বিকাশ

বিকাশে গেমের মান ২০০০ টাকা পর্যন্ত লাভ পর্যন্ত-razuaman.com

বিকাশে গেমের মান ২০০০ টাকা পর্যন্ত লাভ পর্যন্ত

বিকাশে অনবরত প্রকারের অ্যাডজেন্ট মানি ও পেমেন্ট সম্পর্কিত বোনাস অফারের পরের জন্য এলো নতুন একটি গেমিং অফার। বিকাশে এর আগে গেম শব্দ টাকা আয় করার পদ্ধতি সংক্রান্ত অফারটি। বিকাশের বার্ড গেমের জন্য বিখ্যাত। এখনও অনেক ব্যবহারকারীর দল বার্ড গেমের প্রচার চালানোর জন্য অফারটি শুরু করার জন্য আহবান বিভিন্ন সোলায়মান থাকে।

গেম খেলা এমনিতেই আনন্দের। আর এই আনন্দ থেকে যদি পাওয়া যায়, তাহলে কি হয়? নিশ্চয়ই পছন্দই গেম খেলা আনন্দকে আরও বহুগুণে ভোট দিতে? বিকাশে অগ্রসর হয়েছে নতুন একটি গেম অফার। এই গেমটির নাম হচ্ছে রমজান রান (রামদান রান)।

গেমটির নাম আলোচনা করতে পারছেন এটি একটি স্পেশাল অকেশন গেম। এর মাধ্যমে প্রতি সপ্তাহে জেতার সুযোগ থাকছে। প্রতি সপ্তাহে আপনার স্কোর নিয়ে আপনি নিতে পারবেন ২০০০ টাকা বোনাস। শীর্ষ ১০০ স্কোর পাবেন ক্যাশাস। এই রিওয়ার্ড বা বোনাস ক্যাশের জন্য ২০০০ টাকা, ১০০০ টাকা, ৫০০ টাকা, ২৫০ টাকা, ১০০ টাকা এবং ৫০ টাকা।

বিকাশ অ্যাপ থেকে রমজান রান গেম প্রতি সপ্তাহে শীর্ষ ১০০ স্কোরার চিত্রন ক্যাশ রিওয়ার্ড। অফারটি একজন গ্রাহক একজন অফারটি পাসওয়ার্ড করতে পারবেন। প্রতি সপ্তাহে শীর্ষ ১০০ স্কোর ক্যাশ রিওয়ার্ড পাবেন।

বিকাশ অ্যাপ থেকে রমজান রান গেম

[★★]  মোবাইল টাকা আয় করার উপায় জানতে এখানে ক্লিক করুন

•  ১ম শীর্ষ স্কোর চিত্রন : ২০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•  ২য় – ৩য়  শীর্ষ স্কোর চিত্রন : ১০০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•    ৪ – ৫ম শীর্ষ স্কোরার চিত্রন : ৫০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•  ৬ষ্ঠ – ১০ সর্বোচ্চ শীর্ষ স্কোরা চিত্রন : ২৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•  ১১তম – ৫০  সর্বোচ্চ শীর্ষ স্কোর নকশা  : ১০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•  ৫১তম – ১০০ সর্বোচ্চ শীর্ষ স্কোর চিত্রন : ৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

রমজান রান (রমজান রান) গেমটি খেলতে হবে। টপ ১০০ স্কোররে মধ্যে অ্যাকাউন্ট পাবেন বিকাশে ব্যালেন্স বোনাস। সেই ব্যালেন্স আপনি বিকাশ থেকে খরচ করতে পারবেন। ক্যাশ আউট, সেন্ড ম্যানি, পেমেন্ট, প্রভৃতি ক্ষেত্রে সাধারণ বিকাশ ব্যালেন্সের মতই ক্যাশ রিওয়ার্ড আপনার লাগাতে পারবেন।

🔥🔥 গুগল নিউজে বাংলা টেক ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রামাদান রানা বা রমজান রানা গেমটি খেলতে বিকাশ অ্যাপ লক্ষ্য করুন। আরও বেশি আপশানে প্রেস করতে হবে। মেনু পাবেন। সেখানে ক্লিক করুন। তাহলে রমজান রান গেম দেখতে পাবেন। গেমের শর্তাবলী এন্ট্রি করতে হবে। এই অফারটি চারটি ১৮/০৪/২০২২ থেকে ০৮/০৫/২০২২ তারিখ পর্যন্ত।

আপনার জন্য আরোঃ

বিদেশ থেকে ওয়েন্নেবঙ্গে টাকা ব্যাংক সহ বিকাশে বিকাশে ডিসকাউন্ট থেকে এ টাকা পঙ্কর উপায়বিকাশ, নগদ, রকেট সব MFS ও ব্যাংক পারস্পরিক লেনদেন আপডেটকাশে ফ্রিল্যান্সারদের টাকা আনার সুবিধা এলো!

বাংলায় নেটওয়ার্ক যোগ প্রযুক্তি বিষয়ক প্রযুক্তিগত প্রশ্নঃ এখানে ক্লিক করুন।বাংলা টেক ফেসবুক লাইক করে ফেসবুকে এই পেজ ভিজিট করুন।বাংলা টেক ইউটিউব ভিডিও স্ক্র্যাব করতে ক্লিক করুন। ফলো করুন। বাংলা টেকের বিজ্ঞাপনের সাথে যোগাযোগ করুন এই লিংককে।প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.Razuaman.com সাইট।

Leave a Reply

Your email address will not be published.