স্মার্টফোন

মার্কেটে আসছে ভিভো এর flying camera phone, জেনে নিন স্পেসিফিকেশন ও দাম–razuaman.com

মার্কেটে আসছে ভিভো এর flying camera phone, জেনে নিন স্পেসিফিকেশন ও দাম

Razuaman.com

মার্কেটে আসছে ভিভো এর flying camera phone, জেনে নিন স্পেসিফিকেশন ও দাম

ক্যামেরা সেকশনে অভূতপূর্ব উন্নতি করেছে ভিভো। ভিভো খুব শীঘ্রই তাদের X21 মডেলের স্মার্টফোনটি বাজারে ছাড়ার ঘোষণা করতে যাচ্ছে। এবার flying camera phone এর ডিজাইন নিয়ে আসছে যা এর আগে কখনো দেখা যায়নি।

যেসব কাস্টমাররা হাই কোয়ালিটি ক্যামেরা ফোন নিতে চান তাদের জন্য ভিভো X21 ভালো অপশন হতে পারে। আজকের আর্টিকেলে স্মার্টফোনটির স্পেসিফিকেশন, দাম এবং রিলিজ ডেট সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরা হবে।

ইন্টারনেটে নির্ভরযোগ্য সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী শীঘ্রই মার্কেটে আসতে যাচ্ছে ভিভো এর ফ্লাইং ক্যামেরা ফোন। যদিও স্মার্টফোনটি এখনো আনুষ্ঠানিক ভাবে বাজারে ছাড়ার ঘোষণা দেওয়া হয়নি তবে তা শীঘ্রই দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

প্রযুক্তিবিদের ধারণা করছেন যে এখানে ছয় ইঞ্চি সাইজের ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। স্মার্টফোনের পেছনে তিনটি ক্যামেরা লেন্স থাকবে। এ হ্যান্ডসেটে প্রসেসর হিসেবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 845 চিপসেট ব্যবহার করা হবে।

স্মার্টফোনটির দাম এবং রিলিজ ডেট সম্পর্কে এখনো উপযুক্ত তথ্য পাওয়া যায়নি। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির ক্ষেত্রে নতুন ইনোভেশন নিয়ে আসতে সক্ষম হয়েছে ভিভো। সর্বশেষ এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম দ্বারা স্মার্টফোনটি পরিচালিত হবে।

ধারণা করা হচ্ছে পেছনের ক্যামেরাটি হবে ১৩ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা হবে ৫ মেগাপিক্সেল। থ্রিডি ফেস স্ক্যানার ফিচার থাকার সম্ভাবনা রয়েছে যা সেলফি তোলার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ এর অপশন থাকবে এবং পাশাপাশি ২৫৬ জিবি স্টোরেজ এর মাইক্রো এসডি কার্ড ব্যবহার করার সুযোগ থাকবে। অক্টোবরের প্রথম সপ্তাহে ই এ স্মার্টফোন মার্কেটে আসবে বলে আশা করা হচ্ছে।

সর্বপ্রথম যুক্তরাষ্ট্রের মার্কেটে মোবাইল ফোনটি রিলিজ করা হবে। ৩৫০০ মেগাহার্জের ব্যাটারি দ্বারা স্মার্টফোনটি পরিচালিত হবে।

ভিভো সব সময় নতুন ইনোভেশন এবং ডিজাইন নিয়ে আসার জন্য আগ্রহী ক্রেতাদের কাছে জনপ্রিয়। তাদের তৈরি করা নতুন ফ্লাইং ক্যামেরা ফোন এর চাহিদা বাজারে থাকবে বলে প্রযুক্তিপ্রেমীরা আশা করছেন। স্মার্টফোনটির সম্ভাব্য দাম হতে পারে ৩০ হাজার টাকা ও ভারতে ২৫ হাজার রুপি।

আরও দেখুন

ভৈরব থেকে ঢাকা ট্রেনের সময়সূচী,টিকিট মূল্য এবং সাপ্তাহিক বন্ধের দিন ২০২২

ভৈরব থেকে ঢাকা ট্রেনের সময়সূচী,টিকিট মূল্য এবং সাপ্তাহিক বন্ধের দিন ২০২২-এ বিষয়ে যদি জানতে চান। তাহলে আজকের এই অনুচ্ছেদ টি আপনার জন্য। আজকের আলোচনার বিষয় হবে ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী টিকিট মূল্য ও ভাড়ার তালিকা। আপনি যদি ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ইন্টার্নেট ব্রাউজিং করে জানতে চান তাহলে আমার এই অনুচ্ছেদ আপনাকে স্বাগতম। ঢাকা টু ভৈরব বাজার রুটে নিয়মিতভাবে মহানগর গোধুলী এক্সপ্রেস, পার্বত্য এক্সপ্রেস সহ বেশকিছু ট্রেন নিয়মিতভাবে যাত্রীদের পরিষেবায় নিয়োজিত। আর নিচে আমি খুব সুন্দর ভাবে টেবিল এর মাধ্যমে ভৈরব থেকে ঢাকা ট্রেনের সময়সূচী টিকিট মূল্য এবং সাপ্তাহিক বন্ধের দিন উল্লেখ করে দিব।

