স্বাস্থ্য

ঘরে বসে অনলাইনে স্বাস্থ্য সেবা, ফ্রী ডাক্তারের পরামর্শ, স্বাস্থ্য কল সেন্টার ১৬২৬৩

ঘরে বসে অনলাইনে স্বাস্থ্য সেবা, ফ্রী ডাক্তারের পরামর্শ, স্বাস্থ্য কল সেন্টার ১৬২৬৩ ইত্যাদি বিষয় নিয়ে আজকের এই আর্টিকেলটি সাজানো হয়েছে। সম্মানিত পাঠকবৃন্দ, আপনারা অনেকেই ১০ টাকায় ডাক্তারের পরামর্শ নিতে চাচ্ছেন তারা বিভিন্নভাবে জানতে চাচ্ছেন যে কিভাবে 10 টাকায় ডাক্তার পরামর্শ নেওয়া যায়।

10 টাকায় যে ডাক্তার আপনাকে পরামর্শ প্রদান করবে তারা প্রতি জনেই এমবিবিএস ডিগ্রিধারী। তাদের কাছে আপনারা সুচিকিৎসা পেয়ে যাবেন, তাদের কাছে সব বিষয়ে আপনাদের খুলে বলতে হবে। তারা খুবই যত্ন ভাবে রোগীদের সেবা প্রদান করে।

অনলাইনে স্বাস্থ্য সেবা এ বিষয়ে অনেকেই জানতে চায় এটা কিভাবে সম্ভব। আসলে সব কিছুই সম্ভব আপনারা হয়তো মনে মনে ভাবছেন যে একজন এমবিবিএস ডাক্তারের নিম্নে পক্ষে ভিজিট হচ্ছে 500 টাকা থেকে কয়েক হাজার টাকা পর্যন্ত। আর তারা আপনাকে 10 টাকায় ডাক্তারি সেবা প্রদান করতেছে। আসলে যেসব ডাক্তার আপনাদের 10 টাকার মাধ্যমে সেবা প্রদান করে যাচ্ছে।

Related Articles

রংপুরের সেরা শিশু বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা, অ্যাপোয়েন্টমেন্ট ও যোগাযোগ নম্বর

এসএসসি পরিক্ষার রেজাল্ট কিভাবে দেখব ২০২২?

ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ সময়সূচী ? FIFA World Cup football 2022 schedule?

জননী কুরিয়ার সার্ভিসের সকল শাখার ঠিকানা ও ফোন নম্বর

মেয়েদের স্তন বড় করার উপায়

ল্যাকটোজেন ১ খাওয়ার নিয়ম

হার্ট ফাউন্ডেশনে বিশেষজ্ঞ ডাক্তার মিরপুর ২ নম্বর 2022

কিভাবে বায়োমিল 1 খাওয়ানো যায়? Biomil 1 Milk Formula for Infants (0-6 Months) 180gm razuaman.com

ইবনে সিনা হাসপাতাল ধানমন্ডি ডাক্তার তালিকা ফোন নাম্বার। razuaman.com

রংপুরে সবচেয়ে ভালো মানসিক ডাক্তার /বিভাগীয় প্রধান কে?-razuaman.com

এর অর্থ এই নয় যে একজন সম্মানিত ডাক্তারের কনসালটেশন ফি মাত্র দশ টাকা। এটা একেবারেই প্রতীকী এবং বিজ্ঞাপনের ভাষা। এখানে ডাক্তার তার প্রাপ্য সম্মানী পুরাটাই পাচ্ছেন। রোগী মাত্র দশ টাকা দিচ্ছেন আর বাকী টাকাটা আমরা দিচ্ছি। আমাদের সিএসআর থেকে এটা করছি। তাছাড়া যে ডাক্তারেরা রোগী দেখেন তারা সকলেই নূন্যতম এমবিবিএস ডিগ্রীধারী এবং বাংলাদেশ মেডিক্যাল এবং ডেন্টাল কাউন্সিলে নিবন্ধিত।

ফ্রী অনলাইন ডাক্তার

বর্তমানে 80% মানুষ ঘরে বসেই সব কাজের সমাধান করতে ভালোবাসে। আর আপনারা চাচ্ছেন যে অনলাইনের মাধ্যমে ঘরে বসেই স্বাস্থ্য সেবা গ্রহণ করতে। তাহলে আর দেরি কেন আমাদের আজকের আর্টিকেলটি পড়ুন আপনারা সমস্ত বিষয় বুঝতে পারবেন। আর এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন ফ্রি ডাক্তারের পরামর্শ পাওয়ার উপায় ধন্যবাদ।

