বিকাশ

বিকাশ অ্যাপে বিশাল অফার-Huge offer in development app।

অ্যাপ ব্যবহারকে আরো উৎসাহিত করতে প্রিয়জনকে বিকাশ অ্যাপ রেফার করার মাধ্যমে মোটরবাইক, ল্যাপটপ, স্মার্টফোন ও ক্যাশ বোনাস জেতার সুযোগ নিয়ে এসেছে বিকাশ। পাশাপাশি, প্রতিবার সফল রেফারে ১০০ টাকা নিশ্চিত বোনাস তো থাকছেই। ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক যতবার খুশি রেফার করতে পারবেন। বিকাশ অ্যাপে বিশাল অফারক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ সফল রেফারেল বিবেচনায় ২৩০ জন বিজয়ী নির্বাচন করা হবে।

বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার–প্রতি সপ্তাহেই বোনাস!

প্রথমবার বিকাশ অ্যাপে লগ ই

ক্যাম্পেইনের বিস্তারিতঃ

• বোনাস পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস এবং একাউন্টের ইনকামিং ট্রানজ্যাকশন অবশ্যই সক্রিয় থাকতে হবে। যদি গ্রাহক একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, তাহলে গ্রাহক আর ক্যাম্পেইনের বোনাস পাবেন না;
• যোগ্য গ্রাহকেরা সাপ্তাহিক চ্যালেঞ্জ শেষ হওয়ার পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে উল্লিখিত সব ক্যাম্পেইনের জন্য বোনাস পাবেন;
• যদি কোনো গ্রাহক কোনো সপ্তাহের বৃহস্পতিবার ক্যাম্পেইনে অংশ নিয়ে থাকেন, তাহলে চ্যালেঞ্জ কমপ্লিট করার মাধ্যমে তিনি পরবর্তী রবিবার (কার্যদিবসে) বোনাস পাবেন; ;
• একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা কারণে গ্রাহক ক্যাশব্যাক না পান, সেক্ষেত্রে বিকাশ ২ সপ্তাহের মধ্যে দুই বার অন্তর অন্তর পুনরায় পুরস্কারের অর্থ প্রদানের চেষ্টা করবে। সব চেষ্টাই যদি ব্যর্থ হয়, তাহলে আর চেষ্টা করা হবে না এবং গ্রাহক অফার বোনাসের জন্য আর বিবেচিত হবেন না;
• গ্রাহক তার বিকাশ একাউন্ট থেকে সাপ্তাহিক চ্যালেঞ্জ সমপন্ন করলে বোনাস পাওয়ার জন্য বিবেচিত হবেন;
• বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে;
• কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের বোনাস বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
• যেকোনো সপ্তাহের চ্যালেঞ্জ বোনাস ওই সপ্তাহের নির্দিষ্ট প্রথম লেনদেন এর উপর প্রযোজ্য।

ন করে যত ব্যবহার করবেন তত বোনাস পাবেন। বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকেই নিজের একাউন্ট খুলুন আর প্রতি সপ্তাহে চ্যালেঞ্জ সম্পন্ন করে নিন ৮ সপ্তাহে সর্বমোট ২০০ টাকা পর্যন্ত বোনাস।

ক্যাম্পেইন শেষে সর্বোচ্চ রেফারকারী একজন পাবেন হোন্ডা সিবিআর ১৫০ সিসি মোটরবাইক, ২য় ও ৩য় সর্বোচ্চ রেফারার পাবেন একটি করে টিভিএস মেট্রো ১০০ সিসি মোটরবাইক, এর পরের ৭ জন পাবেন লেনোভো ল্যাপটপ এবং পরে ২০ জন রেফারার পাবেন অপো এ১৬ স্মার্টফোন। এছাড়া, আরো ২০০ জন শীর্ষ রেফারার পাবেন ১০০০ টাকা করে বোনাস।

রেফার করতে অ্যাপের ডান দিকের বিকাশ লোগোতে ক্লিক করে ‘রেফার বিকাশ অ্যাপ’ অপশন থেকে ‘রেফার করুন’ বাটনে ক্লিক করতে হবে। এরপর অ্যাপের লিংকটি যেকোন মাধ্যম, যেমন এসএমএস, ই-মেইল, ম্যাসেঞ্জার, হোয়াটস্অ্যাপ, ভাইবার, ইমো, ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক।

শেয়ার করা লিংক দিয়ে প্রিয়জন নতুন কোনো ডিভাইস, যেখানে আগে বিকাশ অ্যাপ ইনস্টল করা হয়নি, সেখানে অ্যাপ ইনস্টল করে লগইন করার পর একটি ট্রানজেকশন করলেই রেফারার পেয়ে যাবেন নিশ্চিত ১০০ টাকা বোনাস। এদিকে নতুন বিকাশ অ্যাপ ব্যবহারকারীর জন্যও ৩১ ডিসেম্বর পর্যন্ত থাকছে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।

বিকাশ মেন্যুর রেফারেল ড্যাশবোর্ডে রেফারেল এর তথ্য পাওয়া যাবে। সফলভাবে রেফার করার পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে রেফারকারীর অ্যাকাউন্টে রেফারেল বোনাস পৌঁছে যাবে। উল্লেখ্য, রেফারেল অফারটি বিকাশ অ্যাপ এর আইওএস ভার্সনে প্রযোজ্য নয়।

বিকাশ অ্যাপে প্রতিনিয়ত নতুন নতুন সেবা চালু হচ্ছে। বিকাশ অ্যাপ ব্যবহারে অন্যকে উৎসাহিত করতেই গ্রাহকদের জন্য চালু হয় রেফারেল ক্যাম্পেইন। এর আগে গত বছরের আগস্ট-সেপ্টেম্বরে এবং নভেম্বর-ডিসেম্বরে রেফারেল ক্যাম্পেইনে অংশ নিয়ে বাড়তি আয়ের পথ তৈরি করেছেন হাজারো বিকাশ গ্রাহক। প্রতিদিনের কাজের ফাঁকে কিছুটা সময় বের করেই তারা বিকাশ অ্যাপ রেফার করেছেন।

আরো জানুন

Leave a Reply

Your email address will not be published.