তথ্য

শাকিব ও বুবলীর আড়াই বছরের একটি ছেলে রয়েছে

শাকিব ও বুবলীর আড়াই বছরের একটি ছেলে রয়েছে

শাকিব খান ও বুবলী দম্পতির আড়াই বছরের একটি ছেলে একটি কম্বিনেশন তৈরি করেছে প্রথম আলো

ঢালিউড বাদশা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল। এখন জল্পনা সত্য হয়েছে কারণ বেশ কয়েকটি সূত্র তাদের দাম্পত্য সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছে এবং বলেছে যে এই দম্পতির একটি আড়াই বছরের ছেলে রয়েছে।

২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড ইহুদি মেডিকেল সেন্টারে বুবলী পুত্র সন্তানের জন্ম দেন বলে নিশ্চিত করেছেন শাকিব খান ও বুবলীর বেশ কয়েকজন ঘনিষ্ঠ আত্মীয়।

ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান বীর।

এর আগে বুবলী সন্তান প্রসবের আগেই জনজীবন থেকে নিখোঁজ হয়ে যুক্তরাষ্ট্রে যান। প্রায় নয় মাস সেখানে থাকার পর, তিনি দেশে প্রকাশ্যে উপস্থিত হন এবং পেশাগত কাজে নিজেকে নিয়োজিত করেন।

বসগিরি ছবিতে অভিনয় করার পর ঢালিউডের দুই তারকার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

তখন থেকেই বিষয়টি চলচ্চিত্র শিল্পে একটি আলোচিত বিষয়। তাদের প্রেমের ব্যাপারটি 2017 সালের মার্চ মাসে প্রথমবারের মতো মূলধারার মিডিয়াতে আসে। কিন্তু তারা বিষয়টি পরিষ্কার করেনি এবং গুজব উপেক্ষা করে তাদের পেশাগত কাজ চালিয়ে যায়।

এদিকে, বুবলি 27 সেপ্টেম্বর তার ভেরিফায়েড ফেসবুক পেজে তার বেবি বাম্পের একটি ছবি পোস্ট করে একটি গুঞ্জন তৈরি করেছিলেন। তিনি ছবিটির ক্যাপশন দিয়েছেন ‘আমি আমার জীবনের সাথে, থ্রোব্যাক আমেরিকা।’  তবে তিনি তার শিশুর বাবা সম্পর্কে কিছু বলেননি, যা একটি নতুন জল্পনা তৈরি করেছে।

শাকিব খান তার ছেলে শেহজাদ খান বীরের সাথে

গত দুই দিনে শাকিব খান ও বুবলীর সঙ্গে বারবার আলাপ করেও তারা রহস্য উদঘাটন না করলেও সময় মতো বিষয়টি সবার সামনে তুলে ধরবেন বলে জানিয়েছেন।

এমন পরিস্থিতিতে কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু শুক্রবার প্রথম আলোর সঙ্গে তাদের সন্তানের সঙ্গে দম্পতির বেশ কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন।

পারিবারিক সূত্র এবং তাদের ঘনিষ্ঠদের কাছ থেকে জানা গেছে যে শুক্রবার যেকোনো সময় তাদের ভেরিফাইড ফেসবুক পেজের মাধ্যমে শাকিব খান ও বুবলী তাদের সন্তান শেহজাদ খান সম্পর্কে জল্পনা-কল্পনা ফাটিয়ে দিতে পারেন।

 

আরো পড়ুন :

শাকিব খান সম্পর্কে আরও

টেস্ট অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন সাকিব

সিনিয়রদের তুষ্ট করতে ব্যস্ত বিসিবি

নাঈম আবার আঘাত করায় লাঞ্চে শ্রীলঙ্কা 327-6 ছুঁয়েছে

আফিফ-মেহেদির রেকর্ড জুটি আফগানদের বিপক্ষে টাইগারদের জয়ের সূচনা এনে দেয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x