Uncategorized

কাতারে 2022 বিশ্বকাপের বিলাসবহুল ভ্রমণ প্যাকেজ

কাতারে 2022 বিশ্বকাপের বিলাসবহুল ভ্রমণ প্যাকেজ

আমাদের 2022 বিশ্বকাপের প্যাকেজগুলি কাস্টমাইজ করা যায়, যা আমাদের অতিথিদের কাতার দেখতে এবং এই খ্যাতিমান টুর্নামেন্টটি তারা যেভাবে চায় সেভাবে উপভোগ করতে দেয়। 2022 বিশ্বকাপ অবিশ্বাস্য ফুটবল ছাড়াও কিছু বিস্ময়কর অভিজ্ঞতা প্রদান করবে এবং আমরা মনে করি আমাদের অতিথিরা স্বাগতিক দেশের প্রতি খুব মুগ্ধ হবেন। কাতার চমত্কার সমুদ্র সৈকত, লোভনীয় বাজার, বিশ্বমানের জাদুঘর, চিত্তাকর্ষক স্থাপত্য এবং অনন্য প্রাকৃতিক দৃশ্য অফার করে। আমরা এই ইভেন্ট এবং এই গন্তব্য সম্পর্কে সত্যিই উচ্ছ্বসিত এবং কেন তা দেখানোর জন্য আমরা অপেক্ষা করতে পারি না।

কাতারের সেরা হোটেল

কাতার একটি অবিশ্বাস্য ভ্রমণ গন্তব্য তবে শীর্ষ মানের থাকার জায়গাগুলি খুব কম, বিশেষ করে যখন বিশ্বকাপের অন্যান্য আয়োজক দেশের তুলনায়। বিশেষ করে, সেন্ট রেজিস দোহা এবং দুসিত দোহা-এর স্তর এবং অবস্থানের সাথে প্রতিদ্বন্দ্বী হোটেলগুলি অত্যন্ত সীমিত এবং চাহিদা বেশি। রোডট্রিপস তাদের বিশ্বকাপ অভিজ্ঞতার অংশ হিসেবে আমাদের অতিথিদের — দেশের সেরা দুটি — এই বৈশিষ্ট্যগুলি অফার করতে পেরে রোমাঞ্চিত৷ বিলাসবহুল আবাসন ছাড়াও, আমাদের অতিথিদের আকর্ষণীয় ট্যুর, বিমানবন্দর এবং ম্যাচ পরিবহন এবং আরও অনেক কিছুর পছন্দ থাকবে। এছাড়াও, আমাদের সকল অতিথিরা আমাদের 24/7 বহুভাষিক অন-সাইট হোস্ট টিমের পরিষেবা সহ রোডট্রিপসের জন্য পরিচিত হাই-টাচ পরিষেবা পাবেন৷

একটি একবার জীবদ্দশায় অভিজ্ঞতা

শ্রদ্ধেয় বিশ্বকাপ এমন একটি ঘটনা যা অন্য কোনো ঘটনা নয়। আকার, প্রস্তুতি, এবং উত্তেজনা অতুলনীয়; ফলস্বরূপ, চাহিদা সর্বদা সরবরাহের চেয়ে বেশি বলে মনে হয়। বিশ্বজুড়ে লক্ষ লক্ষ লোকের এই আইকনিক ইভেন্টটি উপভোগ করার স্বপ্ন থাকবে কিন্তু দুর্ভাগ্যবশত, শুধুমাত্র সীমিত কয়েকজনের জন্য জায়গা থাকবে। ক্রীড়া ইতিহাসে আপনার স্থান সুরক্ষিত করার জন্য প্রথম পদক্ষেপ নিতে আমাদের বিশ্বকাপ বিশেষজ্ঞদের একজনের সাথে যোগাযোগ করুন।

এক নজরে ইভেন্ট

2022 বিশ্বকাপের প্যাকেজ মূল্য

গ্রুপ পর্যায় থেকে উপলব্ধ প্যাকেজ মূল্য $10,775 রাউন্ড অফ 16 এবং কোয়ার্টার-ফাইনাল$9,275আপনার দলকে অনুসরণ করুন$18,145চ্যাম্পিয়নশিপ ফাইনাল সপ্তাহ $16,850কাস্টম প্যাকেজ একটি কাস্টম উদ্ধৃতি অনুরোধ করুন

2022 বিশ্বকাপ
প্যাকেজ অন্তর্ভুক্তি

অন্তর্ভুক্তি বিবরণ হোটেল সেন্ট. রেজিস দোহাদুসিট দোহা মিলেনিয়াম প্লাজা দোহা প্যাকেজ বৈশিষ্ট্য 24/7 অন-সাইট হোস্ট টিম ব্যক্তিগত পরিবহণ এবং ভ্রমণের বিকল্পগুলি প্রি-ট্রাভেল কনসিয়ারজ পরিষেবা রাউন্ড-ট্রিপ ডেডিকেটেড এয়ারপোর্ট ট্রান্সফারগুলি দুর্দান্ত পর্যালোচনা সম্পূর্ণ তালিকা দেখুন

আমরা সমস্ত বিবরণের যত্ন নিই

কেন রোডট্রিপ?

কাতারে 2022 বিশ্বকাপ

সেন্ট রেজিস দোহা এবং দুসিত দোহা সহ শীর্ষ পর্যায়ের হোটেলগুলির দুর্দান্ত নির্বাচন ব্যক্তিত্বপূর্ণ এবং অভিজ্ঞ অনসাইট হোস্টদের প্রতিটি ধাপে আপনার যত্ন নেওয়ার জন্য সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য এবং ব্যক্তিগতকৃত 2022 বিশ্বকাপ ভ্রমণ প্যাকেজগুলি অতীতের গ্রাহকদের কাছ থেকে তাদের অভিজ্ঞতা সম্পর্কে প্রচুর অসাধারণ পর্যালোচনা

আপনি যখন রোডট্রিপ-এর সাথে ভ্রমণ করবেন, তখন আমাদের বন্ধুত্বপূর্ণ এবং অভিজ্ঞ টিম আপনাকে প্রতিটি পদক্ষেপে সম্পূর্ণ যত্ন নেবে।

আপনি চলে যাওয়ার আগে, আপনার নিবেদিত ব্যক্তিগত দারোয়ান আপনার ট্রিপকে নিখুঁত করে তুলবে এমন সমস্ত ছোট বিবরণে সহায়তা করার জন্য আপনার সেবায় থাকবে। রেস্তোরাঁ, টি টাইম, ট্যুর এবং আরও অনেক কিছুর জন্য সুপারিশ এবং সংরক্ষণের সাহায্যের জন্য তাদের অভিজ্ঞতা এবং দক্ষতার সুবিধা নিন। আপনার কাছে যা যা প্রয়োজন তা নিশ্চিত করা এবং আপনি বিশ্বকাপের অভিজ্ঞতা শুরু করার আগে আপনি সম্পূর্ণরূপে প্রস্তুত তা নিশ্চিত করা আমাদের ব্যক্তিগত দ্বারস্থদের লক্ষ্য।

দোহাতে আপনার থাকার সময়, আপনি অভিজ্ঞ ইভেন্ট বিশেষজ্ঞ এবং বহুভাষিক স্থানীয় বিশেষজ্ঞদের নিয়ে গঠিত আমাদের অভিজ্ঞ অনসাইট হোস্ট টিমের সাথে 24/7 অ্যাক্সেস পাবেন। তারা আপনার ছুটির চাপ দূর করতে এবং আপনার অভিজ্ঞতাকে যতটা সম্ভব নির্বিঘ্ন করতে তারা যা করতে পারে তা করবে। আমাদের হাই-টাচ পরিষেবার মধ্যে রয়েছে যখন আপনি পৌঁছান তখন একটি মিট-এন্ড-অভ্যর্থনা, আপনার থাকার সময় আপনার সাথে ঘনিষ্ঠ যোগাযোগে থাকা এবং আপনার কাতার ত্যাগের সময় হলে আপনাকে দেখা করা। আপনি নিশ্চিন্ত থাকতে পারেন যে আমাদের অনসাইট হোস্ট টিম আপনার 2022 বিশ্বকাপের অভিজ্ঞতার সময় যেকোন কিছুর জন্য ফোন, টেক্সট, ইমেলের মাধ্যমে বা ব্যক্তিগতভাবে আপনার নিষ্পত্তিতে রয়েছে।

