চাকরির বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপ নিয়োগ 2022 বিজ্ঞপ্তি।

আসলামুআলাইকুম সম্মানিত ভিজিটর  আসাকরি  আপনারা সবাই ভালো আছেন যে বিষয় নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে নিয়োগ বিজ্ঞপ্তি বসুন্ধরা গ্রুপ 2022 আপনারা যারা বাসায়  বসে আছেন। সেই ভাইদের জন্য পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ চাকরির বিষয় নিয়ে বিস্তারিত।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি ১৯৮৭ সালে ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভলপমেন্ট লিমিটেড হিসাবে আবাসন ব্যবসার মাধ্যম দিয়ে যাত্রা শুরু করে। এই গ্রুপটির বর্তমান চেয়ারম্যান আহামেদ আকবর সোবহান এবং ভাইস চেয়ারম্যান শাফায়াত সোবহান সানভীর। বসুন্ধরা গ্রুপটি প্রথম আবাসন নিয়ে যাত্রা শুরু করে তারপর ১৯৯০ সালে এই গ্রুপটি অনেকগুলো শিল্প তৈরি করে যেমন সিমেন্ট, কাগজ, টিস্যু, পেপার, ইস্পাত এবং এলপি গ্যাসের বোতলজাতকরণ সহ আরো অনেকগুলো উদ্যোগ গ্রহণ করেছে।

বাংলাদেশে অনেক  প্রতিষ্ঠান রয়েছে বেশকিছু  জায়গায় অন্যান্য কোম্পানির মধ্যে বসুন্ধরা গ্রুপটি অন্যতম। আবারও এই গ্রুপটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী তারা লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি কি বসুন্ধরা গ্রুপে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে পারেন। বাংলাদেশে অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে বসুন্ধরা গুরুপে চাকরিটি অন্যতম। আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

 

Leave a Reply

Your email address will not be published.