ক্রিকেটগেমস

বাংলাদেশ চার উইকেটে জয়ী- ২০২২। Razuaman.com

বাংলাদেশ বনাম আফগানিস্তান, প্রথম ওয়ানডে হাইলাইটস: বাংলাদেশ চার উইকেটে জয়ী 2022।

বাংলাদেশ বনাম আফগানিস্তান, ১ম ওডিআই, হাইলাইটস: বুধবার চট্টগ্রামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আফগানিস্তানের 215 রানের জবাব দেওয়ার সময় তারা শুরুতেই উইকেট হারানোর জন্য বাংলাদেশ তাদের ভয়ানক শুরু করেছিল।

বাংলাদেশ বনাম আফগানিস্তান, ১ম ওডিআই, হাইলাইটস: বাংলাদেশ তাদের সবচেয়ে বিখ্যাত এবং অনুপ্রেরণামূলক জয়ের একটি লিপিবদ্ধ করেছে কারণ তারা বুধবার চট্টগ্রামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আফগানিস্তানকে চার উইকেটে পরাজিত করেছে।

আফিফ হোসেন ও মেহেদি হাসান মিলে সপ্তম উইকেটে 174 রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে তাদের দলকে জয়ের সবচেয়ে অপ্রত্যাশিত জয় এনে দেয়। 2022 razuaman.com আফিফ অপরাজিত ছিলেন ৯৩ রানে আর হাসান ছিলেন ৮১ রানে শেষ পর্যন্ত। এর আগে, আফগানিস্তানের 215 রানের জবাব দিতে গিয়ে শুরুতে উইকেট হারানোয় বাংলাদেশ তাদের শুরুটা ভয়ানক করেছিল। এর আগে আফগানিস্তানের মোট 215 রান করা নাজিবুল্লাহ জাদরান সর্বোচ্চ 67 রান করেন। বাংলাদেশের পক্ষে মুস্তাফিজুর রহমান 3/35 তুলে নেন।

. এর আগে, বাংলাদেশ আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচের সিরিজের জন্য তাদের 14 সদস্যের টি-টোয়েন্টি দলে আনক্যাপড উদ্বোধনী ব্যাটসম্যান মুনিম শাহরিয়ারকে অন্তর্ভুক্ত করেছে। 23 বছর বয়সী শাহরিয়ার সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি টুর্নামেন্টে বরিশালের হয়ে 152 স্ট্রাইক রেটে ছয় ম্যাচে 178 রান করেছেন।

টেস্ট ব্যাটসম্যান ইয়াসির আলি, এখনও সাদা বলে অভিষেক হয়নি, অন্তর্ভুক্ত করা হয়েছে। নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের শেষ টি-টোয়েন্টি সিরিজ মিস করার পর লিটন দাস, মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসান সবাই ফিরেছেন। বাদ পড়েছেন ওপেনার নাজমাউল হোসেন ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান। (স্কোরকার্ড)
Razuaman.com

Leave a Reply

Your email address will not be published.