পরিবহন

সোনিয়া এসি বাসের টিকিট কাউন্টার, নম্বর, কাউন্টারের ঠিকানা ও অবস্থান, বাসের সময়সূচী,

সোনিয়া এসি বাসের টিকিট কাউন্টার, নম্বর, কাউন্টারের ঠিকানা ও অবস্থান, বাসের সময়সূচী, অনলাইন ও অফলাইন টিকিট বুকিং ব্যবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। বাংলাদেশ বিজনেস ক্লাস বাস সার্ভিস প্রদান করে। কেমান এক্সপ্রেস উত্তরবঙ্গের একটি খুব জনপ্রিয় টি বাস পরিষেবা।

উত্তরবঙ্গ ছাড়াও সোনিয়া এসি বাসের নিয়মিত ঢাকা-চট্টগ্রাম ঢাকা-সিলেট ঢাকা-রংপুর চলাচল করে। আপনার যদি সোনিয়া এসি বাসের টিকিটের প্রয়োজন হয়, আপনি সোনিয়া এসি বাসের  কাউন্টারে যোগাযোগ করে অগ্রিম টিকিট বুক করতে পারেন।

আপনারা অবগত আছেন যে ঢাকা-টাঙ্গাইল সড়কে সোনিয়া এসি বাস ছাড়াও সকাল-সন্ধ্যা নিয়মিত এসি বাস চলাচল করে। তাই ঢাকা থেকে টাঙ্গাইল এবং টাঙ্গাইল থেকে ঢাকাগামী সকল যাত্রী অনলাইনে প্রয়োজনীয় তথ্য খুঁজছেন। এই নিবন্ধটি তাদের জন্য সহায়ক হবে.

ঢাকা-টাঙ্গাইল সড়কে সকাল-সন্ধ্যা ও সোনিয়া এসি বাসে প্রতিনিয়ত যাতায়াত করছে অসংখ্য যাত্রী।

যাইহোক, সোনিয়া এন্টারপ্রাইজ (ঢাকা – টাঙ্গাইল) বাসের সময়সূচী, টিকিটের মূল্য, কাউন্টারে যোগাযোগের নম্বর, টিকিট বুকিং সিস্টেম এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য এখানে দেওয়া আছে – যা আপনি খুঁজছেন।

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস টিকিটের মূল্য (ঢাকা-টাঙ্গাইল ঢাকা) – 2021 আপডেট
কোনো যাত্রী যদি সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস সার্ভিসের মাধ্যমে ভ্রমণ করতে আগ্রহী হন, তাহলে টিকিটের মূল্য জানা জরুরি।

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাসের টিকিটের দাম মাত্র 250 টাকা। এই ভাড়া ঢাকা থেকে টাঙ্গাইল এবং টাঙ্গাইল থেকে ঢাকা উভয়ের জন্য প্রযোজ্য।

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস খালেক পেট্রোল পাম্প, মিরপুর, ঢাকা থেকে প্রতি 1 ঘন্টা ছাড়ে। আপনি কল করে আপনার টিকিট বুক করতে পারেন। নির্দিষ্ট ঘণ্টার জন্য আসন খালি না থাকলে পরের ঘণ্টার জন্য আসনটি পরীক্ষা করতে হবে।

সোনিয়া এসি বাসের টিকিট কাউন্টার নম্বর

চট্টগ্রাম পার্বত্য জেলার কাউন্টার সমূহ
খাগড়াছড়ি বাস স্টেশন কাউন্টার, কলেজ রোড, খাগড়াছড়ি জেলা, ফোনঃ 01855-966804.

কাপ্তাই বাস স্টেশন কাউন্টার, রাঙ্গামাটি জেলা, ফোনঃ 01885-950105.

ঢাকা ও টাঙ্গাইল জেলার কাউন্টার সমূহ

টাঙ্গাইল বাস স্টেশন কাউন্টার, টাঙ্গাইল জেলা শহর, ফোনঃ 01722-220446, 01711-193804.
কল্যানপুর খালেক পাম্প কাউন্টার, ঢাকা জেলা শহর, ফোনঃ 01724-592058.

চট্টগ্রাম ও কক্সবাজার জেলার কাউন্টার সমূহ

অলংকার মোড় বাস স্টেশন কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর, ফোনঃ 01817-709354.
কক্সবাজার বাস টার্মিনাল কাউন্টার, কক্সবাজার জেলা সদর, ফোনঃ 01840-299079.

সোনিয়া এসি বাস পছন্দসই পরিষেবা প্রদান করে বলে সবাই নিকটস্থ কাউন্টার নম্বরে যোগাযোগ করতে আগ্রহী। সুতরাং আপনি যে কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে চান সেখান থেকে নীচে উল্লেখিত নম্বরগুলি নির্বাচন করে আপনার টিকিট বুক করতে পারেন এবং আপনি আপনার যাত্রা নিশ্চিত করতে পারেন।

টিকিট কিভাবে বাতিল করবেন?এসি বাসের টিকিট বাতিলের নিয়ম মেনে চলে সোনিয়া। কোনো সম্মানিত যাত্রী যদি কোনো কারণে টিকিট বাতিল করতে আগ্রহী হন তবে তিনি উপরে উল্লিখিত মোবাইল নম্বরে কমপক্ষে ৬ ঘণ্টা আগে টিকিট বাতিলের আবেদন করতে পারবেন।

তাই উল্লেখিত যোগাযোগ নম্বর টিকেট বুকিং এবং টিকিট বাতিল উভয়ের জন্যই প্রযোজ্য।

সোনিয়া এসি বাস সম্পর্কে আরও তথ্যের জন্য মন্তব্যে আমাদের জানান এবং আমাদের কাছ থেকে একটি তথ্যপূর্ণ উত্তরের জন্য অপেক্ষা করুন।

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস কাউন্টার ঠিকানা ও সময়সূচী

সোনিয়া এন্টারপ্রাইজ ঢাকা খালেক পাম্প ও মিরপুর থেকে প্রতি 1 ঘণ্টা পরপর একটি করে বাস ছেড়ে যায়। তাই আপনি চাইলে এই বাস কাউন্টারগুলোতে টিকিট সংগ্রহ করে যাত্রা করতে পারেন। আপনাদের সুবিধার্থে বাসগুলোর সময়সূচী এবং কাউন্টার এর ঠিকানা মোবাইল নাম্বার নিচে সংযুক্ত করছি দয়া করে দেখে নিবেন।

কাউন্টার অবস্থান যোগাযোগের নম্বর
টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড 01977178797; 01912081358
Dhaka ঢাকা বাইপাইল কাউন্টার 01797178797; 01912081358
খালেক পাম্প, ঢাকা 01724592058; 01704811006

সুতরাং এই বাসটিতে আপনারা চাইলে নিরাপদ ও আরামদায়ক ভাবে যাত্রা করতে পারবেন। আমরা বাংলাদেশের যেকোনো বাস নিয়ে পোস্ট লিখে থাকি। তাই অন্যান্য বাসের সম্পর্কে যদি আপনি জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। সোনিয়া এন্টারপ্রাইজ বাস ঠিক সম্পর্কেও যদি আপনাদের কোন মতামত থেকে থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.