খেলোয়ারগেমস

মেসির ৩০ নম্বর জার্সি কেনার হিড়িক ! ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসির ৩০ নম্বর জার্সী কেনা।

মেসিকে নিয়ে পিএসজি ভক্তদের জ্বরে নতুন মাত্রা লেগেছে। লিওনেল মেসির ৩০ নম্বর জার্সির প্রথম লট বিক্রি হয়ে গেছে মাত্র আধ ঘন্টার মাঝে। আর ক্লাবটির সাথে আনুষ্ঠানিক চুক্তির পর জানা যাচ্ছে সাপ্তাহিক বেতনের দিক থেকে মেসি পেছনে ফেলে দিয়েছেন ক্লাবের দুই সতীর্থ নেইমার ও এমবাপ্পেকে। দলে বেশি
ফ্রান্সের প্যারিসে পিএসজির স্টোরের সামনে অপেক্ষমান শত শত মেসি ভক্ত। সবার উদ্দেশ্য একটাই। ফুটবলের ক্ষুদে জাদুকর

লিওনেল মেসির ৩০ নম্বর জার্সী কেনা।

মেসির তার নতুন ক্লাবের সাথে আর্জেন্টাইন তারকার প্রথম খেলা আর্জেন্টিনা যখন । প্যারিসে তার ধনুক তৈরি করবে, সে সম্পর্কে আপনার যা জানা দরকার, তার লক্ষ্য আছে লিওনেল মেসি এখন আনুষ্ঠানিকভাবে প্যারিস সেন্ট জার্মেইন খেলোয়াড়।
বার্সেলোনার সাথে চুক্তি আলোচনায় ভেঙে পড়ার পর আর্জেন্টিনা তারকা লিগ ওয়ান দলের সাথে যোগ দেওয়ার পর তাকে অ-ব্লাউগ্রানা রঙে দেখতে অভ্যস্ত হতে কিছুটা সময় লাগতে পারে। মেসি কখন পিএসজির মাধ্যমে অভিষেক করবেন, সেদিকে এখন মনোযোগ দেওয়া হয়েছে এবং গোলের কাছে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য রয়েছে।

মেসির ৩০ নম্বর জার্সি কেনার হিড়িক !ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসির ৩০ নম্বর জার্সী কেনা।

সম্পাদকদের পছন্দ
জ্যাক রডওয়েল: প্রিমিয়ার লিগের চূড়ান্ত ‘কি হতে পারে’ গল্পটি আবার একটি ফ্রি এজেন্ট
গ্রিলিশ ইন, বার্নার্ডো আউট – হাউ ম্যান সিটি ২০২১-২২ মৌসুমের জন্য লাইন আপ করবে
পিএসজিতে মেসি: একটি স্থানান্তর 10 বছরের মধ্যে এবং কয়েক দিনের মধ্যে সম্পন্ন হয়েছে
আলেজান্দ্রো বালদে: বার্সেলোনার ‘দর্শনীয়’ কিশোর left 500 মিলিয়ন রিলিজ ক্লজ নিয়ে লেফট-ব্যাক
পিএসজির হয়ে কবে মেসির অভিষেক হবে?

মেসি সম্ভবত রিমসের বিরুদ্ধে ২ 29 আগস্ট প্রথমবারের মতো পিএসজি কিট, অথবা ১২ সেপ্টেম্বর ক্লারমন্ট ফুট -এর বিপক্ষে পার্ক ডেস প্রিন্সেসের বাড়িতে খেলবেন।

যদিও লিগ ওয়ান মরসুম ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, এবং মেসি ইতিমধ্যেই পিএসজির প্রশিক্ষণে চিত্রিত হয়েছে, আর্জেন্টিনা হয়তো কয়েক সপ্তাহ ধরে ক্লাবের হয়ে তার অফিসিয়াল লিগ ওয়ান অভিষেক করবে না।

আর্জেন্টিনার সাথে কোপা আমেরিকা উত্তোলনের পর আক্রমণকারী কয়েক সপ্তাহ ছুটিতে কাটিয়েছেন, এবং যেহেতু তিনি শুধুমাত্র 10 আগস্টে ফরাসি দলের হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন, স্ট্রসবার্গের বিপক্ষে পিএসজির 14 আগস্টের খেলাটি খুব তাড়াতাড়ি এসেছিল কারণ তিনি তার নিজের মিনি-প্রিসেসন চালিয়ে যাচ্ছিলেন। ২০ আগস্ট ব্রেস্টের বিপক্ষে ম্যাচটি খুব তাড়াতাড়ি বলে মনে করা যেতে পারে, কারণ মেসিকে এখনও পুরো ম্যাচের ফিটনেসে ফিরতে হবে।
মেসি স্বাক্ষরের সময় বলেছিলেন, “আমি জানি না আমার অভিষেক কবে হবে।

“আমি সবেমাত্র ছুটি থেকে ফিরে এসেছি, আমি এক মাসের জন্য বিশ্রাম পেয়েছি। সত্যি বলতে আমি জানি না কখন ফিরে আসব। আমি গতকাল কোচ এবং কর্মীদের সাথে দেখা করেছি। আমাকে সম্ভবত কিছু প্রস্তুতি নিতে হবে, প্রশিক্ষণ শুরু করতে হবে এবং যখন আমি প্রস্তুত হব তখন আমি খেলা শুরু করব।”আমি প্রস্তুতি, প্রশিক্ষণ, আমার অনুভূতির উপর নির্ভর করে দেখব, কিন্তু যখন কর্মীরা আমাকে প্রস্তুত দেখবে, আমি অনেক ইচ্ছা নিয়ে শুরু করব।”তবে মেসির অভিষেক বিশেষভাবে 12 সেপ্টেম্বর পর্যন্ত ঠেলে দেওয়া যেতে পারে, যাতে হোম স্টেডিয়ামে পূর্ণ ভিড়ের সামনে তিনি প্রথম উপস্থিত হতে পারেন।
পোচেটিনো কি বলেছেন?

পিএসজি কোচ বলেছেন: “কোপা ফাইনালের এক মাস পর আজ লিওর দ্বিতীয় ট্রেনিং সেশন ছিল। ভাবনাটা হল সে কেমন অনুভব করছে তাই সে অভিষেক করতে পারে। “সবাই এটা দেখেছে, গত কয়েক দিন লিও একটি আশ্চর্যজনক অভ্যর্থনা পেয়েছে।

সে একজন বিশেষ ছেলে এবং আমরা একজন কর্মী যা খেলোয়াড়দের কথা শোনে এবং আমরা তার সাথে কথা বলতে যাচ্ছি তার প্রয়োজন এবং কখন সে জানতে চাই প্রস্তুত হও “আমি সবসময় তাকে উপভোগ করেছি। এস্পানিওল এবং বার্সার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা সবাই জানে, কিন্তু আমি সবসময় তাকে উপভোগ করেছি। সে খুশি। আমরা এটা অনুভব করতে পারি। সে পরিপক্ক। নিউয়েলস ওল্ড বয়েজের সাথে আমাদের একটি সাধারণ পটভূমি আছে।”

Leave a Reply

Your email address will not be published.