জিপি নিউ সিম অফার

জিপি নিউ সিম অফার ২০২১ নতুন সিম অফার

নতুন গ্রামীণফোন সংযোগের সাথে আকর্ষণীয় অফার সমস্ত নতুন গ্রামীণফোন প্রি-পেইড (নিশ্চিন্ত), ডিজুস, বন্ধু, গ্রামীণফোন পাবলিক ফোন এবং গ্রাম ফোন সংযোগ নিম্নলিখিত অফারগুলি উপভোগ করবে।নতুন সংযোগগুলি ৫টাকা রিচার্জ উপভোগ করতে সক্ষম হবে যা সিম মূল্যের অন্তর্ভুক্ত
গ্রাম ফোনের গ্রাহক ৫০ টাকা রিচার্জ পাবেন যা সিমের দামে অন্তর্ভুক্ত

জিপি নিউ সিম অফার

বিতরণের তারিখ সহ উপরোক্ত পরিমাণের মেয়াদ হবে days০ দিনপরিমাণ চেক করতে ডায়াল করুন *৫৬৬# এবং বোনাসের জন্য ডায়াল করুন *১২১ *১*২#ইন্টারনেটের জন্য, গ্রাহককে ১.২২ টাকা/এমবি, নতুন সিমের ৬.০৮৭৫ টাকা পর্যন্ত চার্জ করা হবে। ডাটা প্যাক কিনতে ডায়াল করুন*১২১*৩#। (উল্লিখিত মূল্য এসডি, এসসি এবং ভ্যাট ব্যতীত)।

ডেটা অফার (৬৭ টাকায় ৩GB, মেয়াদ: ৭ দিন)
সঠিক ৬৭ টাকার দ্বিতীয় রিচার্জে (সমস্ত চার্জ অন্তর্ভুক্ত) যোগ্য নতুন প্রিপেইড গ্রাহকরা 7 দিনের জন্য ৩GB ইন্টারনেট উপভোগ করতে পারবেন

দ্বিতীয় রিচার্জ ৬৬ টাকা বা ৬৭ টাকা হতে হবে
দ্বিতীয় রিচার্জ অফার শুধুমাত্র দ্বিতীয়বার রিচার্জ করার জন্য প্রযোজ্য, তার পর- এই রিচার্জ অফার গ্রাহকের জন্য প্রযোজ্য হবে না (একবার জীবনে)।

গ্রাহক তাদের প্রয়োজন অনুযায়ী ৬৬ বা ৬৭ রিচার্জ করতে পারেন
যদি একজন গ্রাহক দ্বিতীয় রিচার্জের পরিমাণ ৬৬ করেন তাহলে তিনি ৬৭ রিচার্জ করার সুযোগ পাবেন না।
যদি একজন গ্রাহক দ্বিতীয় রিচার্জের পরিমাণ ৬৭ করেন তাহলে তিনি ৬৬ রিচার্জ করার সুযোগ পাবেন না।
যদি একজন গ্রাহক ৬৬ বা ৬৭ প্রথম বা তৃতীয় রিচার্জ করেন তবে তিনি সুবিধা পাবেন না।

এই ৬৬ বা ৬৭ টাকার পরিমাণ মিনিট প্যাক/ডেটা প্যাক/ট্রিগার হিসাবে কেটে নেওয়া হবে।
যদি একজন গ্রাহক //৬৭রিচার্জ করেন প্রথম বা তৃতীয় পরে তিনি অফারটি পাবেন না। দ্বিতীয় রিচার্জ প্রথম দুই দিনের মধ্যে হওয়া উচিত (অ্যাক্টিভেশন দিন + ১ দিন) তার পরে এই দ্বিতীয় রিচার্জ অফারটি গ্রাহকের জন্য প্রযোজ্য হবে না।

রিচার্জের ক্ষেত্রে, গ্রাহকদের ঠিক ১৭ টাকা (ফ্লেক্সিলোড থেকে) রিচার্জ করতে হবে ১GB ৭ দিনের বৈধতার জন্য অথবা ৭GB (১GB+১GB বোনাস) ৭ দিনের বৈধতা সহ ১৭g টাকায় শুধুমাত্র MyGP অ্যাপ থেকে

১৭টাকায় রিচার্জ ট্রিগারে জিপি ১ জিবি বা মাইজিপি অ্যাপ থেকে ১৭টাকায় ২GB (১GB+১GB বোনাস):
গ্রাহকরা ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট ফ্লেক্সিলোড (সমস্ত চার্জ সহ) অথবা ২ জিবি (১ জিবি+১ জিবি বোনাস) ১৭ টাকায় মাইজিপি অ্যাপ (সমস্ত চার্জ সহ) অফার এক ক্যালেন্ডার মাসে একবার পেতে পারেন।

গ্রাহকরা MyGP অ্যাপ থেকে ১৭ টাকায় (সমস্ত চার্জ সহ) ১৭GB রিচার্জে (১GB+১GB বোনাস) ১GB ইন্টারনেট কিনতে পারবেন।

গ্রাহকরা *১২১ *১১১১# ডায়াল করে তার মাসিক অবশিষ্ট অপ্ট-ইন কোটা চেক করতে পারেন
প্রতিটি ইন্টারনেট প্যাকের মেয়াদ শেষ হওয়ার পর (ভলিউম বা বৈধতা) সর্বোচ্চ PayGo চার্জ হবে ৬.০৮৭৫ টাকা (সহ ভ্যাট, এসডি ও এসসি)।

15% সম্পূরক শুল্ক (এসডি) + এসডি সহ ১৫% ভ্যাট সমস্ত চার্জের জন্য প্রযোজ্য হবে + বেস ট্যারিফের উপর ১% সারচার্জ।

মাইজিপি অ্যাপ অফার থেকে ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট (সমস্ত চার্জ সহ) বা ২ জিবি (১ জিবি+১ জিবি বোনাস) ১৭ মাস ধরে সক্রিয় থাকবে মাস সহ টানা ৯ মাস খোলা থাকবে। প্রতিটি ক্যালেন্ডার মাসে গ্রাহকরা শুধুমাত্র একবার অফারটি নিতে পারবেন।

উপরে উল্লিখিত রিচার্জ পয়েন্ট (১৭ টাকা) বা ১৭ টাকা অফার শুধুমাত্র যোগ্য নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য এবং অন্যান্য সকল গ্রাহকদের জন্য সীমাবদ্ধ থাকবে।

১ জিবি ইন্টারনেটের মেয়াদ ১ Taka টাকায় (সকল চার্জ সহ) অথবা ১ জিবি (১ জিবি+১ গিগাবাইট বোনাস) ১৭ টাকায় (সমস্ত চার্জ সহ) মাইজিপি অ্যাপ অফার থেকে ১৭ দিন।

আপনি যদি জিপি নিউ সিম অফার ২০২১ সম্পর্কে আরও তথ্য চান, শুধু এখানে মন্তব্য করুন? আমরা যত তাড়াতাড়ি আপনার সমস্যার সমাধান করি। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.