Uncategorized

এস্তোনিয়ার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন সময় ও একাদশ!

আগামীকাল এস্তোনিয়ার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন সময় ও একাদশ

ফুটবল

ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে হারিয়ে ফাইনালিসিমা জেতার পর এবার এস্তোনিয়ার বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা ফুটবল দল। রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টায় স্পেনের প্যাম্পলোনায় হবে ম্যাচটি।

এই ম্যাচে একগাদা পরিবর্তনের আভাস দিয়েছেন আর্জেন্টিনার হেড কোচ লিওনেল স্কালোনি। অধিনায়ক লিওনেল মেসিকে দলে রেখে বাকি সবাইকেই বিশ্রামে রাখতে পারেন তিনি। তবে মেসির সঙ্গে শেষ ম্যাচ খেলা গুইদো রদ্রিগেজকেও শুরুর একাদশে দেখা যেতে পারে।

হাঁটুর ইনজুরির কারণে আগেই ছিটকে গেছিলেন দলের এক নম্বর গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। পাশাপাশি ইনজুরির কারণে এস্তোনিয়ার বিপক্ষে খেলতে পারবেন না মিডফিল্ডার লেয়ান্দ্র পারেদেস ও ফরোয়ার্ড অ্যাঞ্জেল কোররেয়া।

এছাড়া ইতালির বিপক্ষে খেলা দলের অন্যদেরও শুরুর একাদশে রাখছেন না স্কালোনি। মূলত নিজেদের বেঞ্চের শক্তি পরখ করে নিতেই দলের অনিয়মিত খেলোয়াড়দের মাঠে নামানোর পরিকল্পনা করেছে আলবিসেলেস্তেরা। এই ম্যাচে অভিষেক হতে পারে মার্কো সেন্সির।

এস্তোনিয়ার বিপক্ষে আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ

ফ্রাংকো আরমানি/জেরোনিমো রুল্লি, গনজালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা, লিসান্দ্রো মার্টিনেজ/মার্কোস সেন্সি, মার্কোস আকুনা, এজেকুয়েল পালাসিওস, গুইদো রদ্রিগেজ/অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, আলেজান্দ্রো গোমেজ/অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, হোয়াকিন কোররেয়া/হুলিয়ান আলভারেজ ও নিকোলাস গঞ্জালেজ।

Post navigation

চরম দু;সংবাদ ; ২০ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন আর্জেন্টিনার তারকা ফুটবলার

ব্রেকিং নিউজ ; আর্জেন্টিনা দলে ৯ পরিবর্তন

RELATED POSTS

বিশ্বকাপ শেষেও আর্জেন্টিনার কোচের দায়িত্বে থাকবেন স্কালোনি

মোহামেডানের প্রধান কোচ সফিকুল ইসলাম মানিক

আবারো মাঠে নামছে ব্রাজিল, জেনেনিন প্রতিপক্ষ ও ম্যাচের সময়সূচি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button