বিনেদন

পাঁচটি গুরুত্বপূর্ণ স্বপ্নের ব্যাখ্যা ! razuaman

আজকের জন্য পাঁচটি গুরুত্বপূর্ণ স্বপ্নের ব্যাখ্যা নিয়ে হাজির হয়েছি । আমাদেরকে জানিয়ে দেন যে কোন স্বপ্ন দেখলে খুব দ্রুতই মানুষ  মারা যায়  । আজকের এই সবগুলোই আমরা সাজিয়েছি বর্তমান জামানায় সবচাইতে বড় স্বপ্ন বিশ্লেষণকারী ইবনে সীরিন রাহমাতুল্লাহ আলাইহি । যারা শেষ রাত্রে স্বপ্ন দেখেছেন আপনারা যদি সকালবেলা দুপুরবেলা যদি ঘুমিয়ে থাকা অবস্থায় যদি স্বপ্ন দেখেন তাহলে তার জন্য প্রযোজ্য হবে না আমরা আজকে পাঁচটি স্বপ্নের ব্যাখ্যা দিব ব্যাখ্যা  দিব ।

মানুষের স্বভাব হলো, তারা কোনো স্বপ্ন দেখলে প্রিয়জনের কাছে তা বলে বেড়ায়। আবার অনেকে অন্যদের খুশি করার জন্য বানিয়ে বানিয়ে স্বপ্ন বর্ণনা করে। অথচ রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘সবচেয়ে বড় মিথ্যা হলো, কোনো ব্যক্তি নিজেকে তার পিতা ছাড়া অন্যের সন্তান বলে দাবি করা। যে স্বপ্ন সে দেখেনি তা বর্ণনা করা। আর রাসুলুল্লাহ (সা.) যা বলেননি, তা তাঁর সম্পর্কে বলে বেড়ানো।’ (বুখারি, হাদিস : ৩৫০৯)

প্রথমে এক নাম্বার যদি আপনি স্বপ্ন দেখেন মৃত্যুবরণ করেন ।  আপনি কবর বাসি হয়ে গেছেন এটি আপনার জন্য খুবই খারাপ স্বপ্ন আপনি খুব বিপদের সম্মুখীন হবেন।  যদি আমাদের মধ্যে কেউ মারা যায় এবং সেই ব্যক্তি স্বপ্নে এসে আপনাকে কোন কিছু দেয় অর্থাৎ মৃত ব্যক্তি যদি আপনাকে কোন কিছু দান করে এটি আপনার জন্য খুবই ভাল  । এটি লক্ষণ খুবই উত্তম এবং আপনার প্রচুর পরিমাণে আসবে ধন সম্পদ আসবে যেটা আপনি কখনো কল্পনাও করেননি ।

কিন্তু যদি ওই ব্যক্তিকে আমি যদি কোন কিছু দেন বা কোন কাপড় চোপড় দেন পুরাতন  কাপড়-চোপড় দেন এবং মৃত ব্যক্তি যদি সেগুলো গ্রহণ করে এবং যদি কোন প্রকার যদি আপনাদের সেই কাপড় নিয়ে যদি সে যদি গায়ের পরিধান করে তাহলে আপনার পরিবারের মধ্যে খুব দ্রুত একটা কঠিন  দুঃসংবাদ  আপনাদের মধ্যে চলে আসবে । হতে পারে যে স্বপ্ন দেখলো সে হয়তো বা খুব দ্রুত মৃত্যুবরণ করতে পারে বা তার পরিবারের মধ্যে কেউ মৃত্যুবরণ করতে পারে

স্বপ্ন যদি আপনি দেখেন আপনি খুব সুন্দর একটি পোশাক পড়ে আছেন বা খুব পরিষ্কার-পরিচ্ছন্ন খুব দেখতে সুন্দর সাদা ধরনের আপনি কোন পোশাক গায়ে জড়িয়ে আছেন তাহলে এটি আপনার জন্য খুবই একটি সং আপনি খুব দ্রুতই পৃথিবীতে খুবই সম্মানিত একজন পাত্র হবেন ।  এবং সকলে আপনাকে সম্মান করবে ভালোবাসবে  ।

 আপনার কিছু জানতে চান তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন ইনশাআল্লাহ চেষ্টা করব আপনাদের কমেন্টের উত্তর উত্তর দেওয়ার জন্য।  সবাই ভাল থাকবেন আসসালামু আলাইকুম

 

Leave a Reply

Your email address will not be published.