শুভেচ্ছা বার্তা

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস-Razu Aman

আজ আপনার প্রিয়জনের জন্মদিন? তারপরে আপনার তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠানো উচিত। এখান থেকে আপনি চমৎকার জন্মদিনের শুভেচ্ছা সংগ্রহ করে আপনার প্রিয়জনদের কাছে পাঠাতে পারেন। আমাদের ওয়েবসাইট একটি জন্মদিনের বার্তা ব্লগ।

 তুমি আমাকে বেঁচে থাকার অর্থ শিখিয়েছ, সৃষ্টিকর্তা আমাকে তোমার নিজের হাতে বানিয়েছেন। আমি তোমাকে সারাজীবন ভালোবেসে রাখতে চাই। শুভ জন্মদিন প্রিয়, প্রেম নিও.

পৃথিবীর সমস্ত সুখ আমাকে ঈশ্বর দিয়েছেন, আমার জীবনে আপনার মাধ্যমে। আজ তোমার শুভ জন্মদিন। জানি না কেমন করে ইচ্ছে করে! আমি শুধু বলছি, আমি তোমাকে অনেক ভালোবাসি এবং ভবিষ্যতেও বেঁচে থাকব।

আজ আমার স্বপ্নদ্রষ্টার জন্মদিন, যা আমি সর্বদা আমার কল্পনায় আমার মনে রাখি। আপনার আগামী দিনটি সুন্দর এবং সুখী হোক, সাফল্য আপনার প্রতিটি পদক্ষেপে আসুক। শুভ জন্মদিন মাই ডেয়ার।

প্রিয়, আমি আজ বিকেলে রংধনুকে আমন্ত্রণ জানিয়েছি। সাতবার তোমার মুখ রাঙাবো। আপনার জীবন এই রঙে উজ্জ্বল হবে। এটা শুভকামনা।

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস-২০২১

তোমার সরল আচরণ আমাকে বারবার মুগ্ধ করে, তোমার ভালবাসা আমাকে দুঃখ দেয়। যতদিন বেঁচে আছি, আমি নতুন করে তোমার প্রেমে পড়তে চাই। শুভ জন্মদিন সাহস.

তোমার জন্মদিনের সময় শুরু হওয়া প্রতিটি ক্ষণ আমার হৃদয়ের ঘড়ির ন্যায় চলে। তা কি কখনো ভুলে যেতে পারি। শুভ জন্মদিন, প্রণয়ী।

এই দিনটিতে তোমার জন্য আমার প্রার্থনা এই যে, তুমি যাতে দীর্ঘজীবী হও। ভালোবাসবো তোমার ততক্ষণ পর্যন্ত যতক্ষণ  তোমার মাংস চিবানোর জন্য দাঁত পর্যন্ত অবশিষ্ট থাকবে না। শুভ জন্মদিন, আমার মিষ্টি প্রণয়ী

বসন্ত কোকিলের কুহু কুহু সুর, চারপাশে রঙিন ফুলের সমারোহ এবং আমার অফুরন্ত ভালোবাসা দিয়ে আমি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। হাজার বছর বাঁচুন, আপনার জীবনকে ভালবাসায় পূর্ণ করুন। শুভ জন্মদিন আমার প্রিয়।

আজ একটি খুব গুরুত্বপূর্ণ দিন কারণ আমি এই দিনটির জন্য আপনার হাত স্পর্শ করতে পেরেছি। আমি এই ভাবে আপনার পাশে থাকতে চাই।

শুভ জন্মদিন প্রিয়তমা কবিতাঃ

আরও এক বছর কেটে গেছে।

বদলেছে এক মৌসুমের ধরন

আর একটি মুহূর্ত এখানে,

তোমাকে জানাই অনেক ভালবাসার কামনা

শুভ জন্মদিন।

আমার মিষ্টি এবং সুন্দর প্রিয়ণী।

আমার সেরা বন্ধু হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। আমার মনে সন্দেহ নেই,

যে তুমি স্বর্গ-প্রেরিত।

আর সে কারণেই তোমার প্রতি আমার ভালবাসা

সবসময় অপরিবর্তিত।

শুভ জন্মদিন, মনোষ্কামনা।

আমার জীবনে, তুমি সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস।

কারণ আমি চিরকাল তোমাকে লালন করব।

তোমার আঙুলে, আমি একটি রিং লাগাতে চাই।

তোমার ঠোঁটে, আমি একটি চুম্বন লাগাতে চাই।

এবং তোমাকে জানাতে পারি যে তোমার প্রতি আমার ভালবাসা কত গভীর।

শুভ জন্মদিন, প্রিয়!

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাসঃ

আপনি একটি উপহার কিনেছেন আপনার প্রিয়তমার জন্মদিন উপলক্ষে। ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস। ঐ সারপ্রাইজ টির তুলনায় আরও একটি গুরুত্বপূর্ণ বিষয়, যা আপনার গার্লফ্রেন্ডকে তার জন্মদিনের জন্য সত্যিই খুশি করবে, তা হলো birthday wish বা জন্মদিনের বার্তা। এটি অবশ্যই  জন্মদিনের শুভেচ্ছা সম্পর্কে হতে হবে।

পাশাপাশি হতে হবে একটি দুর্দান্ত নিবন্ধ, হৃদয় থেকে আগত কিছু বার্তা। আপনার অনুভূতি ভালোবাসার মানুষের কাছে পোষণ করতে এবং আপনার প্রিয়তমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে, এই সুযোগটি নিয়ে নিন। একটি ইউনিক শুভেচ্ছা বার্তা আপনার প্রিয়তমাকে আরো খুশি ও ইম্প্রেস করবে।

আপনি কি আপনার প্রিয়তমাকে মুগ্ধ করার জন্য বিশেষ কিছু করার চেষ্টা করছেন? সেটি হতে পারে একটি মজার বার্তা, যা তার মুখে হাসি ফুটবে?

