Uncategorized

কোর আই ৭ ল্যাপটপের দাম 2021

আজকে আপনাদেরকে জানাবো কোর আই ৭ ল্যাপটপ এর বিস্তারিত দাম প্রসেসর হার্ডডিক্স চার্জিং ক্ষমতা লং টাইম ইউজ এর ক্ষেত্রে কিরকম সুবিধা। আপনি যদি ল্যাপটপ কেনার চিন্তা ভাবনা করে থাকে তাহলে কোর আই ৭ ল্যাপটপ কিনতে পারেন । কম্পিউটার এবং ল্যাপটপের যেগুলো সুবিধা সে বিষয়ে আলোচনা করব বিস্তারিত নিচে ।

দেশের বাজারে পাওয়া যাচ্ছে ডেলের কোর আই ৭ প্রসেসরের বেশ কয়েকটি মডেলের ল্যাপটপ। এদের মধ্যে একটি মডেল এক্সপিএস ৯৫৫০। এটি ডেলের হাই এন্ড সিরিজের ল্যাপটপ। এটি মূলত প্রফেশনালদের জন্য তৈরি করেছে ডেল। দেশে ডেলের এই ল্যাপটপটি বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড। ল্যাপটপটিতে আছে ইন্টেল কোর আই ৭ ৬৭০০ এইচ কিউ প্রসেসর।

প্রসেসরের ক্লক স্পিড ২.৬ গিগাহার্জ, ৬ মেগাবাইট।এতে আছে ৮ জিবি র‌্যাম, এক টেরবাইট প্লাস ৩২ জিবি এইডিডি। ১৫.৬ এফএইচডি ডিসপ্লের ল্যাপটপটিতে এলইডি ব্যাকলিট প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। ডেল এর ইন্সপায়রন সিরিজের কোর আই ৭ ল্যাপটপ বাজারে।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ বাজারে নিয়ে এসেছে ডেল ইন্সপায়রন ১৩-৭৩৭০ মডেলের নতুন ল্যাপটপ। ইন্টেল ৮ম জেনারেশনের কোর আই ৭ প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপে রয়েছে ১৬ জিবি ডিডিআর ৪ র‌্যাম, ২৫৬ জিবি এসএসডি, ইন্টেল আল্ট্রা এইচডি গ্রাফিক্স, ১৩.৩ ইঞ্চি ফুল এইডি এলইডি ডিসপ্লে, ব্যাকলিট কীবোর্ড এবং ডিজিটাল মাইক্রোফোন সহ ইন্টিগ্রেটেড ওয়াইডস্ক্রীন এইচডি ক্যামেরা।

এইচপি স্পেক্টার এক্স৩৬০ ১৫-ডিএফ১০০৪টিএক্স


এই ল্যাপটপে রয়েছে ১৫ ইঞ্চি ৪কে ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই-৭ প্রসেসর, ১৬জিবি র‍্যাম ও ৫১২জিবি এসএসডি স্টোরেজ।

লেনোভো থিঙ্কপ্যাড পি১


এই ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি ৪কে ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই-৭ প্রসেসর, ১৬জিবি র‍্যাম ও এনভিডিয়া কোয়াড্রো টি২০০০ জিপিইউ।

ডেল এলিয়েনওয়্যার এম১৫


এই ল্যাপটপে রয়েছে ৪কে ওলেড ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই-৭ প্রসেসর, ১৬জিবি র‍্যাম ও এনভিডিয়া আরটিএক্স ২০৭০ জিপিইউ ও ১টিবি হার্ড ড্রাইভ।


ডেল এক্সপিএস ১৩ ৭৩৯০
১৩ ইঞ্চি ডিসপ্লের এই ল্যাপটপে ৪কে ডিসপ্লে থাকছে। থাকছে ইনটেল প্রসেসর, ১৬জিবি র‍্যাম, ও ৫১২জিবি স্টোরেজ।


আসুস জেনবুক প্রো ডুও ইউএক্স৫৮১জিভি-এইচ৯২০১টি
এটা ডুয়াল স্ক্রিন এই ল্যাপটপেও ৪কে ডিসপ্লে রয়েছে। এই ল্যাপটপে রয়েছে ইনটেল কোর আই৯ প্রসেসর, ৩২জিবি র‍্যাম ও ১টিবি এসএসডি স্টোরেজ।

Leave a Reply

Your email address will not be published.