স্মার্টফোন

ভিভো Y1দাম কমলো স্মার্টফোনের (সাথে ফ্রি গিফট)

আসছে ঈদ-উল-আযহা। ঈদের উৎসব ঘিরে দুই স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, ভিভো সব সময়ই গ্রাহকদের পছন্দ ও চাহিদার দিকে গুরুত্ব দেয়। এরই অংশ হিসেবে ভিভো ওয়াই৫১ এবং ভিভো ভি২০এসই স্মার্টফোনে একত্রে ডিসকাউন্ট দেওয়ার কথা জানিয়েছে ভিভো।

শুধুমাত্র দূরে স্যামসাং তাদের মডেলের মডেল এন্ড্রয়েড ফোনে ডিস ডিস ডিসকাউন্ট উত্তর দিয়েছে। পিছিয়ে নেই ভিভো! এর আগে দাম কমলো ভিভো Y53s ফোনের। আর আজ ভিভো তাদের আরও একটি ফোন দাম কমানোর সামনে নিয়ে আসবে। বেশ খানিকটা ধরে ড্রোনেরা ফোন করে নতুন মন্তব্য করে আসা ভিভো কোর ট্রেন্ড থেকে সরে যাচ্ছেন। আর এ আশা তাদের এই লেটেস্ট অফার বেশ সহায়তা করবে বলে আশা করা যায়।

আজ এক ফেসবুক পোস্টে ভিভোপ তারা তাদের ওয়াইওয়ানএস (Y1s) মডেলের স্মার্ট ফোনের দামের উপর ডিস ডিসটিমেন্ট করুন। ভিভো Y1s ফোনটি প্রচারকারীদের জন্য বেশ উপযোগী একটি ডিভাইস। ১০ হাজার কোড নম্বর যাদের একটি এন্ড্রয়েড ফোন পেতে তাদের এই ফোনটি একটি ডিল ডিল হতে পারে। এন্ট্রি লেভেলের ফোনে যদি চলনসই সুযোগ সুবিধা চান তাহলে ভিভো Y1s ফোনটি আপনি ট্রাই করে দেখতে পারেন।

কি থাকছে ভিভো Y1 স্মার্টফোনে? হ্যাঁ চলুন না নিই এই ফোনটির বিস্তারিত তথ্য। ভিডিওই আসা এর ডিজাইনের ভিভো Y1s এর ডিজাইন বর্তমানে সচারচর যে এন্ড্রয়েড ফোনের ডিজাইন দেখা যেতে পারে। কালারফুল কেসিং এবং স্লিম বডি এর রাজনৈতিক স্থান। মাত্র ১৬১ গ্রামের এই ফোনের পুরুতা হচ্ছে ৮.২৮ মিলিমিটার। স্ক্রিন টু বেজেল রেশিও বেশ সুবিধাজনক।

ভিভো ফোনের দাম অনুযায়ী তারা মালিকানা সুবিধা দিয়ে থাকে। ভিভো Y1s ফোনটির স্ক্রিন সাইজ হচ্ছে ৬.২২ ইঞ্চি। এর আইপিএসএলসিডি প্রযুক্তি ও এইচডি+ রেজ্যুলুশন আপনার ভিন্ন ভিন্ন ভিন্ন ভিডিও দেখায় যথেষ্ট আরদায়ক হবে। ডিভাইস মিডিয়াটেক হেলিও পি৩৫ MT6765 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

🐶🐶  মোবাইল টাকা আয় করার উপায় জানতে এখানে ক্লিক করুন

ভিভো Y1s ফোনের মূল কবিতা হচ্ছে ১৩ মেগাপিক্সেল। এটি একটি সিঙ্গেল ক্যামেরা সেটআপ। সাথে এলইডি ফ্ল্যাশ। সামনের দিকে লক্ষ্যন ৫ মেগাপিলের একটি সেলফি ক্যামেরা। স্ক্রিনের নিচের দিকে মাঝখানে ওয়াটারপ কাটআউটে এই সেলফি ড্রোর অবস্থান।

ডুয়াল সিমের এই ফোনে আরও আছে ফোর্জি সাপোর্ট। এর ডেডিকেটেড মেমোরি কার্ড স্লেট মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। প্ল্যানে রয়েছে ২জিবি র‍্যাম এবং ৩২জিবি স্টোরেজ, যা টালিটা বেশি মনে না করা স্পট এই প্লাগনে আপনার কাজ চালানোর আশা করা যায়। তবে আপনি কিনবেন আগে অবশ্যই ফোনটি স্যাম্পল হিসাবে দোকান থেকে ব্যবহার করবেন।

👉 ১২ হাজার টাকায় ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার স্যামসাং ফোন এলো!

এন্ড্রয়েড ১০ চালিত ভিভো Y1s স্মার্ট ফোনে ৪০৩০ মিলিএম্প ব্যাটারি দেওয়া হয়েছে। এর বর্তমান দাম মাত্র ৮ হাজার ৯৯০ টাকা। টাকা থেকে ১০০০ টাকা টাকা ফোনটি এখন এই দামে (৮,৯৯০ টাকায়) নেওয়া হচ্ছে। ফোনটি কিনলে ফ্রি গিফট পাবেন একটি ভিভো ব্র্যান্ডের ব্যাকপ্যাক।😄😄😄

কি জানেন ভিভো Y1s ফোনটি? আপনি কি এটি কিনবেন? আপনার কমেন্টে জানান!

সাম্প্রতিক প্রযুক্তি বিষয়ক তথ্য আপনার ইমেইলে ফ্রি সাবইব করুন!

Leave a Reply

Your email address will not be published.