ক্রিকেট

চ্যাপম্যান কোভিড -19-এর জন্য ইতিবাচক পরীক্ষা; নেদারল্যান্ডস ওয়ানডেতে বদলি হিসেবে ডাক পেয়েছেন কর্মী ২০২২!

চ্যাপম্যান, যিনি T20I স্কোয়াডের একজন অংশ ছিলেন, শনিবার নেপিয়ার থেকে অকল্যান্ডে উড়ে এসেছিলেন এবং রবিবার উপসর্গ নিয়ে জেগে ওঠার পরে, দ্রুত অ্যান্টিজেন পরীক্ষার মাধ্যমে ইতিবাচক পরীক্ষা করেছিলেন।

নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টেড বলেছেন, “এটা মার্কের জন্য সত্যিই দুর্ভাগ্যজনক এবং আমরা সবাই এই সময়ে তার জন্য সত্যিই অনুভব করছি।” “তিনি স্বাস্থ্য নির্দেশিকা অনুসরণ করে সঠিক কাজটি করেছিলেন এবং যখন তিনি করেছিলেন তখন পরীক্ষা করেছিলেন।”

স্টেড নিশ্চিত করেছেন যে ওয়ার্কার, যিনি সদ্য সমাপ্ত ফোর্ড ট্রফিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে শেষ করেছেন, প্রশিক্ষণের আগে সোমবার মাউন্ট মাউঙ্গানুইতে ওডিআই স্কোয়াডে যোগ দেবেন। কর্মী নিউজিল্যান্ডের হয়ে 10টি ওডিআই এবং দুটি টি-টোয়েন্টি খেলেছেন, কিন্তু 2018 সালের নভেম্বরে পাকিস্তানের বিরুদ্ধে দুবাইয়ে মাঠে নামার পর থেকে কোনও আন্তর্জাতিক ম্যাচে দেখা যায়নি।

“জর্জের জন্য দলের সাথে ফিরে আসার এটি একটি উত্তেজনাপূর্ণ সময় এবং ফোর্ড ট্রফিতে তার শক্তিশালী ফর্মের পরে তিনি তার ডাক পাওয়ার যোগ্য।”

স্কোয়াডের বাকিরা প্রভাবিত হয়নি, এবং তারা কোভিড নির্দেশিকা অনুসরণ করা এবং তাদের দৈনন্দিন স্বাস্থ্য-পরীক্ষা সম্পূর্ণ করা চালিয়ে যাবে, একটি NZC রিলিজ অনুসারে।

নিউজিল্যান্ড 29 মার্চ মাউন্ট মাউঙ্গানুইতে নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু করবে, এবং দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচটি 2 এবং 4 এপ্রিল হ্যামিল্টনে অনুষ্ঠিত হবে। নেপিয়ারে বৃষ্টির কারণে দুই দলের মধ্যে একমাত্র টি-টোয়েন্টি পরিত্যক্ত হয়েছিল।

মার্ক চ্যাপম্যান জর্জ ওয়ার্কার নেদারল্যান্ডস নিউজিল্যান্ড ওয়ার্ল্ড কাপ সুপার লিগে নেদারল্যান্ডস

ব্যবহারের শর্তাবলী গোপনীয়তা নীতি আগ্রহ-ভিত্তিক বিজ্ঞাপন প্রতিক্রিয়া
রিপোর্ট
বাংলাদেশকে হারিয়ে ইংল্যান্ড সেমিফাইনালে উঠলে সোফিয়া ডাঙ্কলি, স্পিনাররা জ্বলে উঠল
স্পিনার একলেস্টোন, ডিন, নাইট তাদের মধ্যে সাত উইকেট ভাগাভাগি করেছেন

অন্নেশা ঘোষ
অন্নেশা ঘোষ
7 ঘন্টা আগে
গল্পের ছবি
সোফিয়া ডাঙ্কলি তার অর্ধশতক উদযাপন করেছেন গেটি ইমেজ
ইংল্যান্ড মহিলা 6 উইকেটে 234 (ডাঙ্কলে 67, সাইভার 40, জোন্স 31, খাতুন 2-46) 100 রানে বাংলাদেশ মহিলা 134 অলআউট (মন্ডল 30, একলেস্টোন 3-15, ডিন 3-30) পরাজিত করে

সোফিয়া ডাঙ্কলির 67 রান, অ্যামি জোন্সের সাথে তার 72 রানের জুটি, এবং সোফি একলেস্টোন এবং চার্লি ডিনের তিন-ফেররা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে 2022 ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে ওয়েলিংটনে অভিষেককারী বাংলাদেশের বিরুদ্ধে 100 রানে জয়ের সাথে নিয়ে যায়।