ভৈরব বাজার থেকে ঢাকা রুটে মহানগর গোধুলি (৭০৩), পার্বত এক্সপ্রেস (৭১০), মহানগর এক্সপ্রেস (৭২১), এগারো সিন্ধুর প্রভাতী (৭৩৮), উপবন এক্সপ্রেস (৭৪০), তূর্ণা এক্সপ্রেস (৭৪১), এগারো সিন্ধুর গোধূলি (৭৫০), কালনী এক্সপ্রেস (৭৭৪) ও কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮২) নামে আন্তঃনগর ট্রেন যাতায়াত করে থাকে। নিচে আন্তঃনগর ট্রেনগুলির ভৈরব বাজার স্টেশন থেকে ছাড়ার সময় এবং ঢাকা স্টেশনে পৌছানোর সময়সূচী উল্লেখ করা হলো। তাই আপনি যদি আমার ওয়েবসাইটের নিয়মিত ভিজিটর হয়ে থাকেন তাহলে আমার ওয়েবসাইট থেকে কতটা উপকৃত তা আপনারা আমার  আর্টিকেল এর ধরন দেখে বুঝতে পারবেন। বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক, আর হ্যাঁ পুরো আর্টিকেলটি পড়ার জন্য অনুরোধ রইল।

ভৈরব থেকে ঢাকা ট্রেনের সময়সূচী

ভৈরব থেকে মহানগর গোধুলী এক্সপ্রেস ট্রেনটি প্রতিদিন সন্ধ্যা 7 টায় ঢাকার উদ্দেশ্যে গমন করে,  আর ঢাকায় পৌঁছে রাত নয়টা পঁচিশ মিনিটে।

অপরদিকে পার্বত্য এক্সপ্রেস ট্রেনটি ভৈরব থেকে ঢাকার উদ্দেশ্যে গমন করে রাত ৮ টা ৫৩ মিনিটে, ঢাকা পৌঁছায় রাত 10 টা 40 মিনিটে।আর হ্যাঁ,মনে রাখবেন এই ট্রেনটি বন্ধের দিন ঘোষণা করা হয়েছে মঙ্গলবার।

কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ভৈরব থেকে ঢাকার উদ্দেশ্যে গমন করে সন্ধ্যা 5 টা 45 মিনিটে এবং ঢাকায় পৌঁছে রাত 8:10 মিনিট। আর হ্যাঁ, কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন ঘোষণা করা হয়েছে শুক্রবার।

তৃণা এক্সপ্রেস ট্রেনটি প্রতিদিন রাত 3 টা 27 মিনিটে ঢাকার উদ্দেশ্যে গমন করে এবং ঢাকায় পৌঁছায় ভোর 5 টা 15 মিনিটে।

এগারসিন্দুর প্রভাতী ঢাকার উদ্দেশ্যে গমন করে সকাল 8 টা 10 মিনিটে এবং ঢাকায় পৌঁছায় সকাল 10 টা 40 মিনিটে। আর তাছাড়া, আমি অন্যান্য ট্রেনের  সময়সূচি গুলো নিম্নের টেবিলে সংযুক্ত করা হলো। উল্লিখিত বিষয়গুলো দেখে আপনি নিশ্চিত হন যে,  ভৈরব থেকে ঢাকার উদ্দেশ্যে কোন  ট্রেনে এবং কখন রওনা দিতে চান।

ট্রেনের নাম নাম সমূহসাপ্তাহিক বন্ধের দিনট্রেন ছাড়ার সময়ট্রেন পৌছানোর সময়মহানগর গোধুলি (৭০৩)সাপ্তাহিক কোন ছুটি নাই১৯ঃ৪৪২১ঃ২৫পার্বত এক্সপ্রেস (৭১০)মঙ্গলবার২০ঃ৫৩২২ঃ৪০মহানগর এক্সপ্রেস (৭২১)রবিবার১৭ঃ১০১৯ঃ১০এগারো সিন্ধুর প্রভাতী (৭৩৮)সাপ্তাহিক কোন ছুটি নাই০৮ঃ১০১০ঃ৪০উপবন এক্সপ্রেস (৭৪০)সাপ্তাহিক কোন ছুটি নাই ০৪ঃ৪৭০৬ঃ৪৫তূর্ণা এক্সপ্রেস (৭৪১)সাপ্তাহিক কোন ছুটি নাই০৩ঃ২৭০৫ঃ১৫এগারো সিন্ধুর গোধূলি (৭৫০)বুধবার১৪ঃ৪৫১৭ঃ০৫কালনী এক্সপ্রেস (৭৭৪)শুক্রবার১০ঃ৫৫১৩ঃ০০কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮২)শুক্রবার১৭ঃ৪৫২০ঃ১০

