Uncategorized

Chinese birthrate-চীনা জন্মহার 1978 সালের পর থেকে সর্বনিম্নে নেমে এসেছে।

চীনা জন্মহার 1978 সালের পর থেকে সর্বনিম্নে নেমে এসেছে  ব্রিটনি, ক্রিস্টিনা এবং উৎপাদিত ‘দ্বন্দ্ব’ যা সফল নারীদের একে অপরের বিরুদ্ধে দাঁড় করিয়ে দেয়। ইন্টারনেট, বোধগম্যভাবে, এই মুহূর্তে ব্রিটনি স্পিয়ার্সের খুব প্রতিরক্ষামূলক। পপস্টার তার নতুন স্বাধীনতা উপভোগ করছেন তার প্রায় 14 বছর ধরে একটি সংরক্ষকের অধীনে জীবনযাপন 12 নভেম্বর শেষ হওয়ার পরে – এবং অনুরাগী এবং সহকর্মী সেলিব্রিটিদের কাছ থেকে একইভাবে ভালবাসা অনুভব করছেন৷

18 নভেম্বর, স্পিয়ার্সের দীর্ঘদিনের সহকর্মী ক্রিস্টিনা আগুইলেরাকে ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য রেড কার্পেটে স্পিয়ার্সের স্বাধীনতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। এর পরপরই ভাইরাল হয়ে যায় এই বিনিময়ের একটি ভিডিও।

আমরা আজ রাতে এটা করছি না। আমি দুঃখিত,” আগুইলেরার প্রচারক বাধা দেয়। আগুইলেরা নিজেই ভ্রুকুটি করে বলেন এবং যোগ করার আগে তিনি প্রশ্নের উত্তর দিতে পারবেন না “তবে আমি তার জন্য খুশি”।

ইনস্টাগ্রামে, স্পিয়ার্স আগুইলেরাকে ডাকলেন। স্পিয়ার্স লিখেছেন, “যারা আমাকে সমর্থন করেছে আমি তাদের সবাইকে ভালোবাসি এবং ভক্তি করি… কিন্তু যখন আপনি সত্য জানেন তখন কথা বলতে অস্বীকার করা মিথ্যার সমতুল্য,” স্পিয়ার্স লিখেছেন। 13 বছর একটি দুর্নীতিগ্রস্ত, অপমানজনক ব্যবস্থায় থাকা, তবুও কেন লোকেদের পক্ষে কথা বলা এত কঠিন বিষয়? আমিই সেই সমস্ত কিছুর মধ্য দিয়ে গিয়েছিলাম!”

 2000s (@PopCulture2000s) নভেম্বর 20, 2021 একটি বর্ধিত ক্লিপে, Aguilera এর ম্যানেজার স্পিয়ার্স প্রশ্নের আগে সাক্ষাত্কারটি শেষ করার চেষ্টা করেন। প্রতিবেদক চালিয়ে যাওয়ার আগেই আগুইলেরা তার দিকে তাকায়। তার ‘ভ্রুকুটি’ পরিস্থিতির বিশ্রীতায় বলে মনে হচ্ছে, এবং অগত্যা নিজেই প্রশ্নের কারণে নয়। তারপর, ম্যানেজার একটি ‘চলো যাই’ আন্দোলনে তার কব্জি স্পর্শ করে, যেমন সে বলে “কিন্তু আমি তার জন্য খুশি”।চীনা জন্মহার

আগুইলেরা জুন মাসে স্পিয়ার্সের জন্য একটি ভালভাবে গৃহীত, চিন্তাশীল সমর্থন বার্তাও ভাগ করেছে “এটি অগ্রহণযোগ্য যে কোনও মহিলা, বা মানুষ, তাদের নিজের ভাগ্যের নিয়ন্ত্রণে থাকতে চায় তাদের ইচ্ছামতো জীবনযাপন করার অনুমতি দেওয়া হবে না,” আগুইলেরা লিখেছেন।

একজন মহিলা যিনি বেশিরভাগের কাছে অকল্পনীয় পরিস্থিতিতে এবং চাপের মধ্যে কাজ করেছেন, আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে সে তার সুখী জীবনযাপনের জন্য সম্ভাব্য সমস্ত স্বাধীনতা প্রাপ্য।

আমার হৃদয় ব্রিটনির কাছে যায়। তিনি বিশ্বের সমস্ত সত্য ভালবাসা এবং সমর্থন প্রাপ্য।  ক্রিস্টিনা আগুইলেরা (@xtina) জুন 29, 2021আশ্চর্যজনকভাবে, ভিডিও এবং স্পিয়ার্সের পোস্ট অনলাইনে **টমটম শুরু করেছে। সোশ্যাল মিডিয়া ফ্যান যুদ্ধ এবং অপমানে ফেটে পড়ে, এবং সংবাদ আউটলেটগুলি শিরোনামগুলির সাথে এটিকে তুলে ধরে ঘোষণা করে যে তাদের দীর্ঘ-মৃত দ্বন্দ্ব পুনরুজ্জীবিত হয়েছে।