ন্যাট সাইভারের 40 এবং ক্যাথরিন ব্রান্টের লোয়ার-অর্ডার ক্যামিও, ইংল্যান্ডের চূড়ান্ত লিগ-পর্যায়ের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল কারণ 234 বাংলাদেশের নাগালের বাইরেও প্রমাণিত হয়েছিল, যারা 48 ওভারে 134 রানে অলআউট হয়েছিল।

তাদের অভিযানের শুরুতে টানা তিনটি পরাজয় থেকে রিবাউন্ড করার জন্য টানা চতুর্থ জয়ের সাথে, ইংল্যান্ড চলমান ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের ফলাফলের উপর নির্ভর করে আগামী সপ্তাহে সেমিফাইনালে অস্ট্রেলিয়া বা দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে।

বল হাতে বাংলাদেশের দুর্দান্ত পারফরম্যান্স, তাদের প্রথম ওয়ানডে বিশ্বকাপ অভিযান জুড়ে একটি অসাধারণ বৈশিষ্ট্য, টুর্নামেন্টের তাদের চূড়ান্ত খেলার উচ্চ পয়েন্টও ছিল। ফরম্যাটে দুই দলের মধ্যে প্রথম সাক্ষাত কী ছিল, বাংলাদেশ, টুর্নামেন্টের একমাত্র বোলিং দল যেটি কোনো প্রতিপক্ষের বিরুদ্ধে 250 বা তার বেশি হার মানায়নি, ইংল্যান্ড ব্যবহৃত বেসিন রিজার্ভে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পরে ইংল্যান্ডকে 4 উইকেটে 96 রানে ছেড়ে দেয় পৃষ্ঠতল.

সামান্য দুই-গতির পিচে, হালকা মেঘের আড়ালে, ইংল্যান্ড 37 রানের পাওয়ারপ্লেতে দুটি বড় ধাক্কা সামলাল: উইকেটরক্ষক এবং অধিনায়ক নিগার সুলতানার মাঠে নামার সিদ্ধান্ত নেওয়ার আগে মাঝারি পেসার জাহানারা আলম ড্যানি ওয়াইটকে আউট করেছিলেন। সালমা খাতুনের কাছ থেকে হিদার নাইটের প্রান্তটি ছিনিয়ে নিয়ে উল্টে যায়।

11তম ওভারের পর নাহিদা আক্তার এবং রিতু মনির ডাবল পরিবর্তনের কৃপণ ওপেনিং স্পেলে ইংল্যান্ডকে আটকে রাখে বাংলাদেশ। স্পিনার এবং মাঝারি পেসারদের বিরুদ্ধে একইভাবে লড়াই করা ওপেনার ট্যামি বিউমন্টের সাথে 101 বলে 60 রানের একটি পুনঃনির্মাণের নেতৃত্ব দেন সাইভার।

69 বলে 33 রান করার পর, বিউমন্ট 25তম ওভারে পেসার মনির থেকে ফাহিমা খাতুনের কাছে একটি পূর্ণ বল চিপ করেন। ইংল্যান্ড 11 বলের ব্যবধানে 3 উইকেটে 86 থেকে 4 উইকেটে 96 রানে পৌঁছেছে কারণ দ্বিতীয় সফল পর্যালোচনা বাংলাদেশের পক্ষে একটি সিদ্ধান্তকে উল্টে দিয়েছে: ফাহিমার হাতে এলবিডব্লিউ ফাঁদে শাইভার।

20 ওভার বাকি থাকতে 4 উইকেটে 112 রানে, ইংল্যান্ডের জোনস এবং ডাঙ্কলি উভয়ের কাছ থেকে অবিচলিত হাত প্রয়োজন, যারা সেই সময়ে 16 বলে 11 এবং 10 রানে ছিলেন। একটি দুর্দান্ত পরিমাপের জন্য, তারা তাদের ভূমিকা নিখুঁতভাবে খেলেছে, পঞ্চম উইকেটে 72 রান করে।

দ্বিতীয় স্পেলে ফিরে আসার পর 41তম ওভারে ডাঙ্কলি এবং জোন্স 12 রানে আলমকে কার্ট করেন। নিগার সুলতানা আক্তারের বলে 30 রানে জোন্সকে বাদ দেন কিন্তু ইংল্যান্ডের 5 নম্বরে।

যৌন তৃপ্তি দ্বিগুণ করতে চান-জেনে নিন।

যৌন তৃপ্তি দ্বিগুণ করতে চান-জেনে নিন।

Oppo A16e কালো, নীল এবং সাদা রঙে তালিকাভুক্ত করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.