অভিনেতা ও অভিনেত্রী

পরীমনি আটক: চারদিনের রিমান্ড, মাদক আইনে মামলা করছে র‍্যাব

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালিয়ে র‌্যাব তাকে আটক করেছে। রাজধানীর বনানীর বাসায় বুধবার (৪ আগস্ট) বিকেলে টানা ৩ ঘণ্টা অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।চিত্রনায়িকা পরীমনিরবাংলাদেশের সুপরিচিত অভিনেত্রী পরীমনিকে বুধবার ঢাকায় আটক করার পর র‍্যাব বৃহস্পতিবার তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে এবং জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিম্যান্ডে নিয়েছে।
বাসায় অভিযানের পর চিত্রনায়িকা পরীমনিকে নেয়া হয়েছে র‍্যাব হেফাজতে। অভিযোগ করে আলোচনায় এসেছিলেন পরীমনি আমাকে সুস্থ জীবন যাপন করতে দিন, বলছেন পরীমনি ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ আনলেন ঢাকাই ছবির নায়িকা । পরীমনি সম্প্রতি এক ব্যবসায়ীর বিরুদ্ধে । ছবির ক্যাপশান, সম্প্রতি এক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ করে আলোচনায় এসেছিলেন পরীমনি ।

র‍্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন ব্রিফিং এ বলেন, “পরীমনিসহ আটক চার ব্যক্তির কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার করা হয়েছে। পরীমনি এ পর্যন্ত এই পর্যন্ত ৩০ টি সিনেমা ও ৫ বা ৬টি টিভিসি (টিভি বিজ্ঞাপন চিত্র)তে অভিনয় করেছেন। আর তার উত্থানের পেছনে নজরুল ইসলাম রাজের ভূমিকা ছিলো”।
তিনি বলেন পরীমনির ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্র্যান্ডের মদ উদ্ধার করা হয়েছে এবং তিনি ফ্ল্যাটে মিনি বার স্থাপন করেছিলেন যেখানে পার্টি বা ডিজে পার্টির আয়োজন করতেন।

“এই মিনিবারে রাজসহ বিভিন্ন ব্যক্তিদের যাতায়াত ছিলো। অ্যালকোহল সাপ্লাই করতো রাজ। নজরুল ইসলাম রাজ, মিশু হাসান ও জিসানের সহযোগিতায় ১০ থেকে ১২ জনের গ্রুপ গড়ে তোলা হয়েছে যারা পার্টির আয়োজন করতো”।
খন্দকার আল মঈন বলেন আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। পরীমনির বিরুদ্ধে মাদক আইনে মামলা হবে আর রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে মামলা হবে। এসব অভিযোগের বিষয়ে পরীমনি এবং নজরুল ইসলাম রাজসহ আটককৃতদের পক্ষ থেকে কোন বক্তব্য জানানো হয়নি।

এদিকে পরীমনি আটক হওয়ায় অনিশ্চয়তার মধ্যে পড়েছে ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে ‘প্রীতিলতা’ সিনেমাটি। এখানে পরীমনি কেন্দ্রীয় চরিত্রে ছিলেন। কথা ছিল ১৭ আগস্ট থেকে চট্টগ্রামে ছবিটির শুটিং শরু হবে।। সেটি আর সম্ভব কি না তা অনিশ্চিত। সিনেমার পরিচালক রাশিদ পলাশ তার নায়িকার জন্য অপেক্ষা করছেন বলে জানান।

এ ছাড়া পরীমনি চুক্তিবদ্ধ ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘বায়োপিক’ শিরোনামের একটি সিনেমায়। চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে এ সিনেমায় কাজ করার কথা ছিল পরীর। এ সিনেমাটিও পরীর জন্য বিপাকে পড়েছে। সময় মতো মুক্ত হয়ে ফিরে না আসতে পারলে হয়তো অন্য কোনো নায়িকার নাম শোনা যাবে ‘বায়োপিক’ এ। আরও কিছু সিনেমায় নাম জড়িয়ে পরীর। সেগুলো চূড়ান্ত ছিল না।

Leave a Reply

Your email address will not be published.