সংবাদ

পরিমনির বন্ধু প্রযোজক নজরুল ইসলাম রাজ আটক…

পরীমনিকে উচ্চবিত্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিতেন এই রাজ’ অভিযোগের কারণ কী এইদিকে পরিমনির বন্ধু প্রযোজক নজরুল ইসলাম রাজ কেউ বনানী থেকে দুই সহযোগীসহ আটক করেছে রেপ । রাত আটটার দিকে তার বনানীর বাসায় শুরু হয় অভিযানে । প্রায় দেড় ঘণ্টা শেষে পাওয়া যায় বিপুল পরিমাণ বিদেশী মদ ও ইয়াবা । অনুসরণ করে তাকেও নেয়া হয় রেবের এর আওতায় । বনানীর বাসা থেকে পরীমনিকে আটকের পর তার বন্ধুর প্রতিশোধ নজরুল ইসলামের বাসায় অভিযান

বিশেষ সঙ্গ’ দিয়ে আয় করতেন পরীমনি


শাহীন আলম :
চিত্রনায়িকা পরীমনি গ্রেপ্তারের পর একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। মেধা ও শরীরকে কাজে লাগিয়ে স্মৃতি থেকে হয়ে উঠেন পরীমনি। তবে মেধাকে পেছনে ফেলে শরীরের যোগ্যতা বাড়িয়ে বিস্তার ঘটায় প্রভাব প্রতিপত্তির। রূপ যৌবনকে কাজে লাগিয়ে মালিক হন প্রায় শত কোটি টাকার। গোয়েন্দা তথ্যে বেরিয়ে আসছে ‘বিশেষ সঙ্গ’ ও বিভিন্ন পার্টিতে অংশ নিয়ে অর্থ আয় করতেন পরীমনি।

আর তাকে সহযোগিতা করতেন কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজ। তিনি প্রথমে পরীমনিকে কোটিপতি ব্যবসায়ীদের সঙ্গে বিশেষ উদ্দেশ্যে পরিচয় করিয়ে দিয়েছেন। রাজের সঙ্গে মিশু হাসান ও জিসান মিলে ১০ থেকে ১২ জন তরুণী নিয়ে একটি সিন্ডিকেট চালাতেন। উচ্চবিত্ত ও বিভিন্ন ব্যবসায়ীদের ‘বিশেষ সঙ্গ’ দিয়ে এইসব তরুণীরা অর্থ আয় করতেন। এই চক্রের তরুণীদের মধ্যে সবচেয়ে বেশি ‘চাহিদা’ ছিল পরীমনির। তিনি বিদেশে গিয়েও ‘প্লেজার ট্রিপ’ দিতেন।

চিত্রনায়িকা পরীমনি গ্রেপ্তার হওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেই র‌্যাবকে এসব তথ্য দিয়েছেন বলে জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।
অপরদিকে আলোচিত চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ সিনেমা ও মডেলিংয়ে কাজের প্রলোভন দেখিয়ে তরুণীদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতেন।

প্রথমে ফাঁদ পেতে তার নিজের বাসায় ‘রাজ মাল্টিমিডিয়া’য় নিয়ে অনৈতিক কাজে বাধ্য করাতেন। এভাবে প্রায় দুই শতাধিক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন তিনি। এসব তরুণীর বেশিরভাগের বয়স ছিল ১৮ থেকে ২০ এর মধ্যে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জিজ্ঞাসাবাদে এ নিয়ে স্বীকারোক্তিও দিয়েছেন রাজ।

তার বনানীর বাড়িতে অভিযানেও কম্পিউটার ও মোবাইলে মিলেছে অনেক অনৈতিক গোপন ভিডিও-ছবি।

এছাড়াও জব্দ করা হয়েছে তিনটি মেমরি কার্ড।
সেই অমির সঙ্গেই দুবাই ছিলেন পরীমনি: পরীমনিকে সাভারের বোট ক্লাবে নিয়ে যাওয়া তুহিন সিদ্দিকী অমির সঙ্গে গত এপ্রিলে দুবাই যান চিত্রনায়িকা পরীমণি। সেখানে ব্ল“ ওয়াটার আইল্যান্ড নামে একটি কৃত্রিম দ্বীপে অমির ফ্ল্যাটে থাকেন ১৭ দিন। সেখানেই দুজনের সখ্যতা গাঢ় হয়। দেশে ফিরে অমি পরীমনিকে সাভারের বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন।

পরবর্তীতে পরীমনির শ্লীলতাহানির চেষ্টার মামলার আসামিও হন। গতকাল শুক্রবার তদন্ত সূত্র জানায়, পরীমনিকে মাদকের অভিযোগে গ্রেপ্তার করা হলেও তদন্তে মিডিয়াকেন্দ্রিক নানা ‘কীর্তি’ জিজ্ঞাসাবাদে উঠে আসছে। মডেলিং ও সিনেমায় অভিনয় করার পাশাপাশি পরীমনি বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করে সেখানে ব্যবসায়ীদের দাওয়াত দিয়ে টাকা নিতেন। এছাড়া ব্যবসায়ীদের সঙ্গে দেশে-বিদেশে ঘুরতেন।

পরবর্তীতে টাকা নিয়ে তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *