স্বাস্থ্য

বায়োমিল 4 ফলো-আপ মিল্ক ফর্মুলা পাউডার (2-3 বছর) খায়া যাবে। ২০২২!

বায়োমিল 4 ফলো-আপ মিল্ক ফর্মুলা পাউডার (2-3 বছর)

180 গ্রাম

৳235

Biomil 4 ফলো-আপ মিল্ক ফর্মুলা পাউডার বিশেষভাবে তৈরি করা হয়েছে পুষ্টির ভারসাম্য বজায় রাখতে এবং 1 বছর বা তার বেশি বয়সী শিশুদের সর্বাধিক বৃদ্ধির পক্ষে।

বায়োমিল 4 ফলো-আপ মিল্ক ফর্মুলা পাউডার হল তাজা গাভীর দুধের উপর ভিত্তি করে তৈরি একটি প্রস্তুতি, যা এই বয়সের বর্ধিত শক্তির চাহিদা মেটাতে শক্তিতে সমৃদ্ধ।

বায়োমিল 4 ফলো-আপ মিল্ক ফর্মুলা পাউডারে রয়েছে দুধের প্রোটিন, উদ্ভিজ্জ তেল, ল্যাকটোজ, মাল্টোডেক্সট্রিন এবং স্যাকারোজ।

বায়োমিল 4 ফলো-আপ মিল্ক ফর্মুলা পাউডার অপরিহার্য ফ্যাটি অ্যাসিড, আয়রন, জিঙ্ক, কপার, আয়োডিন এবং 13টি ভিটামিনের সাথে সমৃদ্ধ হয় যার মধ্যে উল্লেখযোগ্যভাবে ভিটামিন A, B, C, D, E, এবং K এর চাহিদা মেটাতে পারে। ছোট শিশুদের.

পণ্যের বর্ণনা :

বায়োমিল 4 স্ট্যান্ডার্ড ফলো-আপ মিল্ক ফর্মুলা 400 গ্রাম

BIOMIL 4 হল একটি ফলো-আপ ফর্মুলা যা পূর্ণ-মেয়াদী 2 থেকে 3 বছর পর্যন্ত শিশুদের সমস্ত পুষ্টির চাহিদাগুলিকে কভার করে৷

BIOMIL 4 প্রধান বৈশিষ্ট্য:🌷🌼🌷

অ্যামিনো অ্যাসিড প্রোফাইল বুকের দুধের একটির কাছাকাছি, একটি সর্বোত্তম অনুপাতের জন্য ধন্যবাদ হুই/কেসিন প্রোটিন (60% / 40%) সর্বোত্তম ফ্যাটি অ্যাসিড প্রোফাইল ধন্যবাদ উদ্ভিজ্জ তেলের একটি নির্দিষ্ট মিশ্রণ তৈরিতে ব্যবহারের জন্য সর্বোত্তম স্তর এবং প্রয়োজনীয় ফ্যাটি অ্যাসিডের অনুপাত (ω3 এবং ω6) সঠিক শিশুর বিকাশের জন্য এবং AA এবং DHA সংশ্লেষণ 4টি শর্তসাপেক্ষে প্রয়োজনীয় পুষ্টির (Choline, Taurine, Inositol এবং L-Carnitine) দ্বারা সমৃদ্ধ 12টি খনিজ এবং 13টি ভিটামিনের দৈনিক প্রস্তাবিত খাবারের সাথে সম্মতিতে সমৃদ্ধ

Leave a Reply

Your email address will not be published.