বাটন ফোন

নতুন মডেল বাটন ফোন ২০২১

নতুন মডেল বাটন ফোনআসসালামু আলাইকুম সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি ভালো আছি দর্শক আমি আজকে আপনাদের মাঝে যে বিষয়টি নিয়ে এই আর্টিকেলটি লেখার জন্য চেষ্টা করতেছি এর মধ্যে আপনারা জানতে পারবেন বাটন মোবাইল ২০২১ সালে যে নতুন বাটন মোবাইল গুলো আছে এগুলোর ফিউচার সমূহ এবং দাম সমূহ আপনারা জানতে পারবেন বিশেষ করে আপনারা যারা বাটন মোবাইল কেনার আগে অনেক রিভিউ দেখে থাকেন কিংবা অনেকগুলো ওয়েবসাইটে বিভিন্নভাবে ভিজিট করে থাকেন তাদের জন্য আমার এই লেখা আর্টিকেলটি অনেক ভাল হবে বলে আমি মনে করি।

আপনি যদি সবচেয়ে ভালো মানের বাটন ফোন কিনতে চান,যেখানে কল কোয়ালিটি ও নেটওয়ার্ক দূর্দান্ত হবে। সেক্ষেত্রে আপনি স্যামসাং ব্রেন্ডের বাটন ফোনগুলো দেখতে পারেন। স্যামসাং ব্রেন্ডের বাটন মোবাইলের দাম তুলনামূলক বেশি,মানে আপনি নূন্মতম ১৫০০ টাকা বাজেট রাখতে হবে। দুইহাজার থেকে বাইশশত টাকা বাজেট নিয়ে যদি কিনতে পারেন, তাহলে রেগুলার ব্যাবহারের জন্য ভালো মানের বাটন ফোন কিনতে পারবেন।

তাছাড়া আপনি যদি অল্প বাজেটে অনেকগুলো ফিচার নিয়ে বাটন ফোন কিনতে চান, তাহলে আপনি সিম্ফনি ব্রেন্ডের বাটন ফোনগুলো দেখতে পারেন। সিম্ফনিতে আপনি একহাজার থেকে শুরু করে দুইহাজার টাকার মধ্যেই ভালো মানের বাটন ফোন পাবেন। যা দীর্ঘক্ষণ ব্যাটারি বেকাপের পাশাপাশি, ফোন দীর্ঘস্থায়ী হবে। ব্যাটারি বেকাপ মোটামুটি অনেক ভালো পাবেন।

তাছাড়া আপনি স্যামসাং সিম্ফনির পাশাপাশি মেক্সিমাস, ওয়ালটন, টেকনোর বাটন ফোনগুলো দেখতে পারেন। বাটন ফোন হিসেবে ওয়ালটনের বাটন ফোনগুলোও অনেক দীর্ঘস্থায়ী হয়। যা ৪-৫ বছর অনায়াসে আপনি ব্যাবহার করতে পারবেন।

হাওয়াই মোবাইলের দাম

বর্তমানে জনপ্রিয় মোবাইল গুলোর মধ্যে হাওয়াই অন্যতম। বাজারে বিভিন্ন মডেলের হাওয়াই মোবাইল পাওয়া যায়। আজকে আমরা বিভিন্ন মডেলের হাওয়াই মোবাইলের বর্তমান বাজার মূল্য সম্পর্কে আলোচনা করব।
হাওয়াই মোবাইল Y3 দামঃ
এই মোবাইলটি বাংলাদেশে পাওয়া যায় না। ইন্ডিয়ার বাজার মূল্য মোতাবেক এর দাম 6 হাজার রুপি। 2017 সালের রিলিজ পাওয়া এই মোবাইলটিতে 2100 মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।

হাওয়াই মোবাইল y6 দাম বাংলাদেশঃ

হাওয়াই y6 প্রো মোবাইল টি ২০১৯ সালে রিলিজ পেয়েছে। বাংলাদেশে পাওয়া যাবে Huawel Y6 Pro মডেলের এই মোবাইলটি। অফিশিয়ালি মোবাইলটির দাম 12000 টাকা। শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত পারফরম্যান্সে মোবাইলটি মিডিয়াম বাজেটের জন্য সেরা।

আরো পড়তে পারেনঃ

হাওয়াই মোবাইল 2021
হাওয়াই মোবাইল Y9s
হুয়াওয়ে p30 মোবাইল দাম ২০১৯
হাওয়াই মোবাইল p30
১০০০ টাকার মধ্যে মোবাইল ২০২১
১০০০ টাকার মধ্যে অনেকগুলো মোবাইল ফোন রয়েছে। আপনি যদি অল্প বাজেটের মধ্যে মোবাইল কিনতে চান তাহলে এখান থেকে দাম জেনে নিতে পারেন। কয়েকটি ভালো ব্যান্ডের মোবাইল ফোনও রয়েছে এই তালিকায়।
চলুন দেখে নেয়া যাক কোন কোন ব্র্যান্ডের এবং কি কি মডেলের বাটন ফোন পাওয়া যাবে 1000 টাকার মধ্যে।
১/ Symphony
২/ 5 Star DX10

সিম্ফোনি বাটন মোবাইল 1000 টাকার মধ্যে

Symphony L42
Symphony B12+
Symphony BL97
5 Star DX10 ফোনের দামঃ
মাত্র 890 টাকা দিয়ে ফাইভস্টার ব্র্যান্ডের মোবাইল ফোনটি সংগ্রহ করতে পারবেন। এখানে রয়েছে 2.4 ইঞ্চি ডিসপ্লে। এছাড়াও থাকছে ১৪০০ মিলি এম্পিয়ার ব্যাটারী। এই মোবাইল ফোনটি 2021 সালে বাজারে এসেছে।

Leave a Reply

Your email address will not be published.