোজনের জন্য প্রস্তুতি নিতে শুরু করে।

এটা বিশেষভাবে বিস্ময়কর ছিল না, বিবেচনা করে যে তারা যমজ সন্তানের দীর্ঘ ইতিহাস নিয়ে পরিবার থেকে এসেছে।

যাইহোক, প্রায় অবিলম্বে, তাদের ডাক্তার দম্পতির সাথে যোগাযোগ করেন এবং পুনরায় নির্ণয়ের জন্য একটি বৈঠকের সময় নির্ধারণ করেন।

পরের টিংটি ডাক্তার বলেছিলেন এমন কিছু যা তারা কখনও কল্পনাও করেনি যে তারা শুনবে। ডাক্তার তাদের আবার আল্ট্রাসাউন্ড দেখালেন এবং যখন তারা এটি পরীক্ষা করলেন, তখন ডাক্তার তাদের কাছে স্পষ্টভাবে খবরটি প্রকাশ করলেন; দম্পতি একটি বা দুটি বাচ্চা আশা করছিল না … কিন্তু আনন্দের 4 টি দল!

আপনি ভাবছেন খবরটা সেখানেই থেমে যাবে, তাই না?

ভাল, এটা না।

তার এক মাস পরে, আলেকজান্দ্রা আরেকটি আল্ট্রাসাউন্ডের জন্য প্রবেশ করলেন এবং এবার জানা গেল যে তার গর্ভে এখনও একটি বাচ্চা আছে!

“যখন আমরা অবশেষে জানতে পারলাম যে পঞ্চম বাচ্চা আছে, আমি কাঁদতে শুরু করলাম”, আলেকজান্দ্রা বললেন। স্বাভাবিকভাবেই, এই যুবতীটি একবারে 5 টি সন্তান ধারণ করার সম্ভাবনা ছিল সাত মিলিয়নের মধ্যে একজন। তবুও, আলেকজান্দ্রা তাদের সবাইকে বুকের দুধ খাওয়াতে বদ্ধপরিকর ছিলেন।

যখন শেষ পর্যন্ত আলেকজান্দ্রার জন্ম দেওয়ার সময় হয়েছিল, তখন হাসপাতাল এই প্রসবের জন্য স্বাভাবিক ডেলিভারি কর্মীদের দ্বিগুণ সরবরাহ করেছিল। এই দ্বিগুণের মধ্যে ধাত্রী এবং ডাক্তারও ছিল এবং এর অর্থ হল যে প্রসবের জন্য মোট কর্মীর সংখ্যা প্রায় 40 ছিল।

 যখন এটি সব দু sadখজনক এবং সম্পন্ন হয়েছিল, তখন তরুণ দম্পতি 5 টি নতুন সদস্যকে তাদের পরিবারে স্বাগত জানায়; 4 টি বাচ্চা ছেলে এবং 1 টি বাচ্চা মেয়ে।

ছেলেদের নাম ছিল ডেনিয়েল, অ্যালেক্স, মাইকেল এবং মার্টিন যখন সুন্দরী দম্পতি তাদের সুন্দর মেয়ের নাম রেখেছিল তেরেজা। সমস্ত শিশু একটি সুস্থ অবস্থায় জন্মগ্রহণ করেছিল এবং মা এবং তার নতুন বাচ্চাদের কাছ থেকে কোনও একক স্বাস্থ্য সমস্যা রিপোর্ট করা হয়নি।

“এই দেশে, আমরা 1949 সাল থেকে সক্রিয়ভাবে জন্মের পরিসংখ্যান লিপিবদ্ধ করে আসছি এবং সেই সময়ে, একবারও কুইন্টপ্লেটের উল্লেখ ছিল না। সত্যিকার অর্থে, চেক প্রজাতন্ত্রে প্রতি 480 বছরে একবার কুইন্টপ্লেটের জন্ম হয় “, ডাক্তার আলেনা মেচুরোভা বলেছিলেন।

আরো দেখুন:-

মিশেল ওবামা বিশ্বব্যাপী অনেক মানুষকে বিশ্বাস করেন যে বারাক ওবামা তাদের রাষ্ট্রপতি-Michelle Obama Believes Many People Worldwide Feel That Barack Obama Is Their President
বিক্রয় কম কাস্টমার কেয়ার নম্বর-razuaman.com
কাজী মোহাম্মদ ইব্রাহিম:  ইসলামিক বক্তা আটক?-razuaman
একুশে এক্সপ্রেস কাউন্টার ফোন নাম্বার – একুশে এক্সপ্রেস : All Counter Phone Number and Location
নাবিল পরিবহন কাউন্টার ফোন নাম্বার-Nabil Paribahan : All Counter Phone Number and Location
মেসিকে পেলের অভিনন্দন দুঃখ প্রকাশ করে?razuaman
মহানবী হযরত মুহাম্মদ (সা:)-এর বাড়ি | The Birth of Prophet Muhammad
আয়াতুল কুরসী ও তাঁর ফজিলত-razuaman
ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর উপায়-ব্লগারে ভিজিটর বাড়ানোর উপায়?
ডিলিট হওয়া ছবি ও ভিডিও বের করার সহজ উপায়-razuama

Leave a Reply

Your email address will not be published.