গেমস

পিএসজি নতুন পার্টনারশিপ ঘোষণা করায় GOAT-এর সাথে খেলবেন মেসি-razuaman.com

পিএসজি নতুন পার্টনারশিপ ঘোষণা করায় GOAT-এর সাথে খেলবেন মেসি

2022-23 মৌসুমের পর থেকে আর্জেন্টিনার অনানুষ্ঠানিক মনীকার তার ক্লাবের জার্সিতে প্রদর্শিত হবে

লিওনেল মেসি প্যারিস সেন্ট-জার্মেই স্কোয়াডের বাকি অংশের সাথে তার স্লিভে GOAT শব্দটি নিয়ে খেলতে প্রস্তুত কারণ ক্লাবটি পরবর্তী প্রজন্মের লাইফস্টাইল প্ল্যাটফর্মের সাথে একটি নতুন বহু বছরের অংশীদারিত্ব ঘোষণা করেছে৷

GOAT মৌসুমের শেষ পর্যন্ত PSG-এর সাথে অফিসিয়াল পার্টনার হিসেবে যুক্ত হয়েছে এবং 1 জুলাই থেকে প্রশিক্ষণ, ওয়ার্ম-আপ এবং ম্যাচডে জার্সির আস্তিনে তাদের ব্র্যান্ডের নাম লেখা থাকবে।

অনলাইন প্ল্যাটফর্ম, যা প্রাইমারি এবং রিসেল মার্কেটের মাধ্যমে বিলাসবহুল পোশাক এবং আনুষাঙ্গিক সরবরাহ করে, সারা বিশ্ব জুড়ে 30 মিলিয়নেরও বেশি সদস্য রয়েছে এবং লিগ 1 জায়ান্টদের সাথে একটি চুক্তি করার পরে এখন আরও বেশি এক্সপোজার থেকে উপকৃত হবে।

সম্পাদকদের পছন্দ

কি বলা হয়েছে?

মেসি নেইমার, মার্কো ভেরাত্তি, জর্জিনিও উইজনাল্ডুম এবং আচরাফ হাকিমির পাশে নতুন ডিজাইনের মডেল করেছেন, রিয়াল মাদ্রিদে স্থানান্তরের সাথে তাকে সংযুক্ত করার চলমান প্রতিবেদনের মধ্যে কিলিয়ান এমবাপ্পে একজন উল্লেখযোগ্য অনুপস্থিত ছিলেন।

PSG-এর প্রধান অংশীদারি কর্মকর্তা, মার্ক আর্মস্ট্রং, ইউনিয়ন সম্পর্কে বলেছেন: “আমরা প্যারিস সেন্ট-জার্মেই পরিবারে GOAT-কে স্বাগত জানাতে পেরে আনন্দিত৷ এই অংশীদারিত্বের জন্য ধন্যবাদ, GOAT আমাদের প্রতীকী জার্সিগুলিতে উপস্থিত ক্লাব অংশীদারদের শক্ত তালিকায় যোগদান করেছে৷

“GOAT হল ক্লাবের জন্য আদর্শ অংশীদার। এটি বিশ্বজুড়ে অনুরাগীদের সাথে খেলাধুলা এবং শৈলীর একটি আইকন হিসাবে আমাদের অবস্থানকে শক্তিশালী করে। একসাথে, আমরা সর্বত্র ভক্তদের আনন্দ দেওয়ার জন্য উত্তেজনাপূর্ণ এবং সৃজনশীল অভিজ্ঞতা তৈরি করব।”

Leave a Reply

Your email address will not be published.