শুভেচ্ছা বার্তা

বিবাহ বার্ষিকী ম্যাসেজ ও শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা!

বিবাহ বার্ষিকী ম্যাসেজ ও শুভেচ্ছা এস এম এস।

বিবাহ বার্ষিকী একটি বিশেষ দিন যেকোনো মানুষের জীবনে। এটি একটি দাম্পত্যের জীবনের বার্ষিকী উদযাপন জন্য পালন করা হয়। আপনি যদি আপনাদের বিবাহ বার্ষিকী পালন করার জন্য পরিকল্পনা করছেন অথবা।

আপনার বন্ধুবান্ধবের যদি সামনে বিবাহ বার্ষিকী থাকে তাহলে তাদের উপহারের পাশাপাশি এই বিশেষ দিনটি মনে রাখার জন্য একটি সুন্দর শুভেচ্ছা জানাতে পারেন।

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা

শুভ বিবাহ বার্ষিকী। আজকে তোমাদের বিবাহ বার্ষিকী। এই সেদিন তোমাদের বিয়ে হলো এর মধ্যে বেশ কয়েকটি বছর সুন্দর ভাবে পার করেছো। তোমাদের দুইজনকে একসাথে দেখলে সত্যি অনেক ভালো লাগে। দোয়া করি তোরা দুইজন সারাটি জীবন এভাবেই একে অপরের পাশে থাকবি আর সুন্দর করে সংসার করবি। সবসময়ই তোমাদের জন্য দোয়া করি, তোমাদের দাম্পত্য জীবন অনেক সুখের হোক। শুভ কামনা রইল।

হ্যাপি ম্যারেজ এ্যানিভার্সারি। এভাবেই একসাথে থেকো তোমরা। সত্যি ভাল লাগে তোমাদের দেখে। সুন্দর ভাবে কয়েকটি বছর পার করে ফেলেঝো দাম্পত্য জীবনের। আমি চাই বাকি জীবনটাও এভাবে একজন আরেক জনের পাশে থাকবে সবসময়। তোমরা সারাজীবন একসাথে থাকো। দোয়া করি সারাজীবন একসাথে থেকে অারও অনেক বিবাহ বার্ষিকী উদযাপন কর। অনেক অভিনন্দন জানাই তোমাদের বিশেষ দিনে।

❤️❤️❤️শুভেচ্ছা বার্তা 💛💛💛

সুন্দর একটি বিবাহ বার্ষিকী ম্যাসেজ এর মাধ্যমে দিনটি আরও সুন্দর করে তোলা যায়। আপনি যদি আপনার বন্ধুবান্ধব অথবা আপনার স্ত্রী বা স্বামীর জন্য বিবাহ বার্ষিকী ম্যাসেজ পাঠাতে চান তাহলে আজকের এই নিবন্ধটি আশা করি আপনাদের ভালো  লাগবে ও সহযোগিতা করতে পারে।
বন্ধুরা তাহলে দেখুন। rarazuaman.com

💛💛বিবাহ বার্ষিকী ম্যাসেজ বার্তা ️❤️❤️

বিবাহ বার্ষিকী ম্যাসেজ 1

আপনাকে শুভ বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা। আশা করব তোমাদের জুটি এইভাবেই অটুট থাকবে। আগামী দিনগুলি জন্য অনেক শুভ কামনা রইল।

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 2

এটা তোমার জীবনের প্রথম বিবাহ বার্ষিকী। আর এই বিশেষ দিনে আমি একটি ভালো প্রেমময় জীবনে কামনা করছি। তোমাদের দাম্পত্যের জীবনে অনেক ভালো কাটুক এবং সুখময় হোক এই প্রার্থনা করি। হ্যাপি বিবাহ বার্ষিকী!

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 3

বিবাহ বার্ষিকী এমন একটি ভালোবাসা উদযাপনের দিন যা এই দিনটিকে স্মরণীয় করে রাখে। আশা করব তোমার সব স্বপ্ন পূরণ হোক। বাকি দিনগুলি আরও আনন্দ এবং ভালোবাসা নিয়ে আসুক তোমাদের দাম্পত্য জীবনে। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু!

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 4

আরও একটি বছর শুরু করার সাথে সাথে বিবাহ বার্ষিকীর অনেক শুভেচ্ছা রইল। ভগবানের কাছে আজকের দিনে প্রার্থনা করব তিনি তোমাদের দাম্পত্য জীবন খুশিতে ভরিয়ে তুলুক। শুভ বিবাহ বার্ষিকী ডিয়ার!

