তথ্য-প্রযুক্তি

জাপানে এক্সপ্রেস ট্রেনের সুপারসনিক জার্নি, 5 মিনিটে 64 কিমি।

আসসালামু আলাইকুম আপনারা হয়তো বুঝতে পেরেছেন আজকে কোন বিষয় নিয়ে আপনাদের সামনে আলোচনা করব। আপনারা পোস্টটি পড়লে অবাক হয়ে যাবেন । দিনে দিনে অবাক করা যানবাহন তৈরি করতেছে চীন।

থিমযুক্ত 500 সিরিজ শিনকানসেন ট্রেনটি সানরিওর জনপ্রিয় চরিত্র হ্যালো কিটির ছবি দিয়ে সজ্জিত। এটি জেআর ওয়েস্ট এবং সানরিওর মধ্যে একটি অংশীদারিত্বের মাধ্যমে তৈরি করা হয়েছে।

নতুন ট্রেনগুলি জেআর ওয়েস্টের স্যানিও শিনকানসেন লাইনে একটি কোডামা পরিষেবা হিসাবে কাজ করবে, যা জাপানের ফুকুওকার ওসাকা এবং হাকাতার পশ্চিমের শহরগুলিকে সংযুক্ত করে। রাউন্ড-ট্রিপ পরিষেবার লক্ষ্য পশ্চিম জাপানের আঞ্চলিক সম্প্রদায়ের সংস্কৃতি প্রচার করা।Hello Kitty 500 Series Shinkansen

দুটি 500 সিরিজের শিনকানসেন ট্রেনকে নতুন করে সাজানো হয়েছে এবং পুরো ক্যারিজের পাশাপাশি বাইরের অংশে হ্যালো কিটি ডিজাইনের সাথে লাগানো হয়েছে। বুলেট ট্রেনগুলি জুন 2018 সালে পরিষেবাতে প্রবেশ করেছে।

থিমযুক্ত ট্রেনের প্রথম দুটি গাড়িকে হ্যালো কিটি ওয়ার্ল্ডের কার্টুন চিত্র দিয়ে সম্পূর্ণরূপে সংস্কার করা হয়েছে এবং হ্যালো মনোনীত করা হয়েছে! প্লাজা এবং কাওয়াই! যথাক্রমে রুম।

হ্যালো! প্লাজা যাত্রীদের আঞ্চলিক আকর্ষণ প্রদানের জন্য নিবেদিত। গাড়ি 2, 3, 7 এবং 8-এ অ-সংরক্ষিত আসন রয়েছে, যেখানে গাড়ি 4 এবং 6 সংরক্ষিত আসন অফার করে৷

বুলেট ট্রেনে পাশাপাশি একমুখী আসন এবং ট্রে টেবিল সহ আসন রয়েছে। ট্রেনের সর্বোচ্চ গতি 300 কিমি/ঘন্টা। ট্রেন যখন স্টেশনে আসবে তখন গাড়িতে হ্যালো কিটির সুর বাজবে। দেশের পশ্চিম অংশের অঞ্চল সম্পর্কে তথ্য প্রদর্শনের জন্য গাড়ি 1-এ সীমিত-সময়ের ডিসপ্লে সেট আপ করা হয়েছে।

কার 1 এছাড়াও জুলাই-সেপ্টেম্বর 2018 এর মধ্যে শিমানে এবং টোটোরি প্রিফেকচারে সানিন ডেস্টিনেশন ক্যাম্পেইনের প্রতিনিধিত্ব করার জন্য টোটোরি হ্যালো কিটি এবং শিমানে হ্যালো কিটির ডিজাইনগুলিও রয়েছে৷

ওসাকা, ওকায়ামা, ইয়ামাগুচি, হায়োগো, ফুকুওকা এবং হিরোশিমা প্রিফেকচারের প্রতিনিধিত্ব করার জন্য অন্যান্য প্রিফেকচারের জন্য আঞ্চলিক হ্যালো কিটির চরিত্রগুলিকেও কার 1-এ অন্তর্ভুক্ত করার পরিকল্পনা করা হয়েছে।

যাত্রীদের হ্যালো কিটির সাথে ছবি তুলতে দেওয়ার জন্য শিনকানসেন ইউনিফর্মে একটি হ্যালো কিটি পুতুলটি গাড়ি 2 এর একটি ফটো এলাকায় অবস্থিত। গাড়িতে চলচ্চিত্র চালানোর জন্য একটি বিশেষ থিয়েটার এলাকাও রয়েছে। কাওয়াইতে প্র্যাম এবং লাগেজের জন্য উত্সর্গীকৃত স্থানও সরবরাহ করা হয়! রুম।

হ্যালো কিটি শিনকানসেন দ্বারা আচ্ছাদিত রুট
শিনকানসেন কোডামা নং 730 বুলেট ট্রেনটি হাকাটা স্টেশন থেকে ওসাকার ইয়োডোগাওয়া-কু-এর শিন-ওসাকা স্টেশন পর্যন্ত চলে, যেখানে শিনকানসেন কোডামা নং 741 শিন-ওসাকা থেকে হাকাটা স্টেশন পর্যন্ত চলে।

আমরা নিয়মিত আপনাদের নিত্য নতুন পোস্ট দেখার জন্য চেষ্টা করি যদি আমাদের এই পোস্টের কোন রকম থাকে তাহলে কমেন্ট বক্সে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published.