স্বাস্থ্য কল সেন্টার ১৬২৬৩ এই নাম্বারের মাধ্যমে আপনারা ঘরে বসেই স্বাস্থ্য সেবা গ্রহন করতে পারবেন। স্বাস্থ্য কল সেন্টারের নাম্বার এর মাধ্যমে আপনারা 24 ঘন্টায় স্বাস্থ্য সেবা পেয়ে যাবেন। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার জন্য বাংলাদেশ সরকার কর্তৃক স্বাস্থ্য মন্ত্রণালয় এ উদ্যোগ গ্রহণ করে। আর এই উদ্যোগের মাধ্যমে অনেক মানুষ জন নিরাপদ ভাবে স্বাস্থ্যসেবা পেয়ে যাচ্ছে। আর এর নাম দেওয়া হয়েছে ‘সরকারি হেলথ কল সেন্টার: স্বাস্থ্য বাতায়ন’।

রংপুরের সেরা শিশু বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা, অ্যাপোয়েন্টমেন্ট ও যোগাযোগ নম্বর

উক্ত নাম্বারে আপনারা ডায়াল করে স্বাস্থ্য বিষয়ে সকল সেবা গ্রহণ করতে পারবেন। আপনাদের যেকোন সমস্যা তাদের সামনে উপস্থাপন করতে পারবেন। আর আপনাকে বিশেষজ্ঞ ডাক্তাররা সঠিক পরামর্শ দিয়ে থাকবে। আরো একটা মজার ব্যাপার হচ্ছে যে, আপনাদের বাসার আশেপাশে থাকা সরকারি হাসপাতাল গুলোর নাম্বার গুলো এখান থেকে সংগ্রহ করতে পারবেন ধন্যবাদ।

সেরা চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা রংপুর, যোগাযোগ নাম্বার,অগ্রিম সিরিয়াল 2022

১৬২৬৩ উক্ত নাম্বারটা ডায়াল করুন তারপর আপনার স্বাস্থ্য বিষয়ক ডাক্তারের সাথে কথা বলার জন্য 0 চাপুন।সরাসরি স্বাস্থ্য বিভাগের কোনো সরকারই ডাক্তারের সাথে কথা বলার জন্য ১ চাপুন।সরকারি বেসরকারি সকল হাসপাতাল এবং ক্লিনিক সম্পর্কে আপনি যদি অভিযোগ করতে চান তাহলে ২ চাপুন।স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য বাতায়ন সম্পর্কে বিস্তারিত জানতে ৩ চাপুন।

মোবাইল ফোনের মাধ্যমে স্বাস্থ্য সেবা নিন || সরাসরি ডাক্তারের পরামর্শ

বর্তমানে বাংলাদেশে তথ্যপ্রযুক্তি অনেক এগিয়ে গিয়েছে। প্রতিটি মানুষের মধ্যেই কিছু না কিছু রোগ থেকেই থাকে। আর এই রোগের সুচিকিৎসার জন্য বিভিন্ন রকম ডাক্তারের শরণাপন্ন হয়ে থাকে। আর যারা অর্থের অভাবে ডাক্তারের শরণাপন্ন হতে পারতেছেন না। তারা উপরে উল্লেখিত স্বাস্থ্য কল সেন্টারের নাম্বারের মাধ্যমে যোগাযোগ রক্ষা করতে পারবেন। আর আপনারা সব বিষয়ে তাদের সাথে খুলে বলতে পারবেন।

রংপুরের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর

যারা বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বসবাস করতেছে তারা সঠিকভাবে চিকিৎসার পাচ্ছে না। তাদের যাতায়াতের মাধ্যম খুবই দুর্গম, স্বল্প সময়ের মধ্যে সরাসরি ডাক্তারের শরণাপন্ন হওয়া খুবই মুশকিল ব্যাপার। আর আপনাদের চিন্তা দূর করার জন্য বাংলাদেশ কর্তৃক স্বাস্থ্য মন্ত্রণালয়, মোবাইল ফোনের মাধ্যমে স্বাস্থ্য সেবা গ্রহন করতে পারবেন সে ব্যাপারে তারা পদক্ষেপ গ্রহণ করছে।

Related

 

AL MULK QURAN RECITATION سورة الملك হাফেজ সালেহ আহমদ তাকরীমHafez Saleh Ahmad Takrim dinislam সালেহ আহমদ তাকরিম এর হৃদয় জুড়ানো তিলাওয়াত |

নুর রহমান আজহারি এর বই সমূহ

মিজানুর রহমান আজহারি তরুণ চিন্তক এবং জনপ্রিয় ইসলামি আলোচক। বিশ্ববিখ্যাত আল আজহার ইউনিভার্সিটির তাফসির অ্যান্ড কুরআনিক সাইন্স

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x