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 5

তোমাদের দুইজনকে দেখে সত্যিই খুব গর্ব বোধ হয়। তোমাদের বন্ধন দেখে উপলব্ধি হয় যে সুখী বিবাহ এখনো বিদ্যমান। ভগবান আজকের দিনে তোমাদের অনেক আশীর্বাদ করুক। শুভ বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

আরও পড়ুন ।  40 টি বেস্ট শুভ রথযাত্রার শুভেচ্ছা

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 6

তোমাদের দুজনকেই হাজার বছরের সুখী দাম্পত্য জীবন কামনা করছি। এই দিনের আনন্দ চিরকাল এবং শেষ নিঃশ্বাস পর্যন্ত একসাথে থাকুন। শুভ বিবাহ বার্ষিকী!

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 7

আবারও, সময় এসেছে এক বছর ফিরে তাকানোর এবং তোমাদের একসাথে ভাগ করে নেওয়া সমস্ত সুন্দর মুহুর্তগুলি সম্পর্কে ভাবার। তোমাদের বিবাহ বার্ষিকীতে উভয়ের জন্য আমার শুভেচ্ছা!

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 8

আজকের দিনটি উদযাপন করুন এবং এই সুন্দর দিন উপভোগ করুন যা কেবল আপনার জন্য। আপনার বার্ষিকীতে আপনাকে ভালবাসা এবং মিষ্টি শুভেচ্ছা রইল। শুভ বিবাহ বার্ষিকী!

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 9

আপনার ভাগ করা প্রতিটি নতুন দিন শেষের চেয়ে আরও সুন্দর হোক। শুভ বার্ষিকী!

🌷🌷বিবাহ বার্ষিকী ম্যাসেজ 10

একটি নিখুঁত জুটি একটি পুরোপুরি সুখী দিনের কামনা করি। শুভ বার্ষিকী!

আরও পরতে পারেন।

শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা | Bangla Birthday SMS

আমাদের প্রতিটি মানুষেরই একটি জন্মদিন থাকে। দিনটি আমাদের কাছে খুবই স্পেশাল হয় আমরা তাই ভালোবেসে এই দিনটিকে শুভ জন্মদিন বলি। এই দিনে আমরা সবাইকে সবাই শুভেচ্ছা বিনিময় করে থাকি। আমাদের এই পোস্টে পাবেন তাদের  জন্মদিনের শুভেচ্ছা জানানোর মত কিছু ম্যাসেজ বা স্ট্যাটাস। তাহলে চলুন শুরু করা যাক।

আরো পড়ুন: শুভ সকাল স্ট্যাটাস.

বন্ধুর জন্মদিনে স্ট্যাটাসঃ

বন্ধুর জন্মদিনে স্ট্যাটাসঃবান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছাপ্রেমিক/প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা এস এম এসমা বাবার শুভ জন্মদিন এস এম এসবড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস / শুভ জন্মদিন বড় ভাইছোট বোনের জন্মদিন স্ট্যাটাস / ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছাসন্তানের জন্মদিনের স্ট্যাটাসজন্মদিনের ফেসবুক স্ট্যাটাসজন্মদিনের শুভেচ্ছা কবিতা জন্মদিনের শুভেচ্ছা উক্তিজন্মদিনের শুভেচ্ছা Pic

আমাদের জীবনের একটা অংশ জুরে থাকে বন্ধু। এদের সাথে আমাদের বন্ধন রক্তের নয় তবুও যেন এই বন্ধন কলিজার,তাই বন্ধুর জন্মদিনটাকে আরও স্পেশাল করে তুলতে আমরা বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বা বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা এস এম এস দিয়ে তাদের শুভেচ্ছা বিনিময় করতে পারি।

1

শুভ শুভ শুভদিন আজ তোমার জন্মদিন,

শুভ হোক পথচলা,

অটুট হোক কথাবলা,

শুভ হোক তোমার প্রতিমুহূর্ত আর প্রতিদিন,

শুভ জন্মদিন।

2

আকাশে অনেক তারা চাদ দিচ্ছে আলো,

জন্মদিনের মতন তুমি,

সদাই থেকো ভালো শুভ জন্মদিন।

3

সমুদ্রের গভির থেকে নয়,

  নিলীমার নীল থেকে নয়,

সাগরের জল থেকে নয়,

অন্তরের গভীর থেকে বলছি শুভ জন্মদিন।

তবে আমাদের কিছু বন্ধু থাকে যাদের সাথে ফর্মাল সম্পর্কের চাইতে দুস্টমিই বেশি করা হয় তাদের জন্য লিখতে পারেন

