তথ্য

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় ।

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় । আলহামদুলিল্লাহ শুরু হয়ে গেলো । বাংলাদেশে এই প্রথম মেট্রো রেল চালু হলো দ্রুত গতিতে চলবে এবং অনেক শান্তিদায়ক পরিবহন এদেশের অনেক মানুষ এই সুবিধা ভোগ করবেন ।  দেশের  মানুষের উন্নয়ন এর জন্য  বাংলাদেশ সরকার এই প্রথম বাংলাদেশে মেট্রোরেল চালু করলেন ইনশাল্লাহ । আমাদের বাংলাদেশের অনেক মানুষের সুবিধার্থে চালু করলেন মেট্রোরেল ।

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় ।

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় । প্রসঙ্গত, বুধবার ঢাকায় দেশের ইতিহাসে প্রথম মেট্রোরেল উদ্বোধন করা হয়। মেট্রোরেল উদ্বোধনে বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।   বুধবার (২৮ ডিসেম্বর) ঢাকার মার্কিন দূতাবাসের এক বার্তায় অভিনন্দন জানানো হয়।

pm-bd

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় ।

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় । বার্তায় উল্লেখ করা হয়, ঢাকায় দেশের প্রথম মেট্রোরেল উদ্বোধন করার জন্য বাংলাদেশকে অভিনন্দন। আমরা মরিয়ম আফিজাসহ ছয় নারী মেট্রো ট্রেন অপারেটরদের উদ্দেশে একটি বিশেষ অভিনন্দন দিতে চাই।

_122543402_2 (1)

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় ।

প্রসঙ্গত, বুধবার ঢাকায় দেশের ইতিহাসে প্রথম মেট্রোরেল উদ্বোধন করা হয়।

মাত্র ১০ মিনিটে প্রধানমন্ত্রীকে নিয়ে দিয়াবাড়ি থেকে আগারগাঁওয়ে মেট্রোরেল

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় । রাজধানীর উত্তরার দিয়াবাড়ি থেকে মেট্রোরেল আনুষ্ঠানিকভাবে যাত্রী নিয়ে আগারগাঁও স্টেশনে পৌঁছায়। বুধবার (২৮ ডিসেম্বর) বেলা ২টায় দিয়াবাড়ি স্টেশন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মেট্রোরেল আনুষ্ঠানিকভাবে যাত্রা করে। মাত্র ১০ মিনিট ১০ সেকেন্ডে আগারগাঁও স্টেশনে পৌঁছায় মেট্রোরেল। 

মেট্রোরেলের প্রথম এই যাত্রার যাত্রী হিসেবে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে বোন শেখ রেহেনা মন্ত্রিসভার সদস্য ও আমন্ত্রিত অতিথিরা ছিলেন।

তার আগে প্রধানমন্ত্রী মেট্রোরেলের টিকিট (কার্ড) কেনেন। তাঁর সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা। তিনিও টিকিট কেনেন।

বাংলাদেশ  মেট্রোরেল উদ্বোধন করা হয় ।

টিকিট কাটছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফোকাস বাংলা

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় । সকালে দিয়াবাড়ি স্কুলের মাঠে সুধী সমাবেশে উপস্থিত হয়ে প্রথমে ফলক উন্মোচন করে মেট্রোরেলের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। পরে সুধী সমাবেশে যোগ দিয়ে বক্তৃতা করেন তিনি।

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় ।

আরো পড়ুন

জাতীয় প্রবাসী দিবস ৩০ ডিসেম্বর

জাতীয় প্রবাসী দিবস ৩০ ডিসেম্বর – razuaman

mParivahan features and benefits

parivahan

হানিফ পরিবহন

শ্যামলী পরিবহন

ঢাকা বিভাগ হানিফ পরিবহন টিকেট কাউন্টার নাম্বার

হানিফ পরিবহন অনলাইন টিকিট-All Counter Mobile Number

হানিফ পরিবহন এর প্রধান কার্যালয় ঠিকানা

হানিফ পরিবহন কাউন্টার ফোন নম্বর, টিকিট মূল্য, 2023 হানিফ পরিবহন এর প্রধান কার্যালয় ঠিকানা

Shyamoli Paribahan 2023

শ্যামলী পরিবহন ২০২3: সমস্ত কাউন্টার ফোন নম্বর, অবস্থান এবং অনলাইন টিকিট

 

শেষ কথা

বাংলাদেশ মেট্রোরেল উদ্বোধন করা হয় ।  সম্মানিত ভিউয়াস, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার আর্টিকেলটি পড়ার জন্য। আর হ্যাঁ, আমার আর্টিকেলটি পরে যদি আপনি একটু উপকৃত হন, তাহলে আমি নিজেকে ধন্য মনে করব। আমি প্রতিনিয়তঃ চেষ্টা করি নতুন নতুন বিষয় আর্টিকেল লেখার। তাই আপনারা যারা আপডেট কোনো বিষয় সম্পর্কে জানতে চান তারা প্রতিনিয়ত আমার সাইটকে ভিজিট করতে পারেন। আপনার যদি কোন বিষয় সম্পর্কে জানার আগ্রহ থাকে। তাহলে আপনারা কমেন্ট বক্সে কমেন্টের মাধ্যমে বলতে পারেন। আমি যথাসাধ্য চেষ্টা করব ইনশাআল্লাহ আপনার বিষয়  নিয়ে আর্টিকেল লেখার । এই আশা ব্যক্ত করে আবারো সালাম দিয়ে শেষ করছি আসসালামু আলাইকুম রহমতুল্লাহ বারাকা তুহ।

🌿🌿Razuaman.com 🌿🌿

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x