‘ব্রিট বনাম এক্সটিনা’ সম্ভবত সর্বকালের সবচেয়ে সুপরিচিত সেলিব্রিটি ‘দ্বন্দ্ব’গুলির মধ্যে একটি এবং ‘প্যারিস বনাম নিকোল’ এর সাথে, 2000-এর দশকের প্রথম থেকে মাঝামাঝি সময়ের সবচেয়ে কুখ্যাত।

কারণ হলিউড যুক্তি বলে যে একই ক্ষেত্রে দুই প্রতিভাবান মহিলা কেবল পরিচিত হতে পারে না। যদি তারা বন্ধু হয়, তবে এটি একটি ‘ফ্রেনি’ সম্পর্ক। যদি তারা বন্ধু না হয় তবে তারা চির প্রতিদ্বন্দ্বী যারা একই ঘরে থাকতে পারে না। কোথাও ধূসর এলাকা হতে পারে, কিন্তু এটি যুবতী মহিলাদের এবং বিশেষ করে 90 এবং 2000 এর দশকের যুবতী মহিলাদের জন্য সামর্থ্য নয়৷

স্পিয়ার এবং আগুইলেরা একে অপরকে শৈশব থেকেই চেনেন। তারা ডিজনির দ্য মিকি মাউস ক্লাবে শিশু তারকা হিসেবে একসঙ্গে খ্যাতি অর্জন করে এবং কয়েক বছর পরে একই সময়ে বিশ্বের সবচেয়ে বড় পপ তারকা হয়ে ওঠে। প্রত্যেকের একটি পরিষ্কার লেন ছিল। স্পিয়ার্স ছিলেন স্বাস্থ্যকর, কুকি-কাটার দক্ষিণ ব্যাপটিস্ট। ক্রিস্টিনা আরো অপ্রচলিত ছিল; ‘খারাপ মেয়ে’।

তারা এক্সপোজার এবং বিক্রয়ের জন্য প্রতিযোগিতার জন্য সেট আপ করা হয়েছিল, এবং ভক্তদের বেছে নেওয়া হয়েছিল। আপনি স্পিয়ার্স বা Aguilera পছন্দ করেন? উভয় একটি বিকল্প ছিল না. তারপরে, সংহতি প্রদর্শন হিসাবে যা নেওয়া যেতে পারে, তা হয়ে ওঠে বিবাদের সবচেয়ে শক্ত ভিত্তি। 2003 সালে, স্পিয়ার্স, আগুইলেরা এবং ম্যাডোনা এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে একটি কুখ্যাত পারফরম্যান্স দিয়েছিলেন।

পারফরম্যান্সের সময়, স্পিয়ার্স এবং ম্যাডোনা চুম্বন করেছিলেন, যার ফলে হৈচৈ পড়ে যায়। ক্যামেরা তখন খুব দ্রুত জাস্টিন টিম্বারলেক, স্পিয়ার্সের সাম্প্রতিক প্রাক্তন প্রেমিক, তার প্রতিক্রিয়ার জন্য, আগুইলেরা এবং ম্যাডোনার মধ্যে বেশিরভাগ চুম্বন হারিয়ে ফেলে। এর মানে আগুইলেরা পারফরম্যান্স নিয়ে আড্ডায় বেশিরভাগই বাদ পড়েন।

যতবার আমি তার সাথে কথোপকথন শুরু করার চেষ্টা করেছি – ঠিক আছে, আসুন শুধু বলি যে সে পুরো সময় নার্ভাস ছিল,” অ্যাগুইলেরা পারফরম্যান্সের পরে ব্লেন্ডার ম্যাগাজিনকে বলেছিলেন। তিনি আমার কাছে হারিয়ে যাওয়া ছোট্ট মেয়ের মতো মনে হচ্ছে, এমন একজন যার কঠোরভাবে নির্দেশনা প্রয়োজন। একটি হারিয়ে যাওয়া মেয়ে? আমি মনে করি এটা সম্ভবত উল্টো। আমি বিশ্বাস করতে পারছি না যে সে আমার সম্পর্কে এমন বলেছে,” স্পিয়ার্স একই প্রকাশনাকে খণ্ডন করে বলেছিলেন।

যখন কেউ আপনার সাথে অনেকবার অভদ্র আচরণ করে, তখন এটি এমন হয়, ‘আপনি কি জানেন, ক্রিস্টিনা, আমি আসলেই আর নকল সম্পর্কে নই।'” আগুইলেরা তারপর জুন থেকে সেপ্টেম্বর 2003 পর্যন্ত টিম্বারলেকের সাথে ভ্রমণ করেছিলেন, যা অনেকের পিই

আরো জানুন

Leave a Reply

Your email address will not be published.