4

যেদিন তুই ল্যাংটো ছিলি সেদিনই তোর বন্ধু ছিলাম,

যেদিন তুই প্যান্ট পড়তে শিখলি সেদিনও তোর পাশে ছিলাম।

5

আজও আছি সেই পাশাপাশি,

জিবনের শেস দিনও বন্ধু তোকেই ভালোবাসি,

শুভ জন্মদিন।

6

শুভ জন্মদিন বন্ধু দোয়া করে দিলাম,

তুই একটা শাকচুন্নির মত সুন্দরি বউ পাবি।

7

তোর জন্য ভালোবাসা, আর উপহার লক্ষ গোলাপ জুই,

শত দিন পরেও বন্ধু থাকবি পাশে তুই,

শুভ হোক প্রতিদিন শুভ জন্মদিন।

8

আজ তােমার জন্মদিন
এলাে খুশির শুভদিন।
সর্বদা থাকে যেনাে তােমার মন,
এমনি আনন্দে রঙিন।
! Happy Birthdey bondhu !

আরো দেখুন: জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু.

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা

আমাদের ছেলে বা মেয়ে উভয়েরই কিছু মেয়ে বন্ধু থাকে। এদের আমরা বন্ধবি বা বেস্টি বলি। এরা শুধু বান্ধবি নয় এরা আমাদের বোনের চাইতেও বেশি। এরা আমাদের জীবনেরই একটা অংশ, তাই এদের জন্মদিনটাও আমাদের কাছে স্পেশাল।তাই এদের জন্য লিখতে পারি শুভ জন্মদিন স্ট্যাটাস/ বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা এস এম এস।

9

বছর ঘুরে আজ এলো এমন একটি দিন আজ তোর জন্মদিন,

ভালো থাকিস শুভ জন্মদিন।

10

Aফর আমি

B ফর বলছি

C ফর চুন্নি

D ফর ডাইনি

E ফর ইবলিশ

F ফর ফকিন্নি

G ফর গাধি

H ফর Happy Birthday To You.

11

আজকের এই দিন,
তোমার জন্য হোক রঙিন।
🌼 শুভ জন্মদিন 🌼

12

সকাল থেকে সন্ধ্যা,
তোমার জন্মদিন হোক উজ্জ্বল,
জন্মদিনের আন্তরিক অভিনন্দন।
🌼 শুভ জন্মদিন 🌼

13

আজ বারোটায়,
একটু খানি কাটিয়ে
ঘুমের রেষ,
চোখটি মেলে চেয়ে দেখো,
আরো একটি বছর শেষ।
🌼 শুভ জন্মদিন 🌼

প্রেমিক/প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা এস এম এস

আমাদের সবার জীবনেই ভালোবাসার মানুষ থাকে, যারা আমাদের কাছে খুব বেশি স্পেশাল হয়। পরিবারের কেও না হয়েও সে হয়ে যায় জীবনের গুরুত্বপূর্ণ ব্যাক্তি। সে হোক প্রেমিকা/প্রেমিক বা স্ত্রী/স্বামী। এরা আমাদের আত্তার একটি অংশ হয়ে যায়। তাই তারা যেদিন দুনিয়াতে এসেছে সে দিনটি আমরা স্মরণ করতে চাই। তাদের চমকে দিতে ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানাই আমরা।

আরো পড়ুন: Bangla Status For FB And Whatsapp

এই দিন দেয়া যেতে পারে স্পেশাল অনেক গিফট সেই গিফট এর সাথে দিতে পারি ছোট্ট চিরকুট যাতে লিখা থাকবে প্রেমিক / বান্ধবীর জন্মদিনের শুভেচ্ছা আর বিবাহিত হলে স্ত্রি/ স্বামির জন্মদিনের শুভেচ্ছা এস এম এস অথবা বর্তমান যুগে যেহেতু আমরা ভার্চুয়াল জগতে সবাই যুক্ত তাই তাদের নিয়ে লিখতে পারি শুভ জন্মদিন প্রিয়তমা / প্রিয়তম।

14

নতুন সকাল , নতুন দিন,
নতুন করে শুরু, যা হয় না যেন শেষ.
জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে
পাঠালাম তোমায় এই এস এম এস !
🌼 শুভ জন্মদিন 🌼

15

আজকের এই সময়টা,
শুধু তোমার জন্য আর
কারো নয়।
🌼 শুভ জন্মদিন 🌼

Razuaman.com

Leave a Reply

Your email address will not be published.