চিকিৎসা

সমস্ত পুরুষ যারা স্ত্রীরোগবিদ্যায় যায় তারা কি গোপনে বিকৃত?

সমস্ত পুরুষ যারা স্ত্রীরোগবিদ্যায় যায় তারা কি গোপনে বিকৃত? স্ত্রীরোগবিদ্যা কি শুধুমাত্র মহিলাদের জন্য ছেড়ে দেওয়া উচিত? পুরুষ গাইনোকোলজিস্টরা যখন গাইনোকোলজিকাল পরীক্ষা করেন তখন কি চালু হয়? পুরুষদের কি তাদের যৌন উত্তেজনার জন্য একটি “চালু এবং বন্ধ” সুইচ আছে?

পূর্বে আমি টেম্পল, অ্যারিজোনার ফেইথফুল ওয়ার্ড ব্যাপটিস্ট চার্চের যাজক অ্যান্ডারসনের একটি প্রবন্ধ পর্যালোচনা করে একটি পোস্ট লিখেছিলাম। সম্পূর্ণ পোস্টটি !

http://www.faithfulwordbaptist.org/lust.html এ পাওয়া যাবে।

এই পোস্টের অংশে, যাজক অ্যান্ডারসন পুরুষ স্ত্রীরোগ বিশেষজ্ঞদের সম্পর্কে এটি বলেছেন:

“এবং, আপনি জানেন, এখানে এমন একটি এলাকা রয়েছে যা জনপ্রিয় নয়। এটা আমাকে আগে কখনো থামায়নি। এটা এখন আমাকে থামাতে যাচ্ছে না। কিন্তু এখানে আরেকটি এলাকা জনপ্রিয় নয়। কিন্তু, আপনি কি জানেন? যে মহিলারা একজন পুরুষ ডাক্তারের কাছে যান এবং শুধুমাত্র একজন পুরুষ ডাক্তারের সামনে পোশাক পরেন। কেন? কারণ তারা বিশ্বাস করে না যে নগ্নতা একটি পাপ। কারণ সে কাম্য নয়, অনুমিত হয়।

কারণ আমরা সবাই জানি তার মনের ভিতরে কি চলছে। তিনি প্রতিটি দর্শনের ঠিক আগে এবং পরে একটি পলিগ্রাফ ডিটেক্টর পরীক্ষা করেন।

“আমার ছিল… আমার মন চালিত তুষারের মতো পরিষ্কার এবং বিশুদ্ধ।”

হ্যাঁ ঠিক. শুভ রাত্রি. সে একজন পুরুষ. অন্য কারো মতোই তিনি একজন লাল রক্তের মানুষ। আপনি কি জানেন প্রত্যেক পুরুষ গাইনোকোলজিস্টের কি করা উচিত? তাকে একটি স্ক্যাল্পেল এবং একটি ল্যানসেট নিতে হবে এবং তার নিজের চোখটি কেটে আবর্জনার মধ্যে ফেলে দিতে হবে। বাইবেল তাই বলে। তার নিজের চোখ সরিয়ে নেওয়া উচিত। আমি নিশ্চয়ই মজা করছি না. তিনি এটি করার সমস্ত সরঞ্জাম পেয়েছেন। তার এটা করা উচিত।”

 

 

Leave a Reply

Your email address will not be published.