শুভেচ্ছা বার্তা

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস – razuaman.com

Happy Birthday বলেই আমার দায়িত্ব ও কর্তব্য শেষ করছি। এখন তোর দায়িত্ব বাকি। Birthday Party কোথায় হচ্ছে? কোথায় আসবো আমরা সবাই? সবাই মানে আমরা সব বন্ধুরা………তুমি তো অনেক চালাক! আজকে যখন দেখা হয়েছিলো তখন তো বলোনি যে আজকের তোমার জন্মদিন! তাহলে তো আজকের খাবারের বিল তোমার থেকেই আদায় করতাম। এটা জমা থাকলো। Happy Birthday বন্ধু, জমা থাকলো কিন্তু!দোস্ত, আজকের নাকি তোর জন্মদিন! সত্যিই আজকে তোর জন্মদিন! আজকেই তো?

তুই কি sure যে আজকের তোর জন্মদিন! ভালোভাবে আজকের তারিখ দেখ তো একবার!দোস্ত, আমি কিন্তু তোর আসল বয়স জানি। চিন্তা করিস না, কাউকে বলব না। Happy Birthday দোস্ত।Happy Birthday! আজকে বিরিয়ানি খাওয়া! তরে দিমু আমি দোয়া, তর বউ হইবো ভালা। যদি কস পকেট ফাঁকা, তাইলে করমু আমি দোয়া, তোর বউ হইবো ঝাল।দোস্ত! তোর গোপন তথ্য ফাঁস! আজকে নাকি তুই জন্মদিনের পার্টি দিতাছস! আমি সবাইরে খবর দিতাছি।তুই আমার জানের জান, প্রাণের প্রাণ, কলিজার টুকরা। চিন্তা করিস না, propose করবো না, জন্মদিনের wish করবো।

Happy BirthdayHappy Birthday বান্ধবী। তোর বর যেনো হয় তোর মনের মতো, আর তোকে যেনো ১০/১২ টা ছেলে মেয়ে উপহার দেয়।তুই একদিকে আমার বন্ধু আর আন্যদিকে আমার ভাই। তাই তো তোকে double অভিনন্দন, জন্মদিনের double শুভেচ্ছা।বন্ধু তুই থাকলে আমার পাশে, কঠিন রাস্তাটাও সহজে হয়ে যাবে। সব সময় আমি থাকবো তোর পাশে, ভুলেও কখনো তুই ছেড়ে যাস না আমাকে। কামনা করে তোর সুন্দর জীবন, জানাই তোকে জন্মদিনের অভিনন্দন।

শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন মাই লাভ। প্রার্থনা করব এই পৃথিবীর সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার তরফ থেকে। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই স্পেশাল দিনে।

আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব স্বপ্ন আমি পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ আমাদের এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এইভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।আজকে একটি উপযুক্ত দিন তোমায় বলার জন্য যে তুমি আমার জীবনে একজন অসাধারণ নারী। যে আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছে। আমি তোমাকে কথা দিচ্ছি তোমার খুশির জন্য আমি সবকিছু করব। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

Happy Birthday Wish

নিচের কিছু Happy Birthday Wish (জন্মদিনের শুভেচ্ছা) দিয়ে দিলাম। এখান থেকে আপনি আপনার পছন্দের উইসটি কপি করে নিন

শুভ জন্মদিনের অভিনন্দন জানাই এমন এক জনকে যার জন্মদিনের কথাটা ফেসবুক রিমাইন্ডার ছাড়াই মনে করতে পারি!

শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ। শুভ জন্মদিন

বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ! তোমার জন্যে সূর্য হাসছে, গাছেরা নাচছে, পাখিরা গান গাইছে… কারণ আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে! শুভ জন্মদিন

প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক! আজকের দিনটা প্রানখুলে উপভোগ কর … শুভ জন্মদিন!

নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ। তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা। …শুভ জন্মদিন…

