ভ্রমন

যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন, টিকিটের মূল্য এবং সাপ্তাহিক ছুটি-2022

যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন, টিকিটের মূল্য এবং সাপ্তাহিক ছুটি-2022

বিসমিল্লাহির রাহমানির রাহিম, আসসালামু আলাইকুম। যমুনা ফিউচার পার্ক যমুনা গ্রুপের একটি বড় প্রতিষ্ঠান। শপিংমলটির প্রতিষ্ঠাতা আ জ ম আলমগীর। যমুনা ফিউচার পার্ক দক্ষিণ এশিয়ার বৃহত্তম বহুতল শপিং মল হিসেবে পরিচিত। 2002 থেকে 2013 পর্যন্ত, যমুনা বিল্ডার্স লিমিটেড 4,100,000 বর্গফুট শপিং মলটি তৈরি করেছিল।

6 তলা শপিং মলে মোট 500টি দোকান রয়েছে যা মানুষের দৈনন্দিন চাহিদা মেটাতে সক্ষম। দেশি-বিদেশি সব ব্যান্ডের পোশাক, গহনা, সু, ইলেকট্রনিক পণ্য, মোবাইল পাওয়া যায়। এর নিচতলায় চাল, ডাল, মাছ-মাংস, কাঁচাবাজার ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় জিনিস পাওয়া যায়। ফর্ম ব্যায়াম, শরীরের ব্যায়াম জন্য অনন্য উপাদান সহ Cocaris আইটেম অন্তর্ভুক্ত। শপিং মলের এক কোণে একটি বড় ফার্মেসি রয়েছে যেখানে আপনি প্রয়োজনীয় ওষুধ কিনতে পারেন। আর শপিংমল শীত-তাপ নিয়ন্ত্রিত।

এবং আজকের নিবন্ধটি কভার করবে “যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন, সাপ্তাহিক ছুটির দিন এবং টিকিটের মূল্য”। তাই এড়িয়ে না গিয়ে নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন।

যমুনা ফিউচার পার্কে কিভাবে যাবেন
আজকের তথ্য প্রযুক্তির যুগে আপনি চাইলেই ঘরে বসেই সব করতে পারেন। আপনি ইন্টারনেটে মানচিত্রের মাধ্যমে যমুনা ফিউচার পার্কের অবস্থান নিয়ে উদ্বিগ্ন। ঢাকা শহরের যেকোনো স্থান থেকে বাস, সিএনজি করে কুড়িল বিশ্বরোড এসে যমুনা ফিউচার পার্কে যেতে পারেন। ঢাকার বিভিন্ন স্থান যেমন প্রগতি সরণি/বাড্ডা/বারিধারা দিয়ে যে কোনো বাসে সিএনজি করে যমুনা ফিউচার পার্কে যাওয়া যায়।

যমুনা ফিউচার পার্কে কিভাবে যাবেন, টিকিটের মূল্য এবং সাপ্তাহিক বন্ধের দিন।

যমুনা ফিউচার পার্কের অবস্থান
KA-244, কুড়ি, প্রগতি, শোরনী, ঢাকা

যমুনা ফিউচার পার্কে কিভাবে যাবেন, টিকিটের মূল্য এবং সাপ্তাহিক বন্ধের দিন।
যমুনা ফিউচার পার্কের সময়সূচী
যমুনা ফিউচার পার্কের সাপ্তাহিক বন্ধের দিন কবে, তা অনেকেই জানেন না। টিকিটের আবার দাম কত? আর এখন আমি আপনাদের সামনে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করব।
যমুনা ফিউচার পার্কের সাপ্তাহিক সমাপনী দিবস

যমুনা ফিউচার পার্ক সপ্তাহে দুই দিন রবিবার ও সোমবার বন্ধ থাকে।

রবিবার সারাদিন বন্ধ থাকে।
সোমবার আধা দিনের জন্য বন্ধ থাকে।
যমুনা ফিউচার পার্ক প্রতিদিন সকাল ১০টায় খোলে এবং আবার সকাল ৮টায় বন্ধ হয়ে যায়। শপিং মলে আসতে চাইলে ১০টায় চলে আসবেন।

যমুনা ফিউচার পার্কে টিকিটের মূল্য
যমুনা ফিউচার পার্কে রোলার কোস্টারে চড়ার জন্য আপনাকে একটি টিকিট সংগ্রহ করতে হবে যার মূল্য 350 টাকা। টাওয়ার চ্যালেঞ্জের জন্য আপনাকে 150 টাকা দিয়ে টিকিট সংগ্রহ করতে হবে। আপনাকে 150 টাকা দিয়ে ম্যাজিক উইন্ডমিলের টিকিট সংগ্রহ করতে হবে। স্কাই ড্রপের জন্য আপনাকে 150 টাকার টিকিট সংগ্রহ করতে হবে। আপনাকে 150 টাকা দিয়ে ফ্লাইং ডিস্কোর টিকিট সংগ্রহ করতে হবে। একটি জলদস্যু জাহাজের জন্য আপনাকে 150 টাকার টিকিট সংগ্রহ করতে হবে।

সব মিলিয়ে কিন্তু ৬৫০ টাকা। আপনি যমুনা ফিউচার পার্কের সমস্ত রাইড উপভোগ করতে পারবেন মাত্র 650 এর মাধ্যমে।

তাহলে চলে আসুন ঢাকার সবচেয়ে বিখ্যাত অভিজাত যমুনা ফিউচার পার্ক শপিং মলে আপনার প্রিয়জনকে নিয়ে যেতে। এবং আপনার প্রিয়জনকে উপহার দিন, বিভিন্ন বিখ্যাত এবং দামি ব্যান্ডের জিনিস।

Leave a Reply

Your email address will not be published.