ওয়ালটন এলইডি টিভি

ওয়ালটন এলইডি টিভির দাম-Walton Led TV Price in Bangladesh 2021

গ্রাহকদের জন্য নতুন বছরের উপহারস্বরূপ ওয়ালটন মডেলভেদে ১ হাজার ৫০০ টাকা থেকে ৫ হাজার ৫০০ টাকা পর্যন্ত দাম কমিয়েছে। ব্যাপক মূল্যহ্রাসের ফলে ক্ষেত্রবিশেষে সিআরটি টিভির দামে পাওয়া যাচ্ছে এলইডি টিভি। দেশব্যাপী দাম কমানোর পাশাপাশি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে এলইডি টিভিতে সর্বোচ্চ সাত শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।

ওয়ালটন টিভির দাম || Walton Led TV Price in Bangladesh 2021

 WD43R (1.09m)

WD43R (1.09m)

   – Screen size: 1.09 m
– Aspect ratio: 16:9
– Resolution: 1920 x 1080
– Viewing angle: H 1780 / V 1780
   – Contrast: 1500:1

Tk. 34,400

১৯ ইঞ্চি এলইডি টিভি এখন আগের চেয়ে ১ হাজার ৫০০ টাকা কমে পাওয়া যাচ্ছে মাত্র ১২,৩৫০ টাকায়। ২৪ ইঞ্চি এলইডি টিভি মিলছে ১৫ হাজার ৯০০ টাকায়, দাম কমেছে ৪ হাজার টাকা। ২৮ ইঞ্চি এলইডি টিভির দাম ৪ হাজার ৪০০ টাকা কমিয়ে এখন নির্ধারণ করা হয়েছে মাত্র ২০ হাজার ৯০০ টাকা। ৩২ ইঞ্চি এলইডি টিভির দুটি মডেলের দাম আগের চেয়ে ৩ হাজার ৬০০ ও ৫ হাজার ৪০০ টাকা কমেছে, এখন ক্রেতারা পাচ্ছেন যথাক্রমে ২৭ হাজার ৯০০ ও ২৪ হাজার ৫০০ টাকায়।

Walton Led TV Price in Bangladesh 2021

ওয়ালটন ব্র্যান্ডের ৪০ ইঞ্চি ফুল এইচডি এলইডি টিভির মূল্য কমানো হয়েছে ৪ হাজার ৮০০ টাকা। নতুন দাম নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯০০ টাকা। পাশাপাশি, ৪৩ ইঞ্চি এলইডি টিভির মূল্য আগের চেয়ে ৩ হাজার টাকা কমিয়ে এখন বিক্রি হচ্ছে মাত্র ৪৪ হাজার ৫০০ টাকায়। এছাড়াও ওয়ালটনের ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এন্ড্রয়েড স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে যথাক্রমে ৫৫ হাজার ৯০০; ৬৯ হাজার ৯০০ এবং ৮৫ হাজার ৯০০ টাকায়।

দাম কমানোর পাশাপাশি নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে ওয়ালটন বাজারে নিয়ে এসেছে বেশ কয়েকটি মডেলের এলইডি, স্মার্ট ও এন্ড্রয়েড টিভি। বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর ২৩) ম্যানেজার আকরামুজ্জামান অপু বলেন, মেলায় প্রদর্শন করা হচ্ছে এন্ড্রয়েড স্মার্ট প্রযুক্তির ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির তিনটি নতুন এলইডি টিভি।

নতুন ও আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় তৈরি এই টিভিতে রয়েছে ইউএসবি পোর্ট, ভিজিএ পোর্ট, এইচডিএমআই, ওয়াইপিবিআর, এভি, ইন্টারন্টে ব্রাউজিং ও ডাউনলোড, ওয়াইফাই, ব্রডব্যান্ড কানেকশন, ইন্টারনেটে গেমস এবং ভিডিও ও ছবি দেখাসহ আরো অনেক সুবিধা। এছাড়া প্রদর্শণ করা হয়েছে ৩২ ইঞ্চির ইন্টারনেট/স্মার্ট টিভি; এই টিভিগুলো আন্তর্জাতিক মানের, মূল্যও সাশ্রয়ী।

অপু জানান, মেলায় ক্রেতাদের জন্য ২৪, ২৮ ও ৩২ ইঞ্চির এলইডি টিভিতে সর্বোচ্চ সাত শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। তিনি আরো জানালেন, মেলায় দর্শক-ক্রেতাদের কাছে ব্যাপক প্রশংসা পাচ্ছে ওয়ালটনের এলইডি, স্মার্ট ও এন্ড্রয়েড ফিচার সম্বলিত টেলিভিশনগুলো।

এছাড়াও ওয়ালটনের রয়েছে শক্তিশালী গবেষণা ও উন্নয়ন বিভাগ। যেখানে যুগের সাথে তাল মিলিয়ে থিম ডেভলপমেন্ট, প্রোডাক্ট ডিজাইন, মোল্ড ডিজাইন এবং মোল্ড তৈরির কাজ করা হচ্ছে। যার ফলে ক্রেতাদের চাহিদা ও আগ্রহ অনুযায়ী নিত্যনতুন প্রযুক্তি, বিভিন্ন কালার ও ডিজাইনের ওয়ালটন এলইডি টিভি বাজারে সরবরাহ করা সম্ভব হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.