তথ্যতথ্য-প্রযুক্তি

পৃথিবীর সবচেয়ে দশটি বড় গাড়ি

আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম পৃথিবীর সবচেয়ে দামী ও বিলাবহুল কিছু গাড়ি ।আমি গাড়ি এবং বাইক খুব পছন্দ করি জদিও আমার নেই । তবে ইচ্ছা আছে নিজের পায়ে দাড়িয়ে একটি দামী ও দ্রুতগামি বাইক কিনব । এই গাড়িগুলো আপনার ঘুম কেড়ে নেবে যেমন টা নিয়েছিল আমার । চলুন আমার সাথে ঘুরে আসি বিলাসবহুল গাড়ির জগত থেকে ..পৃথিবীর সবচেয়ে দামী ও বিলাসবহুল গাড়ি গুলো কি আপনি

দেশে বেশির ভাগ রিকন্ডিশন্ড গাড়ি জাপান থেকে আসে। জাপানে ব্যবহৃত এই গাড়িগুলো পুনরায় যখন বাজারে বিক্রি হয়, তখন এই গাড়িগুলোকে রিকন্ডিশন্ড গাড়ি বলে। সাধারণত পাঁচ বছরের বেশি পুরোনো গাড়ি রিকন্ডিশন্ড বাজারে আসে না। তাই গাড়ি কেনার আগে জাপানি গাড়ি নির্মাতা-প্রতিষ্ঠানগুলো সম্পর্কে ধারণা অর্জন করতে হবে। তারপর সেই প্রতিষ্ঠানের নির্মিত গাড়ির মডেল এবং সাল অনুসারে গাড়ির ধারণা নেওয়ার জন্য ইন্টারনেটে ভিডিও বা ছবি দেখা যেতে পারে। পছন্দ হলে এবার গাড়ি বিক্রেতার কাছে যাওয়ার পালা।

পৃথিবীর সবচেয়ে দশটি বড় গাড়ি

 

পুরানো স্কুল” প্রেমীদের জন্য 50. বেশ সুইটচি হচ্ছে, হ্যামার এইচ ২ এর প্রয়োজনীয় বাহ্যিক বৈশিষ্ট্য রয়েছে, যার জন্য তিনি “যৌন” শিরোনামের শিরোনামটি পেয়েছেন: একটি বৃহদায়তন এবং শক্তিশালী গাড়ি খুব দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছে। 49. 1960 এর দশকের শেষের দিকে এবং 70 এর দশকের প্রথম দিকে, লম্বারঘিনি ফেরারির ফেরারির জনপ্রিয়তার বিকল্প হিসাবে একটি মিয়াউর স্পোর্টস গাড়িটি প্রকাশ করেছেন (প্রাথমিকভাবে ফারুকো ল্যামগিনি একটি গাড়ী কোম্পানী প্রতিষ্ঠা করে, ট্রাক্টর উপার্জন করতে শুরু করেছেন)। ছবির মতো এই মডেলটি ফ্রাঙ্ক সিনাত্রার অন্তর্গত।

48. ইতালীয় কোম্পানী মেসারটি 1914 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, কিন্তু এটি 1957 সাল পর্যন্ত বিলাসবহুল বিলাসবহুল গাড়ি তৈরি করে না, যখন এটি 3500 জিটি উত্পাদন করতে শুরু করে। একটি ছয়-সিলিন্ডার ইঞ্জিনের সাথে একটি চার-সেরার গাড়ী অবিশ্বাস্যভাবে সুন্দর ছিল।

47. 1969 সালে, পন্টিয়াক পুরনো ফায়ারবোর্ড মডেলটিকে ভিত্তি করে নিয়ে আসে, তার টিউন সম্পন্ন করে, একটি সাসপেনশন এবং একটি শক্তিশালী ইঞ্জিন যোগ করে, একটি ট্রান্স এএম পেয়েছে। এই সব একটি গাড়ী তৈরি করা স্বয়ংচালিত শিল্পের সমগ্র ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

46. ডিনো নামটি ছোট যাত্রী গাড়িগুলির একটি লাইনের জন্য ফেরারী দ্বারা ব্যবহৃত হয়। 1966 সালে প্রকাশিত ডিনো 206 এস, সব বিক্রয় ভেঙ্গে। ইঞ্জিন এবং পিছন-চাকা ড্রাইভ গাড়ীটি 1966 সালে এননা সিটি কাপ এবং সুইস সিয়েরের মন্টানা-ক্র্যান্স হিল ক্লেমম্ব চ্যাম্পিয়নশিপে প্রথম স্থান পেয়েছে।

Источник: https://oborudow.ru/bn/kuzov/samyi-dorogoi-avtomobil-samyi-dorogoi-avtomobil-v-mire-samye-roskoshnye/

Leave a Reply

Your email address will not be published.