গেমস

ব্রাজিলের অনুশীলনে নিজেদের মাঝে হাতাহাতি razuaman.com

ব্রাজিলের অনুশীলনে নিজেদের মাঝে হাতাহাতি!

জাপানের বিপক্ষে মাঠে নামার আগে অদ্ভুত কারণে সংবাদের শিরোনাম হলো ব্রাজিল দল। দলীয় অনুশীলনের সময় নাকি হাতাহাতিতে জড়িয়েছেন ব্রাজিলের দুই তারকা ফুটবলার ভিনিসিয়ুস জুনিয়র ও রিচার্লিসন! হাতাহাতির কিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘দ্য সান’ জানিয়েছে, জাপানের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আগে নিজেদের ঝালিয়ে অনুশীলন করছিল ব্রাজিল দল। এর মধ্যেই ঘটে ওই অপ্রীতিকর ঘটনা। তবে ঘটনার সূত্রপাত কি নিয়ে তা এখনও পরিষ্কার নয়।

সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশিত ছবিগুলোতে দেখা যায়, কিছু একটা নিয়ে তর্ক চলছে ভিনিসিয়ুস ও রিচার্লিসনের মধ্যে। এরপর তারা রাগে গজরাতে গজরাতে একে অন্যের শার্ট টেনে ধরেন। তাদের এমন কাণ্ডে হতবাক পিএসজি তারকা নেইমার জুনিয়র ছুটে আসেন ঝগড়া থামাতে। তার সঙ্গে যোগ দেন বার্সেলোনার রাইট-ব্যাক দানি আলভেসও।

নেইমার-আলভেসদের চেষ্টা সত্ত্বেও রিচার্লিসন আরও আগ্রাসী হয়ে ওঠেন। নেইমারের হাত ছাড়িয়ে ভিনিসিয়ুসের গলা চেপে ধরেন এভারটনের উইঙ্গার। এরপর বাকিরা মিলে তাদের জোর করে আলাদা করেন এবং দূরে সরিয়ে নিয়ে যান। ছবিগুলো প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তুলেছে।

হাতাহাতির এই ঘটনার মাত্র অল্প কিছুদিন আগেই রিয়াল মাদ্রিদের জার্সিতে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতায় ভিনিসিয়ুসকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন রিচার্লিসন। লিভারপুলের বিপক্ষে প্যারিসের ফাইনালে রিয়ালের জয়সূচক গোলটিও এসেছিল ভিনিসিয়ুসের পা থেকেই।

এরপর গত বৃহস্পতিবার দক্ষিণ কোরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে ব্রাজিলের ৫-০ ব্যবধানে জয়ে প্রথম গোলটি করেছিলেন রিচার্লিসন। ব্রাজিলের জার্সিতে ৩৫ ম্যাচে যা তার ১৪তম গোল। অন্যদিকে ওই ম্যাচে জোড়া গোল করেছিলেন নেইমার জুন্যর।

 

 

Leave a Reply

Your email address will not be published.