Uncategorized

ব্রাজিল কিভাবে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে লাইন আপ করতে পারে!-razuaman.com

ব্রাজিল কিভাবে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে লাইন আপ করতে পারে!

দক্ষিণ কোরিয়ার সাথে বৃহস্পতিবারের আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ব্রাজিলের বস টিটেকে লিভারপুল এবং রিয়াল মাদ্রিদের মধ্যে 2022 সালের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জড়িতদের পরীক্ষা করতে হবে।

অ্যালিসন বেকার, এডার মিলিতাও, কাসেমিরো, ফ্যাবিনহো, ভিনিসিয়াস জুনিয়র এবং রদ্রিগো সকলেই ইউরোপিয়ান কাপের ফাইনালে অংশ নিয়েছিলেন, যেখানে মিলিতাও, ক্যাসেমিরো, ভিনিসিয়াস এবং রড্রিগো শীর্ষে ছিলেন।

রদ্রিগো লিভারপুলের বিপক্ষে মাত্র দেরীতে বদলি ছিলেন, তাই তাকে সম্ভবত এখানে ডান দিকে শুরু করা যেতে পারে, যেখানে লুকাস প্যাকেটা 10 হিসাবে কাজ করতে পারেন, নেইমার দর্শকদের জন্য বাঁদিকে খেলছেন।

রিচার্লিসন, যিনি এভারটন থেকে দূরে সরে যাওয়ার সাথে যুক্ত হতে চলেছেন, এখন তার দেশের হয়ে 34টি উপস্থিতিতে 13 বার গোল করেছেন এবং লাইনে নেতৃত্ব দিতে প্রস্তুত, তবে টিটের কাছে প্রচুর অন্যান্য আক্রমণের বিকল্প রয়েছে।

প্রকৃতপক্ষে, গ্যাব্রিয়েল জেসুস, রাফিনহা, ম্যাথিউস কুনহা এবং গ্যাব্রিয়েল মার্টিনেলিও চূড়ান্ত তৃতীয় স্থানে স্থান পাওয়ার জন্য চাপ দিচ্ছেন, যখন ম্যানচেস্টার ইউনাইটেডের ফ্রেড বিগত সময়ের ব্রাজিলের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

পিছনে, মার্কুইনহোস অভিজ্ঞ থিয়াগো সিলভার সাথে খেলতে পারে, দানি আলভেস এবং অ্যালেক্স টেলেস সম্ভাব্য ফুল-ব্যাক পজিশনে দেখাতে পারে।

আর্সেনালের গ্যাব্রিয়েল ম্যাগালহেস তার প্রথম ক্যাপ জিততে বিড করবেন, আর লিও অরটিজ (ব্র্যাগান্টিনো) এবং ড্যানিলো (পালমেইরাস) স্কোয়াডের অন্য দুইজন আনক্যাপড খেলোয়াড়।

6 জুন জাপানের বিপক্ষে ব্রাজিল আবার খেলবে, তাই টিটে পরবর্তী দুটি ম্যাচে তার স্কোয়াডের পূর্ণ ব্যবহার করবেন, সংখ্যাগরিষ্ঠদের প্রভাবিত করার সুযোগ দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

ব্রাজিল সম্ভাব্য শুরু লাইনআপ: এডারসন; আলভেস, মারকুইনহোস, টি সিলভা, টেলস; ফ্যাবিনহো, গুইমারেস; রদ্রিগো, পাকেটা, নেইমার; রিচার্লিসন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *