গেমস

মেসিকে ধরে রাখার জন্য এবং নতুন স্বাক্ষর নিবন্ধনের জন্য খরচ কমানো আবশ্যক।

মেসিকে ধরে রাখার জন্য এবং নতুন স্বাক্ষর নিবন্ধনের জন্য খরচ কমানো আবশ্যক। স্পেনে বেতন ক্যাপের দাবি মানে যে বার্সা আর বড় বেতনে মেধা সঞ্চয় করতে পারবে না।

আশা করা যাচ্ছে যে আগামী সপ্তাহগুলিতে আরও প্রস্থান অনুমোদিত হবে, যার ফলে রোনাল্ড কোয়েম্যান তার অধিনায়কের সাথে ২০২১-২২ অভিযান খুলতে পারবেন।

mesi2021

২০০ all সালে ব্রাজিলিয়ান সুপারস্টারের কাছ থেকে উত্তরাধিকার সূত্রে কাতালুনিয়ায় সেই আইকনিক জার্সি ভরা একজন সর্বকালের সেরা।

সর্বকালের সেরা খুঁজছে
রোনালদিনহো লিওনেল মেসিকে বলেছিলেন যে তাকে বার্সেলোনায় থাকতে হবে, বলেছেন আর্জেন্টাইন সুপারস্টার এমন একটি অবস্থানে আছেন যেখানে তিনি নিশ্চিত করতে পারেন যে ক্যাম্প ন্যুতে আবার কেউ ১০ নম্বর শার্টটি “স্পর্শ করবে না”।

দুইবারের বর্ষসেরা খেলোয়াড় রোনালদিনহো ছয়বারের ব্যালন ডি’অর বিজয়ী মেসিকে বার বাড়িয়ে দেখে আনন্দিত এবং চুক্তিভিত্তিক সমস্যার সমাধান দেখতে চান যা 34 বছর বয়সীকে থাকতে দেবে।

মেসিকে চুক্তির আপডেট দেন এবং দাবি করেন বার্সেলোনা গ্রিজম্যানের
সঙ্গে খুশি

নতুন মৌসুম শুরুর জন্য ছয়বারের ব্যালন ডি’অর বিজয়ীকে পুনরায় স্বাক্ষর করার ব্যাপারে ক্যাম্প ন্যু প্রধান এখনও আত্মবিশ্বাসী।
জোয়ান লাপোর্তা লিওনেল মেসির চুক্তি সম্পর্কে একটি আপডেট দেওয়ার প্রস্তাব দিয়েছেন, যখন দাবি করছেন বার্সেলোনা আন্তোনিয়া গ্রিজম্যানের সাথে খুশি হচ্ছে চলমান ট্রান্সফারের গুজবের মধ্যে।

ক্যাম্প ন্যুতে তার চুক্তির মেয়াদ June০ জুন শেষ হয়ে গেলে মেসি একজন মুক্ত এজেন্ট হয়েছিলেন, কিন্তু গোলের পর থেকে জানা গেছে যে 32২ বছর বয়সী বার্সার সাথে নতুন পাঁচ বছরের চুক্তিতে একটি চুক্তিতে পৌঁছেছে।

একটি আনুষ্ঠানিক ঘোষণা খুব শীঘ্রই প্রত্যাশিত, এবং লাপোর্তা এখন নিশ্চিত করেছেন যে “সবকিছু সঠিক পথে আছে” আর্জেন্টিনার 2021-22 মৌসুমের শুরুতে ক্লাবের সাথে পুনরায় নিবন্ধিত হওয়ার জন্য।

সম্পাদকদের পছন্দ

লুই ব্যারি: অ্যাস্টন ভিলার ‘লিটল ভার্ডি’ যিনি বার্সেলোনাকে পিছনে ফেলেছিলেন

চেলসির প্রস্তাব প্রত্যাখ্যান করার পর ইন্টার would 120 মিলিয়ন ইউরোতে লুকাকুকে বিক্রির কথা বিবেচনা করবে
ব্রেনফোর্ডের বিপক্ষে আর্সেনালের মৌসুমের উদ্বোধনী ম্যাচে ইনজুরির পর গোড়ালি বিশেষজ্ঞকে দেখতে পার্টি
কোথায় সব ভুল হয়েছে? কেন ইউএসডব্লিউএনটি তাদের অলিম্পিক সোনা পাওয়ার পিছনে পড়ে গেল
কি বলা হয়েছে?
“আমরা মেসিকে থাকার জন্য প্রক্রিয়াধীন। তিনি বার্সায় থাকতে চান এবং আমাদের নিশ্চিত করতে হবে যে এটি ঘটে। ”সোমবার গ্রীষ্মে স্বাক্ষরিত এমারসন রয়েল উপস্থাপনায় বার্সার অফিসিয়াল মিডিয়া চ্যানেলকে লাপোর্তা বলেন।

“আমরা সবাই লা লিগায় মেসিকে চাই কারণ সে একজন বিশ্বমানের খেলোয়াড়, বিশ্বের সেরা, এবং তিনি স্পষ্টভাবে লিগকে উন্নীত করতে সাহায্য করেন। আমি জানি লিও থাকতে চায় এবং অত্যন্ত প্রশংসা করে। সবকিছুই সঠিক পথে আছে। ”

গ্রিজম্যানের কী অবস্থা?

গোল বুঝতে পেরেছে যে গ্রিজম্যান বর্তমানে প্রথম প্রথম বিক্রির জন্য প্রস্তুত তারকা হিসাবে বার্সা তাদের মজুরি বিল কমিয়ে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে, এবং জানা গেছে যে অ্যাটলেটিকো মাদ্রিদ তাকে ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ফিরিয়ে আনতে আগ্রহী একটি সম্ভাব্য বিনিময় চুক্তিতে শৌল নিগুয়েজ ।

Leave a Reply

Your email address will not be published.