স্মার্টফোন

রেড-মিউজিক-6-স্মার্টফোন Red Magic 6 & Red Magic 6 Pro globally on April 9

নুবিয়া চলতি বছরের March মার্চ চীনে রেড ম্যাজিক series এবং Pro প্রো দিয়ে তৈরি রেড ম্যাজিক series সিরিজ উন্মোচন করেছে। এমন ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে কোম্পানি শীঘ্রই বৈশ্বিক বাজারে ফ্ল্যাগশিপ গেমিং স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।

নুবিয়া আজ তার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ঘোষণা করেছে যে রেড ম্যাজিক 6 সিরিজটি 9 এপ্রিল তার বিশ্বব্যাপী প্রবেশ করবে। সেই অনুযায়ী, 9 এপ্রিল প্রি-অর্ডার করতে ইচ্ছুকদের জন্য দুটি স্মার্টফোন ধরা হবে। মডেলগুলি তাদের প্রথম বিক্রয় 15 এপ্রিল হবে যা এক সপ্তাহ পরে। ক্রেতারা কেবলমাত্র তাদের একটি একক মেমরি বিকল্পে পেতে সক্ষম হবে এবং শুরু করার জন্য কেবল একটি রঙের বিকল্প পাওয়া যাবে।

নুবিয়া রেড ম্যাজিক 6 এবং 6 প্রো বেশ কয়েকটি অনুরূপ বৈশিষ্ট্য যেমন স্ন্যাপড্রাগন 888 চিপসেট সহ আসে। দুটি মডেল সমানভাবে sport.8 ইঞ্চির AMOLED স্ক্রিন নিয়ে ডিজাইন করেছে যা দেখতে একটি গেমিং ফোনের মতো। অনবোর্ডে কিছু গেম-কেন্দ্রিক বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে শারীরিক কাঁধের বোতাম। দুটি মডেলের মধ্যে প্রধান পার্থক্য মেমরি বিকল্পের পছন্দ। যদিও রেড ম্যাজিক 6 12 জিবি র RAM্যাম এবং 128 জিবি স্টোরেজের সাথে আসে, রেড ম্যাজিক 6 প্রো 16 জিবি র RAM্যাম এবং 256 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ প্যাক করে।

দুটি মডেলের মধ্যে আরেকটি প্রধান পার্থক্য হল পিছনের প্যানেল ডিজাইন। ভ্যানিলা রেড ম্যাজিক 6 একটি গ্লাস ব্যাক প্যানেল ব্যবহার করে যখন 6 প্রো একটি এভিয়েশন-গ্রেড অ্যালুমিনিয়াম প্যানেল গ্রহণ করে।

দামের জন্য, নুবিয়া রেড ম্যাজিক 6 $ 599 দামের সাথে আসে এবং এটি Eclipse Black এ পাওয়া যাবে। অন্যদিকে, রেড ম্যাজিক 6 প্রো এর দাম 699 ডলার এবং এটি শুধুমাত্র মুন সিলভারে পাওয়া যাবে।

এখন পর্যন্ত, বেশিরভাগ ক্ষেত্রেই ফোনটি খুব ভাল করেছে। স্ক্রিন দেখতে দারুণ, মসৃণ গেমপ্লে, তাপ ব্যবস্থাপনা ভালো কিন্তু গেমটি কতটা তীব্র হতে পারে তার উপর নির্ভর করে গরম হতে পারে। ফ্যান সাহায্য করে কিন্তু যখন আমি স্ট্রিম করি, তখন আমি অবাক হয়েছিলাম যে এটি প্রবাহে কত জোরে এবং উচ্চ পিচ শব্দ করে।

আমি মনে করি বেশিরভাগ অংশের জন্য স্ক্রিনটি অত্যন্ত প্রতিক্রিয়াশীল কিন্তু যখন আমি একটি খেলার লবিতে থাকি তখন আমি মিস করা কীগুলি লক্ষ্য করি। উদাহরণস্বরূপ আমি একটি খেলা চালু করার জন্য স্টার্ট বোতামটি টিপব এবং এটি কখনও কখনও তৃতীয় বা চতুর্থ স্পর্শ পর্যন্ত আমার স্পর্শ নিবন্ধন করবে না।

আমার মনে হয়েছে গেমটিতেও একই ঘটনা ঘটেছে, কিন্তু আমি এই মুহুর্তে যে আমি লক্ষ্য করি না যে এটি আমার একটি বোতাম হারিয়েছে, বা স্ক্রিনটি আমার স্পর্শ নিবন্ধন করছে না। আমি মনে করি এটি এখন পর্যন্ত সবচেয়ে বড় অভিযোগ এবং ভাবছি যদি এটি একটি হার্ডওয়্যার সমস্যা বা একটি সফ্টওয়্যার সমস্যা যা একটি আপডেটের সাথে ঠিক করা যায়? আশা করি এটি একটি সমস্যা যা একটি আপডেট ঠিক করতে পারে।

এবং একটি শেষ জিনিস হেডফোন জ্যাক একটি ভয়ঙ্কর অবস্থানে আছে। আমি পছন্দ করতাম যে এটি একটি দিয়ে এসেছে কিন্তু এটি খেলাকে বিশ্রী করে তোলে এবং বিভিন্ন অবস্থানে হাত দিয়ে খেলতে শিখতে হয়। সর্বোপরি, আমি এখনও গেমিংয়ের জন্য এই ফোনটি সুপারিশ করব।

Description

Product Information

Connectivity

Network

SIM:  dual nano-SIM

SA+NSA: compatible with both standalone and non-standalone modes

5G: NR n41/n78

2G+3G+4G:

GSM 2/3/5/8

WCDMA B1/2/4/5/6/8/9/19

CDMA/EVDO BC0/BC1

TD-LTE B34/B38/39/40/41

FDD-LTE B1/B2/B3/B4/B5/B7/B8/B12/B17/B18/B19 /B20/B26/B28/B66

Wi-Fi: WiFi 6E 2×2 MIMO

Bluetooth: Bluetooth 5.1

Positioning: GPS, GLONASS

Game Space: Dedicated gaming center to save your game library, performance settings, button configurations, and more

Inside the Box

REDMAGIC 6 Pro mobile phone x 1

Clear mobile phone case x 1

Power adapter x 1

Type-C data cable x 1

SIM tray ejector x 1

Documentation

Package size:195x194x42mm

Leave a Reply

Your email address will not be published.