স্মার্টফোন

ভিশন ২ আইটেল নিয়ে এলো নতুন স্মার্টফোন

আসসালামু আলাইকুম সম্মানিত  ভাই ও বোনেরা আপনারা যারা আমাদের সাইটটি দেখতেছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা যদি স্মার্টফোন কিনতে চান তাহলে ভিশন ২ আইটেল স্মার্টফোনটি কিনতে পারেন । বাংলাদেশ । সোমবার (১১ জানুয়ারি) থেকে বাজারে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টফোনটি। এখন বাংলাদেশের বাজারে ডট-নচ ডিসপ্লে সমৃদ্ধ ৪জিস্মার্টফোন ‘ভিশন ২’ নিয়ে এসেছে আইটেল


ভিশন ২ আইটেল স্মার্টফোনটির ডিজাইন সম্পর্কে


স্টাইলিশ ডিজাইনের ফোনটিতে রয়েছে ৬ দশমিক ৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে এবং ১৩ এমপি এআই ট্রিপল রিয়ার ক্যামেরা। একইসঙ্গে যুক্ত হয়েছে আকর্ষণীয় সব ফিচার। আইটেল বাংলাদেশের দুর্দান্ত এই যাত্রায় সঙ্গী হিসেবে আছেন সুপারস্টার ভিশন ২ আইটেল মডেল ও অভিনেতা আফরান নিশো।

৬ দশমিক ৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে ভিশন ২ স্মার্টফোনকে আরো ফ্যাশনেবল ও আকর্ষণীয় করে তুলেছে আইটেল ভিশন ২ স্মার্টফোন । এইচডি ডিসপ্লে এবং ৯০শতাংশ হাই স্ক্রিন-টু-বডি রেশিওর কারণে এর স্ক্রিনটি যেমন প্রাণবন্ত ঠিক তেমন স্পষ্ট কালারের সুবিধাও পাওয়া যাবে। আইটেল ভিশন ২ স্মার্টফোন এর ডট-নচ ফুল-স্ক্রিন ইতোমধ্যে ফোনের ভিজ্যুয়াল এফেক্টসকে করে তুলেছে আকর্ষণীয়।


ভিশন ২ আইটেল নিয়ে এলো নতুন স্মার্টফোন ক্যামেরার


১৩ মেগাপিক্সেল এআই প্রধান ক্যামেরার সঙ্গে ২ এমপি ম্যাক্রো ক্যামেরার ছবিগুলো জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত ধরে রাখার সুযোগ করে দেবে। এছাড়াও ভিশন ২ আইটেল নতুন ফোনটির এআই ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকা এআই বোকেহ এফেক্ট, এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে আপনি অন্ধকারেও ছবি তুলতে পারবেন।

আইটেল ভিশন ২ স্মার্টফোনে নিজেকে সহজে নিখুঁতভাবে তুলে ধরতে পারবেন। ফোনটির ৮ এমপি সেলফি ক্যামেরা ছাড়াও ২ এমপি মাক্রো ক্যামেরা এবং ডেপথ-সেন্সর দিয়ে আপনি যখন এবং যেখানেই থাকুন না কেন ঝকঝকে ছবি ও স্মৃতিময় মুহূর্তগুলোর ছবি তুলতে পারবেন।

ফোনটিতে রয়েছে শক্তিশালী ৪০০০ এমএইচ ব্যাটারি। যা দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে। এছাড়াও ব্যাটারিতে ৮০০ ঘণ্টা স্ট্যান্ডবাই (সিম কার্ড সহ), ২৫ ঘণ্টা (৩জি) ও ৩২ ঘণ্টা (২জি) ফোন কল, ৩৫ ঘণ্টা মিউজিক বাজানো এবং টানা ৭ ঘণ্টা ভিডিও দেখার সুবিধা পাওয়া যাবে। ৮ দশমিক ৩ এমএম সুপার স্লিম ডিজাইনের আইটেল ভিশন ২ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্রেডিয়েন্ট গ্রিন ও ডিপ ব্লু দুইটি নজরকাড়া রঙে।

আগ্রহীদের বলে রাখি, Itel Vision 2-এর দাম ধার্য করা হয়েছে ৭,৪৯৯ টাকা এবং এটি গ্রেডেশন গ্রিন ও ডিপ ব্লু দুটি রঙে কেনা যাবে। সেক্ষেত্রে এখন ফোনটি কিনলে সংস্থার একটি বিশেষ ভিআইপি অফারের সুবিধা পাওয়া যাবে, যার অধীনে গ্রাহকরা পারচেসের ১০০ দিনের মধ্যে স্ক্রিন ভেঙে গেলে বিনামূল্যে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাবেন।

স্মার্টফোন

itel Vision 2 Full Specifications

First Release January 2020
Colors Gradation Green, Deep Blue
  Connectivity
Network 2G, 3G, 4G
SIM Dual Nano SIM
WLAN ✅ Wi-Fi Direct, Wi-Fi hotspot
Bluetooth ✅ v4.2
GPS ✅ A-GPS
Radio ✅ FM
USB v2.0
OTG
USB Type-C
  Body
Style Minimal Notch
Material Glass front, plastic body
Water Resistance
Dimensions 155.3 x 73.5 x 8.5 mm thickness
Weight 169 grams
  Display
Size 6.6 inches
Resolution HD+ 720 x 1600 pixels (282 ppi)
Technology IPS Touchscreen
Protection
Features Multitouch
  Back Camera
Resolution Triple 13+2+0.3 Megapixel
Features Autofocus, LED flash, 4x zoom, macro, depth
Video Recording Full HD (1080p)
  Front Camera
Resolution 8 Megapixel
Features
Video Recording Full HD (1080p)
  Battery
Type and Capacity Lithium-polymer 4000 mAh (non-removable)
Fast Charging
  Performance
Operating System Android 10 (Go Edition)
Chipset Unisoc
RAM 2 / 3 GB
Processor Octa-core, 1.6 GHz
GPU PowerVR IMG8322
  Storage
ROM 32 / 64 GB
MicroSD Slot ✅ up to 128 GB (dedicated slot)
  Sound
3.5mm Jack
Features Loudspeaker
  Security
Fingerprint ✅ On the back
Face Unlock
  Others
Notification Light
Sensors Fingerprint, Accelerometer, Proximity
Manufactured by itel
Made in Bangladesh
Sar Value

ভিশন ২ আইটেল নিয়ে এলো নতুন স্মার্টফোনটি ফোনটি কিনতে চাইলে আপনাদের বাজারে পাবেন। আমাদের এই পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা লাইক শেয়ার করবেন ।আমাদের সাথে থাকুন আমাদের সাইটের সাথে থাকুন ভালো থাকবেন ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published.