Shopping Center

মিরপুর শপিং সেন্টার-Mirpur Shopping Center |

আসসালামুআলাইকুম প্রিয় সাইট ভিজিটর ভাই ও বোনেরা আশা করি আপনারা সবাই ভালো আছেন । আজকে মিরপুর শপিং সেন্টার সম্পর্কে বিস্তারিত কথা বলব কিছু শপিং সেন্টারের ছবি আপনাদেরকে দেখার চেষ্টা করব । আমরা সব সময় আপনাদের আপডেট খবর দেওয়ার জন্য চেষ্টা করি আশা করি আপনারা নিয়মিত আমাদের এই সাইটে আপডেট পাবেন বিস্তারিত নিচে থাকলো।

মিরপুরের বিভিন্ন মার্কেট এর মধ্যে বিশাল বড় মিরপুর শপিং সেন্টার কমপ্লেক্সটি অবস্থিত মিরপুর ২ নাম্বার থানার পাশেই।  মিরপুর স্টেডিয়াম এর ৩ নাম্বার গেট থেকে সোজা সামনের দিকে আসলেই পেয়ে যাবেন বেশ বড় এই মার্কেটটি। এ মার্কেটের নিচ তলায় রয়েছে অনেক ক্রোকারিজ, খেলনা এবং শোপিসের দোকান।

এছাড়া এর পাশাপাশি বিভিন্ন ডিজাইনের ব্যাগ, জুতা, কসমেটিক্স এবং জুয়েলারি সব কিছুই পাচ্ছেন একই ছাদের নিচে। শুধু তাই-ই নয়, বিভিন্ন ব্র্যান্ডের দোকানও আছে এই মার্কেটে। বিশেষ করে আপনি যদি ঘড়ি কেনার কথা ভাবেন, তবে টাইম জোন এর একটা শো রুম পাবেন এই মার্কেটে। মার্কেটের ২য় তলায় আছে কাপড়ের দোকান।

বিশেষ করে দেশিয়, ইন্ডিয়ান, পাকিস্তানি বুটিক্সের দোকান আছে এখানে। মার্কেটের ৪ এবং ৫ তলায় রেডিমেড কাপড়ের দোকান, জিন্স-পাঞ্জাবি অর্থাৎ ছেলেদের প্রয়োজনীয় যেকোনো কিছু আছে এই ফ্লোরে। এমনকি আপনি এই মার্কেটে টেইলার সুবিধাও পাবেন। আর গেজেট খুঁজলে চলে আসতে হবে ৬ তলায়, যেখানে বিভিন্ন কোম্পানির ফোনের দোকান তো আছেই, সাথে যেকোনো সার্ভিসিং এর ব্যবস্থাও আছে।

আর মার্কেটে ঘুরে ক্লান্ত হয়ে গেলে, আড্ডা ও খাওয়ার জন্য আছে ফুড জোন, যা ৭ম তলায় অবস্থিত। ফুড জোনের পাশে আছে বাচ্চাদের খেলার সুবিধার্থে বাবুল্যান্ড নামে একটি ইনডোর প্লে জোন এবং ৮ তলায় আছে একটি কনভেনশন হল, যেখানে প্রায় ২ হাজার মানুষের বসার ব্যবস্থা রয়েছে। এছাড়া প্রায় ২০০টির মতো গাড়ির পার্কিং এর ব্যবস্থা আছে। কেনাকাটার জন্য এত সব ব্যবস্থা থাকা এই মার্কেট থেকে বিভিন্ন ক্রয় ক্ষমতার মানুষেরাই তাদের প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন সহজেই।

মিরপুর কাঁচা বাজার

Market in Mirpur
ক্রেতা-বিক্রেতার ভিড়ে সবসময়ই ব্যস্তমুখর থাকে মিরপুর কাঁচা বাজার

মিরপুর ১০ নাম্বার থেকে পল্লবী যাওয়ার পথে অরজিনাল ১০ নাম্বার পৌঁছানোর পূর্বে হাতের বাম পাশের সড়ক দিয়ে ভেতরে গিয়ে হাতের ডানদিকের সড়কের প্রবেশমুখ, মসজিদ সংলগ্ন এই স্থানে কাঁচা বাজারটি অবস্থিত। মিরপুরের বিভিন্ন মার্কেট এর মধ্যে এটি সপ্তাহের সাত দিনই সকাল ছয়টা থেকে রাত নয়টা পর্যন্ত যেকোনো সময়  বাজার করা সম্ভব। এই কাঁচা বাজারের ফ্লোরটি সম্পূর্ণ পাকা অবস্থায় করা। এখানে শাক-সবজি, ফলমূলের দোকান থেকে শুরু করে, মাছের দোকান, মাংসের দোকান সহ বেশ কিছু মুদি দোকানও রয়েছে। যেখানে চাল, মসলা সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পাওয়া যায়।

মিরপুর শপিং সেন্টার এর কিছু ছবি

 

Shopping Center

Leave a Reply

Your email address will not be published.