ভৈরব থেকে ঢাকা ট্রেনের সমায়সূচি

ভৈরব বাজার থেকে ঢাকা ট্রেনের সময়সূচী (Mail Express)

ভৈরব বাজার থেকেই ঢাকার উদ্দেশ্যে গমন করে- ঢাকা মেইল (০১), কর্ণফুলী এক্সপ্রেস (০৩), সুরমা মেইল (১০), ঢাকা এক্সপ্রেস (১০), তিতাস কমিউটার (৩৩), তিতাস কমিউটার (৩৫), ইশা খান এক্সপ্রেস (৪০), চাটলা এক্সপ্রেস (৬৭) ও কুমিল্লা কমিউটার (৮৯) নামে মেইল এক্সপ্রেস ট্রেন উল্লেখিত ট্রেনগুলো।আর নিম্নে মেইল এক্সপ্রেস ট্রেনগুলির ভৈরব বাজার স্টেশন থেকে ছাড়ার সময় এবং ঢাকা স্টেশনে পৌছানোর সময়সূচী আপনাদের বোঝার সুবিধার্থে টেবিল আকারে দেওয়া হল।

ট্রেনের নাম সমূহসাপ্তাহিক বন্ধের দিনট্রেন ছাড়ায় সময়ট্রেন পৌছানোর সময়ঢাকা মেইল (০১)সাপ্তাহিক কোন ছুটি নাই ০৪ঃ২৭০৬ঃ৫৫কর্ণফুলী এক্সপ্রেস (০৩)সাপ্তাহিক কোন ছুটি নাই ১৬ঃ৩০১৯ঃ৪৫সুরমা মেইল (১০)সাপ্তাহিক কোন ছুটি নাই ০৫ঃ০৭০৯ঃ১৫ঢাকা এক্সপ্রেস (১০)সাপ্তাহিক কোন ছুটি নাই ০২ঃ১৭০৬ঃ৪০তিতাস কমিউটার (৩৩)সাপ্তাহিক কোন ছুটি নাই ০৫ঃ৫৭০৮ঃ৩০তিতাস কমিউটার (৩৫)সাপ্তাহিক কোন ছুটি নাই ১২ঃ৫৯১৫ঃ১৫ইশা খান এক্সপ্রেস (৪০)সাপ্তাহিক কোন ছুটি নাই ১৭ঃ৫০২৩ঃ০০চাটলা এক্সপ্রেস (৬৭)মঙ্গলবার১৩ঃ৪৮১৫ঃ০০কুমিল্লা কমিউটার (৮৯)মঙ্গলবার০৮ঃ৫৮১২ঃ৫০

ভৈরব থেকে ঢাকা গামী ট্রেনের আসন অনুযায়ী ভাড়া

ভৈরব থেকে ঢাকা গামী ট্রেনের আসন অনুযায়ী ভাড়া না জানার কারণে অনেক জনেই বিভ্রান্তির শিকার হয়ে থাকে। তাই আমার প্রিয় পাঠকদের উদ্দেশ্যে বলি, আপনি যদি  ভৈরব থেকে ঢাকার উদ্দেশ্যে ট্রেন ভ্রমণ কে বেছে নেন তাহলে ট্রেনের টিকিটের মূল্য আপনাকে জানতে হবে। নিম্নোক্ত টেবিল এর মাধ্যমে আসলে অনুযায়ী ভাড়া উল্লেখ করা হলোঃ

আসনের নাম সমূহআসন অনুযায়ী টিকিটের মূল্যশোভন৮৫ টাকাশোভন চেয়ার১০৫ টাকাপ্রথম সিট১৩৫ টাকাপ্রথম বার্থ২০৫ টাকাস্নিগ্ধা১৯৬ টাকাএসি সিট২৩৬ টাকাএসি বার্থ৩৫১ টাকা

Related

ঢাকা থেকে নোয়াখালী ট্রেনের সময়সূচী ২০২২ -টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন “ভ্রমন”

কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকিট মূল্য, টিকিট কাউন্টারের নাম্বার, সাপ্তাহিক বন্ধের দিন  ও রোড ম্যাপ “ভ্রমন”

কুমিল্লা টু ঢাকা ট্রেনের সময়সূচী ২০২২- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন “ভ্রমন”

Copyright © 2022 razuaman.com | All Rights Reserved.

Leave a Reply

Your email address will not be published.