দারুন দিনটায় জানাই অনেক অভিনন্দন! চলার পথে সৌভাগ্যবান থেকো; আগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করি। আজ দিনটা ভালোভাবে উপভোগ কোরো। শুভ জন্মদিন!তর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার, থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন!তোমার জীবন যেন ভরে ওঠে অনেক অনেক স্বর্গীয় আশীর্বাদের উপহারে… তুমি নিজেই যখন পৃথিবীর কাছে একটা এত বড় উপহার,তখন তুমি নিশ্চই পৃথিবীর সেরা উপহারটি পাওয়ার যোগ্য। ..শুভ জন্মদিন..তোমাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার জীবনের এই বিশেষ দিনটিকে এতটা বিশেষ করে তোলার জন্যে… আমার জীবনের এটা সেরা জন্মদিন ছিল এখনও অবধি…জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সবথেকে উজ্জ্বল ও মজার মানুষটিকে ! তোমার একটা হাসিতে আলোকিত হয়ে ওঠে চারিদিক । অনেক ভালবাসা নিও।জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা… তোমার জীবনের গল্প লেখো নিজের হাতে… শুধু মাথায় রেখো তাতে কল্পনা ও বাস্তবের মধ্যে যেন একটা সমতা থাকে…জন্মদিন আসে যায় , সবাই আরো একবছর বড় হয়ে যায়। উপহারগুলো খোলা হয়। … ফেলে দেওয়া হয়। কিন্তু আমি চাই আমার এই শুভেচ্ছা তোমার সাথে সারাজীবন থাকুক। Happy Birthdayজীবনটা আঙুলের ছাপের মতই নকল করা যায় না… তাই এটা দিয়ে সুন্দর ছাপ রেখে যাওয়ার চেষ্টা করো… মুহূর্তও নষ্ট কোরো না, কারণ সময়ের কোনো ছুটি নেই, স্বপ্নের কোনো শেষ নেই এবং জীবনে কোনো থামা নেই… শুভ জন্মদিনে নতুন স্বপ্ন দেখো এই কামনা করি…জীবনের এই সুন্দর দিনটা পরিবার ও বন্ধু -বান্ধব , প্রিয়জনদের সাথে মজা করে কাটাও… জন্মদিনের শুভেচ্ছা নিও…ঘড়িতে ১২ র কাঁটাটা ছোঁয়ার আগেই আমি তোমাকে জানাই যে , বয়সটা তো আরো একবছর বেড়ে গেল!একটা প্রার্থনা তোমার দিনটি করতে শুভ একটা শুভেচ্ছা তোমার দিনটি করতে রঙিন খুশি অনেক তোমার পথে থাকুক ছড়িয়ে জানাই তোমায় Happy Birthday!একজন সহকর্মী যদি বন্ধু হয়ে যায় তোমার মর তাহলে তার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে যে আমায় কখনো কোনকিছুর ভান করতে হবে না,যেমন আমি আসলে তেমনই থাকতে পারি সবসময়!আমার জীবনের সেরা সময় তোমার মত প্রাণবন্ত বন্ধুর সাথে বড় হওয়া… জীবনকে বর্ণময় করে তোলার জন্য ধন্যবাদ!আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দুঃখগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।আশা রাখি জীবনের আনন্দযাত্রায় কখনোই সত্যির পথ থেকে সরে যাবে না… জন্মদিনের শুভেচ্ছা নিও…

মা ও বাবাকে নিয়ে কিছু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। আশা করছি এই স্ট্যাটাসগুলো আপনার ভালো লাগবে।

মাকে নিয়ে জন্মদিনের স্ট্যাটাস

মা, আমার জীবনের প্রথম ভালোবাসা। আজ আমি মানুষ হতে পরেছি একমাত্র তোমার জন্য। আমি তোমাকে খুব ভালোবাসি। ধন্যবাদ মা। তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানালাম। পৃথিবীর সমস্ত সুখ ভগবান যেন তোমায় দেয়।

পৃথিবীর সবচেয়ে প্রিয় মাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। ঈশ্বর কাছে প্রার্থনা করব তোমার পুরো জীবন আনন্দে ভরিয়ে তোলার জন্য। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।

এই দিনে একজন পৃথিবীর সেরা পরী জন্মগ্রহণ করেছিল এবং পরে তিনি আমার মা হয়ে ওঠেন। আমি তোমার সন্তান হতে পেরে খুব ভাগ্যবান। তোমায় অনেক ধন্যবাদ আমকে মানুষ করে তোলার জন্য। হ্যাপি বার্থ ডে মা।

মা, আমার হৃদয়ে তোমার জায়গা কোনোদিন কেউ নিতে পারবে না। আমি তোমাকে খুব ভালোবাসি এবং সারাজীবন তোমাকে এইভাবে ভালোবেসে যাব আমি যেখানেই থাকি না কেন। তুমি সবসময় আমার কাছে এক নাম্বার। আই লাভ ইউ মা। হ্যাপি বার্থ ডে মা।

শুভ জন্মদিন মা। আমি আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাতে চাই তোমাকে ছাড়া আমার কোন অস্তিত্ব নেই। তোমাকে সারাজীবন খুশি রাখার জন্য অপ্রাণ চেষ্টা করে যাব। খুব ভালোবাসি তোমায়।

