ক্রিকেটখেলোয়ার

বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ফিরেছেন মুশফিক, লিটন, আমিনুল:..

নিউজিল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ফিরেছেন মুশফিক, লিটন, আমিনুল চলতি মাসের শুরুতে অস্ট্রেলিয়া সিরিজের পর বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন
মোহাম্মদ ইসাম
মোহাম্মদ ইসাম

মুশফিকুর রহিম ফিরে এসেছেন বাংলাদেশের ব্যাটিং লাইন-আপ র্যাটন গোমস/বিসিবিকে শক্তিশালী করতে
নিউজিল্যান্ডের বিপক্ষে ১ সেপ্টেম্বর থেকে startingাকায় শুরু হওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের ১ 19 সদস্যের দলে ফিরেছেন মুশফিকুর রহিম এবং লিটন দাস। লেগস্পিনার আমিনুল ইসলাম অন্য সংযোজন এবং এই মাসের শুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন।

বাংলাদেশ স্কোয়াডে পরিবর্তন


ইন: মুশফিকুর রহিম, লিটন দাস, আমিনুল ইসলাম
আউট: মোহাম্মদ মিঠুন
রহিম এবং দাস দুজনেই অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি মিস করেননি সিএ এবং বিসিবি দ্বারা পরিচালিত বায়ো-সিকিউরড বুদবুদে না থাকার কারণে। জুলাইয়ের মাঝামাঝি সময়ে একটি পারিবারিক জরুরী অবস্থার শিকার হওয়ার কয়েকদিনের মধ্যে রহিম এটি মিস করেন এবং দাস, যিনি সেই সময় ইনজুরির চিকিৎসা করছিলেন, পারিবারিক জরুরি অবস্থার জন্য বায়ো-বুদবুদে উঠতে পারেননি।

জিম্বাবুয়ের টি -টোয়েন্টি স্কোয়াডে দলে নেওয়ার পর আমিনুল ফিরে এসেছিলেন, কিন্তু বাবার মৃত্যুর পর তাড়াতাড়ি চলে যেতে হয়েছিল।
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ -1-১ ব্যবধানে জিতেছে বাংলাদেশ, বিশেষ করে ঘরের মাঠে তাদের আরো ভারসাম্যপূর্ণ চেহারা দিয়েছে। অধিনায়ক মাহমুদউল্লাহ থাকবেন সাকিব আল হাসান, মেহেদী হাসান এবং নাসুম আহমেদকে প্রধান স্পিনার হিসেবে।

সম্পর্কিত


নিউজিল্যান্ড সিরিজের জন্য জৈব নিরাপত্তা ব্যবস্থাগুলি মূলত অস্ট্রেলিয়ার জন্য ব্যবহৃত হয়
টম ল্যাথাম বাংলাদেশ ও পাকিস্তানে নিউজিল্যান্ডের নেতৃত্ব দেবেন
মুস্তাফিজুর রহমান এবং শরিফুল ইসলাম সামান্য পুরনো বল দিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভালো ফর্ম দেখিয়েছেন। মোহাম্মদ সাইফুদ্দিনও উইকেটের মধ্যে ছিলেন, এবং তাদের দলে তাসকিন আহমেদ এবং রুবেল হোসেনও রয়েছে।

অতএব বাংলাদেশের প্রধান চিন্তাই তাদের ব্যাটিং, কারণ অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের গড় ছিল 125-130। রহিম মিডল অর্ডারকে স্থিতিশীল করবে এবং দাস মাহমুদউল্লাহ এবং কোচ রাসেল ডোমিংগোর জন্য টপ অর্ডারে আরেকটি বিকল্প হয়ে উঠবে যা অস্ট্রেলিয়ার বিপক্ষে ভালো করেনি।

কিন্তু অস্ট্রেলিয়া বা জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে না পারা মিডল অর্ডার ব্যাটার মিঠুনের জন্য জায়গা ছিল না। গত মাসে জিম্বাবুয়ের বিপক্ষে তার শেষ তিনটি ওয়ানডেতে ৫১ রান করেছিলেন, বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার বিপক্ষে ফরম্যাটে আট ইনিংসে ১১8 রান করার পর। তার একমাত্র বড় স্কোর, ৫ off বলে অপরাজিত,, তার ফর্ম দক্ষিণে যাওয়ার ঠিক আগে নিউজিল্যান্ডের বিপক্ষে আসে।

টি -টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মোহাম্মদ নাইম, নুরুল হাসান, শামীম হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, শরিফুল ইসলাম , তাইজুল ইসলাম, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, নাসুম আহমেদ

Leave a Reply

Your email address will not be published.