বাংলালিংক

বাংলালিংক নতুন সিম অফার ২০২১ | ইন্টারনেট & মিনিট অফার razuaman

বাংলাদেশের নেটওয়ার্ক অপারেটরগুলোর মধ্যে বাংলালিংক অন্যতম। বাংলালিংক তাদের গ্রাহকদের 4G সেবা দিয়ে যাচ্ছে। সম্প্রতি তারা তাদের নতুন গ্রাহকদের জন্য বিভিন্ন অফার দিচ্ছে। আপনারা যদি সে অফারগুলো নিতে চান, তাহলে এখনি একটি নতুন সিম ক্রয় করুন এবং আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ পড়ুন।

আপনি যদি বাংলাদেশের একটি নতুন সিম ক্রয় করার কথা ভেবে থাকেন, তাহলে দেরি না করে এখনি সেটি কিনে ফেলুন। কেননা এখন যেই অফার গুলো আছে, সেগুলো পরবর্তীতে নাও থাকতে পারে। কিছুদিন পরপর অফার গুলো আপডেট হয়।

বাংলালিংক তাদের অফিশিয়াল ওয়েবসা

বাংলালিংক নতুন সিমের অফার 2021

বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা সবাই গৃহবন্দি হয়ে পড়েছি। এই সময় আমাদের একমাত্র সঙ্গী হয়েছে মোবাইল ফোন। এর জন্য গত কয়েক বছরের তুলনায় সম্প্রতি মোবাইল ফোনের ব্যবহার কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে। এই কথা মাথায় রেখেই নেটওয়ার্ক অপারেটররা তাদের গ্রাহকদের আকৃষ্ট করার জন্য এবং নতুন গ্রাহক বৃদ্ধি করার জন্য নিত্য নতুন ধামাকা অফার দিচ্ছে।

বাংলালিংক নতুন সিম অফারে বেশ কয়েকটি ইন্টারনেট বান্ডেল, মিনিট বান্ডেল প্রকাশ করা হয়েছে। আপনি যদি সেই সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ পড়ুন।

ইটে (https://www.banglalink.net/bn)  গত 25 শে মে, 2021 তারিখে বেশ কিছু নতুন সংযোগের অফার প্রকাশ করেছে। সেই অফারগুলো একটি নির্দিষ্ট সময় পর্যন্ত বলবৎ থাকবে।

২২৪ টাকায় ৩৭০ মিনিট

আপনি যদি মধ্যম পর্যায়ের মোবাইল ফোন ব্যবহারকারী হয়ে থাকেন অর্থাৎ ৩০০ থেকে ৪০০ মিনিট এক মাসের জন্য ক্রয় করতে চান তাহলে এই প্যাকটি আপনার জন্যঃ

২২৪ টাকা রিচার্জ করে প্যাকটি কিনতে হবে

 ২০০ এমবি ইন্টারনেট বোনাস পাবেন

১ পয়সা/সেকেন্ড

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১০০#

মেয়াদ  ৩০ দিন

বাংলালিংক নতুন সিমের ফ্রি ইন্টারনেট

বাংলালিংক তাদের নতুন গ্রাহকদের জন্য ইন্টারনেট সুবিধা চালু করেছে। আপনি চাইলে নতুন সিম ক্রয় করে ফ্রি ফেসবুক ব্যবহার করতে পারবেন। এই অফারটি শুধুমাত্র নতুন সিম ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই অফারটি চলতে থাকবে। সেজন্য আপনাকে ফ্রি ফেসবুক টি অবশ্যই www.freefacebook.com থেকে ব্যবহার করতে হবে।

বাংলালিংক নতুন সিমের দাম 2021

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য সিম পানির দামে সরবরাহ করছে। আপনি যদি সিম বিক্রেতার কাছ থেকে ক্রয় করেন তাহলে আপনাকে 100 টাকা চার্জ দিতে হবে। তবে আপনার একাউন্টে সাথে সাথে 50 টাকা এবং 5 জিবি ইন্টারনেট ও 200 মিনিট যুক্ত করে দেওয়া হবে।

সেজন্য বলা যাচ্ছে আপনি সম্পূর্ণ ফ্রিতে সিমটি পেয়ে যাচ্ছেন। তাই দেরি না করে এখনি বাংলালিংক সিম ক্রয় করুন। বিভিন্ন অপারেটরদের নিত্য নতুন অফার সম্পর্কে জানতে আমাদের এই  আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

Leave a Reply

Your email address will not be published.