বাবাকে নিয়ে জন্মদিনের স্ট্যাটাস

🌼
পৃথিবীর সব বাবাই স্পেশ্যাল, কিন্তু তুমি সব থেকে বেশি ভালো। আজ তোমার জন্মদিনে তোমার পালা আমাদের থেকে কিছু পাওয়ার। তোমার মনের মতো করে তোমার যেমন ইচ্ছে ঠিক সেভাবেই সেলিব্রেট করা হবে তোমার স্পেশ্যাল দিনটা। শুভ জন্মদিন বাবা (জন্মদিনের এস এম এস)।আজ, এই জন্মদিনে, পিতা, আমাদের কাছ থেকে একটি তোড়া গ্রহণ করুন, হৃদয় প্রেমীদের অভিনন্দন এবং শুভ কামনা!আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, আমার বাবা কিউট, আমার ভাল বাবা! আপনি শৈশব থেকেই প্রতিটি পথেই ছিলেন আমার সম্মানের উদাহরণ এবং একটি ভাল উদাহরণ রয়েছে।আমি চাই আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে সফল হন, যাতে আপনার মনের মধ্যে তরুণ উত্সাহ না যায়, আমি চাই ক্লান্তি চিরকাল স্থায়ী হোক যাতে বহু বছর ধরে আপনি আমাদের সন্তুষ্ট!আপনি অনেক কিছু করেছেন। আপনি একটি ছেলে বড় করেছেন। আমি আজ আপনাকে অভিনন্দন জানাতে চাই। সর্বোপরি, আপনি, আমার বাবা, একজন সত্যিকারের মানুষ – আমি আপনাকে বলি, গর্বিত এবং প্রেমময়।

আপনি কি অনলাইনে ইনকাম করতে চান? অনলাইনে ইমকাম করতে চাইলে এই টিউনগুলো পড়ুন –

ফ্রিল্যান্সিং কি? ফ্রিল্যান্সিং সম্পর্কিত কিছু প্রশ্ন এবং উত্তরওয়েবসাইট থেকে আয় করার উপায়গুগল এডসেন্স কি? গুগল এডসেন্স নিয়ে বিস্তারিত জানুনঅনলাইনে আয় করার উপায় ৫টি 2022পডকাস্ট/ পডকাস্টিং করে আয় করার উপায়!

 

পরিবারের জন্য বিবাহ বার্ষিকী ম্যাসেজ

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 1

তোমাদের বিবাহ আমাদের জন্য অনুপ্রেরণা। তোমরা একে অপরকে ভালোবাসে এবং একে অপরের প্রতি সত্যবাদী না হলে আমরা কখনই পরিবারের আসল অর্থ জানতে পারতাম না। শুভ বিবাহ বার্ষিকী!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 2

তোমরা আমাকে ভালবাসা এবং ভালবাসার আসল অর্থ শিখিয়েছ। তোমরা একে অপরের দুর্দান্ত অংশীদার এবং আমার জন্য সেরা বাবা-মা!  শুভ বিবাহ বার্ষিকী!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 3

একে অপরের সঙ্গে একসাথে থাকার জন্য আজ আমি তোমাদের দুজনকেই ধন্যবাদ জানাতে চাই। আমাদের একটি মিষ্টি পরিবার এবং একটি সুন্দর শৈশব উপহার দেওয়ার জন্য তোমাদের ধন্যবাদ। শুভ বার্ষিকী প্রিয় মা এবং বাবা!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 4

প্রিয় বাবা-মা, সর্বদা আমাদেরকে সঠিক পথ দেখিয়ে দেখার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ বিবাহ বার্ষিকী এবং অনেক ভালোবাসা ও প্রনাম।

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 5

ভগবান তোমাদের আশীর্বাদ করুক, এইভাবে একসঙ্গে থাকার জন্য। তোমরা যা করছ এবং করেছো তার জন্য ধন্যবাদ। শুভ বিবাহ বার্ষিকী।

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 6

তোমার মুখের হাসি চিরকাল পর্যন্ত সর্বদা থাকুক। তোমাদের ভালবাসা এবং একে অপরের যত্ন পূর্ণ একটি চিরস্থায়ী বিবাহ কামনা করি। শুভ বিবাহ বার্ষিকী!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 7

দাম্পত্য জীবনকে সুখী করতে উভয় পক্ষের প্রচুর প্রচেষ্টা প্রয়োজন। আজ যখন তোমাদের সুখী বিবাহিত জীবনযাপন করতে দেখি তখন আমি সত্যিই খুশি বোধ করি। তোমাদের শুভ বিবাহ বার্ষিকী অভিনন্দন!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 8

তোমাদের দাম্পত্য জীবন যেমন তোমরা  দুজনেই ঠিক তেমনি সুন্দর। অভিনন্দন প্রিয় ভাই একসাথে বিবাহিত জীবনের এত বছর পূর্ণ করার জন্য! শুভ বিবাহ বার্ষিকী!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 9

কীভাবে বিবাহকে সুখী ও দীর্ঘস্থায়ী করা যায় তা দেখানোর জন্য আরও এক বছর আপনার অভিনন্দন। আপনি একটি অনুপ্রেরণা! শুভ বিবাহ বার্ষিকী!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 10🌼

যারা বলে যে সুখ দেখা যায় না, তাদের তোমাদের দু’জনের দিকে নজর দেওয়া উচিত। এইভাবে দুজনে বাকি জীবন একসঙ্গে হাসি খুশি থেকো। শুভ বার্ষিকী প্রিয় বোন!

Leave a Reply

Your email address will not be published.