কাস্টম ভিআইপি 2022 বিশ্বকাপ ভ্রমণ প্যাকেজ

এই অত্যন্ত প্রত্যাশিত ইভেন্টে আপনার নিজস্ব ব্যক্তিগত ভ্রমণ প্যাকেজ সহ আমাদের সাথে যোগ দিন। আরও তথ্যের জন্য বা আপনার ভ্রমণের পরিকল্পনা শুরু করতে, 1-877-714-3538-এ আমাদের বিশ্বকাপ বিশেষজ্ঞদের একজনের সাথে যোগাযোগ করুন বা অনলাইনে একটি কাস্টম ট্রিপ কোট অনুরোধ জমা দিয়ে।

কাতার প্যাকেজ হারে 2022 বিশ্বকাপ

PackagesPrices FromGroup Stage, Millennium Plaza Doha, Nov 20-27 or Nov 27-Dec 4$10,775Group Stage, Dusit Doha, Nov 20-27 or Nov 27-Dec 4$11,425Group Stage, St. Regis Doha, Nov 20-27 or Nov 27-Dec 4$15,375Round of 16 & Quarterfinals, Millennium Plaza Doha, Dec 4 – 11$9,275Round of 16 & Quarterfinals, Dusit Doha, Dec 4 – 11$9,965Round of 16 & Quarterfinals, St. Regis Doha, Dec 4 – 11$13,685Follow Your Team, Millennium Plaza Doha$18,145Follow Your Team, Dusit Doha$19,385
Follow Your Team, St. Regis Doha$26,265Championship Finals Week, Millennium Plaza Doha, Dec 11 – 19$16,850Championship Finals Week, Dusit Doha, Dec 11 – 19$18,920Championship Finals Week, St. Regis Doha, Dec 11 – 19$24,195Contact our sports travel specialists for your custom trip quote.*Rates are per person in USD based on double occupancy. Single occupancy rates are available. Triple and Quad occupancy may be available. Rates include all local and state taxes. A 50% deposit is required to secure your package. Final balance will be due 90 days prior to travel. Availability and pricing subject to change prior to booking.

WORLD CUP DISCLAIMER

Roadtrips is in no way associated with FIFA, the Organizing Committee for the FIFA World Cup, Qatar 2022, MATCH Services or MATCH Hospitality. The term World Cup is used only for the purpose of properly describing certain events and without the specific permission of FIFA. Roadtrips travel packages and services are not affiliated with FIFA. FIFA’s official ticket site is www.fifa.com/tickets. Due to compliance with France law, we regret that we are unable to provide packages for France residents for this event.

OUR REPUTATION

“Sincerely the best experience”

Excellent thanks. This is my first trip with Roadtrips and sincerely the best experience… finally, we get what we pay. Thank you very much.

Jorge Arturo Sánchez

2018 World Cup

4.9Out of
5 Stars

View Reviews

Powered by GatherUp

Doha Travel Guide

We’re confident that our guests will love exploring Doha as much as we have. We look forward to sharing all of our favorite things about this wonderful city as it acts as host to the biggest soccer tournament in the world. Find inspiration for your trip to Doha by downloading our Travel Guide.

 Download Doha Travel Guide

Sign up to our newsletter

Subscribe to Roadtrips News, our free monthly email newsletter, to be the first to receive the latest sports travel information and special deals. You can withdraw your consent at any time. If you have any questions, please contact us or refer to our privacy policy.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button