তাই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, সৃজনশীল এবং সহজ রাখুন। এতে করে ইম্প্রেস করা সহজ হবে।

জন্মদিনের মতো খুব বিশেষ দিনটিতে আপনার প্রেমিকার প্রতি আপনার ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করার নানা উপায় রয়েছে। শুভ জন্মদিনের মনোমুগ্ধকর স্ট্যাটাস হতে পারে এর মধ্যে অন্যতম। এগুলি ফ্লার্ট, ফানি, এমনকি অনুপ্রেরণামূলকও হতে পারে। জন্মদিনের এই শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আপনার কোনো ভুল-ভাল কিছু করতে পারেন না। তাই সঠিক স্ট্যাটাসটি বেছে নিন, আর শেয়ার করুন আপনার মতোই কিছু আশিকের(মানে আপনার বন্ধুরা) কাছে

ভালোবাসার মানুষকে জন্মদিনের জন্য শুভেচ্ছা ; সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলোঃ

১. আমার কাছে দিনটি অনেক বিশেষ। যেমনটা তুমি একজন বিশেষ মানুষ আমার জন্যে। ঐ বিশেষ ব্যাক্তিটিকেই জানাই জন্মদিনের শুভেচ্ছা। যে আমার হৃদয়ে এত আনন্দ এনেছে।  একসাথে কাটানো প্রতিটি মুহুর্তের জন্য আমি তোমার প্রতি কৃতজ্ঞ। এবং আমি এটাই কামনা করি, যেন আমাদের এ সুখ-ভালোবাসা যাতে কখনও শেষ না হয়।

২. এই দিনটি তোমার হাসির মতো রৌদ্রোজ্জ্বল এবং তোমার মতোই সুন্দর হোক। তোমার প্রতিটি দিন স্বর্ণের ন্যায় উজ্জ্বল হোক। শুভ জন্মদিন, প্রিয়।

৩. আমি কখনও এমন ব্যক্তির সংগ পাই নি, যে তোমার মত মিষ্টি। এই দিনে,চলো আমরা মিষ্টি ও জন্মদিন কেক খাই। এবং কিছু মিষ্টি পানীয় করে দিনটিকে উদযাপন করি।

৪. তুমিই একমাত্র আমার জীবনকে সুখী ও যোগ্য করে তোলেছো। তুমি আমার মুখে হাসি এনেছো। এবং তোমার স্পর্শ আমাকে দেখায় ভালোবাসার আবেগ ও অনুভূতি, যে তুমি আমাকে কতটা ভালবাসো। এবং আমার যত্ন করো। তুমি আমার প্রেমিক/প্রেমিকা। শুভ জন্মদিন, প্রিয়।

৫. আমি আশা করি, তোমার জন্মদিনটি তোমার মত সুন্দর এবং ভালবাসায় পূর্ণ হোক। তুমি শুধুমাত্র সেরাদের প্রাপ্য। এবং আমি তোমার জন্য সর্বদা মংগল কামনা করি। শুভকামনা, আমার ভালবাসা। জন্মদিনের শুভেচ্ছা জানাই অসীম বার।

৬। তুমি একমাত্র মানুষ যার কারণে আমি প্রতিদিন হাসি। আমাদের আবেগ তোমার কাছ থেকে কখনই দূরে যাবে না। আমাদের ভালবাসা এই বিশেষ দিনটিকে উজ্জ্বলতম বানাবে ও আলোকিত করবে। আমি তোমায় ভালোবাসি। জন্মদিনের শুভেচ্ছা, প্রিয়।

৭। তুমি আমাকে যে ভালোবাসার স্মৃতি দিয়েছো তার জন্য ধন্যবাদ। আমরা যতই বৃদ্ধ হই না কেনো তোমার প্রতি ভালোবাসা পাহাড়ের মতো অটল থাকবে। এবং আমরা আরও কতই জন্মদিন উদযাপন করি না কেন, আমি সর্বদাই তোমার জন্য অপেক্ষায় বসে থাকব। শুভ জন্মদিন।

৮. তুমি আমার জীবনের সর্বোচ্চ উপহা। এবং তোমার বিশেষ দিনে আমি তোমাকে আমার ভালবাসা উপহার দিচ্ছি। এটি উন্মুক্ত বাহুতে নিয়ে আলিঙ্গন করে জানাতে চাই, এই শুভ দিনটি আমার জন্য তোমার মতোই বিশেষ।

  1. আমার জীবনে যা কিছু ঘটেছে, তার সেরা মূল্য পেয়েছি তোমার নামে।  আমি আশা করি তোমার জন্মদিনটি হবে দুর্দান্ত। এর জন্য সর্বোচ্চ পুরষ্কার আসলেই তুমি  প্রাপ্য। ওহে আমার ভালবাসা, আমি নিশ্চিত করবো যেন তোমার স্বপ্নগুলি সত্য হয়।
  1. আজ তোমার জন্য এক বিশেষ দিন। আমাকে তোমার জন্য পূরণ করতে দাও তোমার প্রতিটি ইচ্ছা। আমি এটি পূরণ করব। শুভ জন্মদিন আমার ভালবাসা।

Leave a Reply

Your email address will not be published.