বিনেদন

নেইমার হচ্ছে বর্তমান পৃথিবীর তৃতীয় ধোনি ফুটবলা ……

27 বছর বয়সে নেইমারকে একজন ব্রাজিলিয়ান ফুটবলার যিনি কিনা খুব অল্প বয়সে খুব জনপ্রিয়তা অর্জনের সাথে সাথে বিপুল পরিমাণ ধন সম্পদ অর্জন করেছেন । এবং অন্যান্য ফুটবলারদের মধ্যে ফুটবলের পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ড স্পন্সর করে কোটি কোটি টাকা আয় করেছেন । যাইহোক নেইমার হচ্ছে বর্তমান পৃথিবীর তৃতীয় ধোনি ফুটবলার নেইমারের গাড়ি-বাড়ি বাদ দিয়ে শুধু ক্যাশ টাকা রয়েছে প্রায় 200 মিলিয়ন ইউএস ডলার বা 1700 কোটি টাকানেইমার হচ্ছে বর্তমান পৃথিবীর তৃতীয় ধোনি ফুটবলা ......এ ছাড়া নেইমার তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বছরে 70 মিলিয়ন ইউএস ডলার বা 320 কোটি টাকা আয় করেন। রোনালদো এবং মেসির পরে নেইমারের ইনস্টাগ্রামে সর্বোচ্চ হল রয়েছে। এছাড়া নেইমারের পার্সোনাল ফ্রেন্ড রয়েছে যার নাম এন আর সি আর আরে পার্সোনাল ব্যাংক নিয়ে নেইমার প্রতিবছর প্রায় 900 কোটি টাকা আয় করে ।

এগুলো ছাড়াও নেইমারের রেস্টুরেন্ট এবং বিদ্যমান রয়েছে তবে আমার মনে হয় মেসি রোনালদোর মতো বয়স হতে হতে নেইমারের সম্পদ আরো বৃদ্ধি পাবে । এবং সেই হবে পৃথিবীর সবচেয়ে ধনী ফুটবলার কিন্তু নেইমার এখন যে পরিমাণ টাকা খরচ করে সেগুলো দেখলে আপনার মাথা নষ্ট হয়ে যাবে। এমনকি সৌখিনতার দিক দিয়ে তিনি ক্রিস্টিয়ানো রোনালদো এবং মেসিকে ছাড়িয়ে গেছেন ।

যেমন নেইমারের রয়েছে দুটি প্রাইভেট জেট প্লেন নাম হচ্ছে যে আর মানে নেইমার জুনিয়ার। দাম হচ্ছে চার মিলিয়ন ইউএস ডলার এবং পণ্যটি ক্রয় করেছিলেন 5 মিলিয়ন ইউএস ডলার

এবং তিনি খুব সম্প্রতি একটি হেলিকপ্টার ক্রয় করেছে ।

যেটি এয়ারবাস কোম্পানির খুব দামী একটি হেলিকপ্টারের দাম বাংলা টাকা 130 কোটি টাকা এছাড়া নেইমারের একটি বিলাসবহুল জাহাজ রয়েছে যার দাম 8 মিলিয়ন ইউএস ডলার এই বিলাসবহুল জাহাজ এর মধ্যে বিভিন্ন সুবিধা রয়েছে । এই বিলাসবহুল জাহাজ এর ভেতর ফাইভ স্টার হোটেলের মতো বিভিন্ন ফ্যাসিলিটি রয়েছে । এছাড়া প্রতি বছরেই নওগাঁ প্রিন্ট করতে নেইমারকে লক্ষ লক্ষ টাকা খরচ করতে হয়।

তোর এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছো সৌখিনতার ব্যাপারে নেইমার কত দূর বিস্তৃত আসলে এত অল্প বয়সে এত টাকার মালিক হলে যা হয় সত্যি বলতে অনেকে মনে করে । যে রোনালদো সবথেকে ফুটবলার কিন্তু নেইমার রোনালদো মেসি থেকে অনেক সুখী তো যাই হোক এবার পানি থেকে বেরিয়ে নেইমারের গ্যারেজের দিকে যাওয়া যায়।
যেমন

নেইমারের কাছে রয়েছে পৃথিবীর সবথেকে বিলাসবহুল গাড়ি গুলো


এই গাড়িগুলো মোটামুটি চল্লিশ কোটি টাকা এ ছাড়া নেইমারের কালেকশনে আরো একটি বিলাসবহুল গাড়ি রয়েছে । হাইপার স্পোর্ট আরতি গাড়িটি আমরা ফাস্ট এন্ড ফিউরিয়াস সেভেন মধ্যে অনেকেই দেখেছে যেটা হ্যাক হতে পারে পুরো দুনিয়ার জন্য মাত্র 7 তৈরি করা হয়েছে। আর মজার ব্যাপার হচ্ছে এ গাড়িটি সৌদি আরবের তৈরি প্রথম সরকার যাইহোক গাড়ির মূল্য বাংলাদেশি টাকায় প্রায় 30 কোটি টাকা এ ছাড়া নেইমারের কাছে রয়েছে অ্যাস্টন মার্টিন হতেল আরে কি হচ্ছে তৈরি একটি মাস্টারপিস কাজ এবং জানলে অবাক হবেন।

পুরো দুনিয়ার জন্য এই গাড়িটি মন্তব্য করা হয়েছে এবং এই প্রতিটি গাড়ির মূল্য প্রায় 18 কোটি টাকা এ ছাড়া নেইমারের আরেকটি সুপারকার আছে কোয়েনিগসেগ সিক্র 1424 এই গাড়িটি পুরো পৃথিবীতে মাত্র 49 পিস তৈরি করা হয়েছে । আর এই গাড়িটি মূল্য বাংলাদেশি টাকায় প্রায় 40 কোটি টাকা । এ ছাড়া রয়েছে ইতালিয়ান বিখ্যাত ব্র্যান্ড এম সিকিউরিটি গার্ডের জন্য তৈরি করা হয়েছে এই গাড়িটা যদি বিক্রি করতে চান তাহলে আপনাকে 12 কোটি টাকা মূল্য দিতে হবে যাই হোক নেইমারের আরেকটু কম দামে গাড়ি গুলো হচ্ছে ফেরারী 458 ইতালিয়া রয়েছে নেইমারের

নেইমারের পার্সোনাল লাইফ সম্পর্কে কিছু তথ্য জেনে নেওয়া যাক


যেমন এর সম্পূর্ণ নাম হচ্ছে নেইমার দা সিলভা জুনিয়র আর বেশি বাকি নেই বলে ডাকে যাইহোক নেইমার জন্মগ্রহণ করেছিল 1999 সালে সেই হিসেবে তার বর্তমান বয়স 27 বছর তার উচ্চতা 5 ফুট 9 ইঞ্চি আর মজার ব্যাপার হচ্ছে । নেইমারের গার্লফ্রেন্ড অনেক বড় এপর্যন্তই আমার কি গার্লফ্রেন্ড ছিল সব কিন্তু আমেরিকান অ্যাক্ট্রেস
আপনার তো বুঝতে পেরেছে নেইমার কোন লেভেলের একজন সৌখিন ফুটবলার কমেন্ট বক্সে জানাবেন

Leave a Reply

Your email address will not be published.