চাকরির বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার | Army Job Circular 2022

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার | Army Job Circular 2022
বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার : সেনাবাহিনীতে অর্থের বিনিময়ে ভর্তির কোন সুযােগ নেই। প্রতারণা অথবা আর্থিক লেনদেনের মাধ্যমে সেনাবাহিনীতে ভর্তি হলে চাকুরীর যে কোন পর্যায়ে বহিষ্কার করা হবে।

বাংলাদেশ সেনাবাহিনী আবারও নতুন নিয়োগ ২০২২ সার্কুলার প্রকাশ করেছে। ২০২২ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে ট্রেড-২ (বিশেষ পেশায়) পুরুষ ও মহিলা প্রার্থীদের ভর্তি কার্যক্রম শুরু এসএমএস ও অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে আগামী ২৩ জানুয়ারি ২০২২ তারিখ এবং বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে ট্রেড-২ (বিশেষ পেশায়) পুরুষ ও মহিলা প্রার্থীদের ভর্তির জন্য আবেদনের শেষ সময়সীমা আগামী ০৬ ফেব্রুয়ারি ২০২২ তারিখ ।
বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার

২০২২ সালের সেনাবাহিনীতে সৈনিক পদে ট্রেড-২ (বিশেষ পেশায়) পুয়ুষ ও মহিলা প্রার্থীদের ভর্তি কার্যক্রম নির্ধারিত সেনানিবাসে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সেনাবাহিনীতে যােগদানে আগ্রহী পুরুষ ও মহিলা প্রার্থীদের অনেকের মনে যেসকল প্রশ্ন থাকে ও যে বিষয়গুলো জানতে গগল সার্চ ইঞ্জিন -এ সেনাবাহিনীতে আবেদন করার নিয়ম, বাংলাদেশ সেনাবাহিনী আবেদন ফরম পূরণ, বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদানের যোগ্যতা, সেনাবাহিনীতে ছেলেদের যোগ্যতা, আর্মি অফিসার হওয়ার যোগ্যতা, সেনাবাহিনীতে মেয়েদের যোগ্যতা, সেনাবাহিনীতে কত পয়েন্ট লাগবে, সৈনিক থেকে অফিসার হওয়ার নিয়ম, সেনাবাহিনীতে কত পয়েন্ট লাগবে 2022, লিখে জানতে চেষ্টা করে থাকে । ২০২২ সালের সেনাবাহিনীতে সৈনিক পদে ভর্তি যোগ্যতাসহ বিস্তারিত এই পোষ্টে আলোচনা করা হয়েছে।

razuaman.com

 

Leave a Reply

Your email address will not be published.