স্মার্টফোন

স্মার্ট ফোন লাভা নিয়ে এলো নতুন মডেলের 2021

ভারতীয় স্মার্টফোন প্রস্ততকারী কোম্পানি  কয়েক দিন আগে ভারতে লেটেস্ট বাজেট ক‍্যাটাগরির স্মার্টফোন Lava Be U স্মার্টফোন পেশ করেছে। এই ফোনটি বিশেষ ভাবে মহিলাদের জন্য ডিজাইন করা হয়েছে। এতে ক্রিস্টাল স্টাড ডেকোরেশন ও ফ্লোরাল স্পীকার ম‍্যাশের কম্বিনেশন দেওয়া হয়েছে।

এই ফোনটি লঞ্চের পর লাভা জানিয়েছে কোম্পানি আরও চারটি নতুন স্মার্টফোন আগামী 7 জানুয়ারি লঞ্চ করতে চলেছে। স্বয়ং কোম্পানির পক্ষ থেকে আমরা আর‌ও জানতে পেরেছি চারটি ফোনের সঙ্গে কোম্পানি একটি অ্যাক্সেসরিজ পেশ করবে। আশা করা হচ্ছে অ্যাক্সেসরিজ হিসেবে কোম্পানি মার্কেটে একটি স্মার্টব‍্যান্ড আনবে।

20 হাজার টাকার কম হবে দাম

একটি রিপোর্ট অনুযায়ী কোম্পানি আগামী মাসে একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে তাদের স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে। তবে এবিষয়ে অফিসিয়ালি এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। কোম্পানি দাম সম্পর্কে জানিয়েছে যে আগামী চারটি ফোনের দাম 20 হাজার টাকার কম হবে

টক্করের মুখে চীনা কোম্পানি

কোম্পানি যদি সত্যি সত্যিই 20 হাজার টাকারও কম দামে ফোন লঞ্চ করে তবে নিশ্চিন্তে ধরে নেওয়া যায় যে কম দামে সুন্দর ফিচারযুক্ত স্মার্টফোন লঞ্চ করে কোম্পানি আবারও শাওমি-রিয়েলমির মতো কোম্পানিগুলিকে চাপে ফেলার পরিকল্পনা করছে। সাধারণত লাভা মার্কেটে বাজেট ক‍্যাটাগরির স্মার্টফোন লঞ্চ করে থাকে।

অফলাইনের পাশাপাশি অনলাইনেও হবে সেল

নতুন লাভা ফোনগুলি কোম্পানি অফলাইন ও অনলাইন উভয় প্ল‍্যাটফর্মে সেল করতে পারে। আজকের দিনে দাঁড়িয়ে ভারতের অনলাইন স্মার্টফোন মার্কেটে Xiaomi, Vivo ও Oppo এর মতো কোম্পানিগুলি আধিপত্য যথেষ্ট লক্ষণীয়। তবে লাভা আবার দীর্ঘদিন ধরে দেশের অফলাইন মার্কেটে নিজেকে টিকিয়ে রেখেছে।

স্মার্ট ফোন জগতে লাভা নিয়ে এলো নতুন মডেলের ফ্লেয়ার এস-১। স্মার্ট ফোন জগতে ৪ দশমিক ৫ ইঞ্চির নতুন মডেলের এই সেটটি ক্রেতাদের পছন্দের তালিকায় শীর্ষে থাকবে বলে মনে করেন আমদানিকারক প্রতিষ্ঠানের কর্মকর্তারা গ্রামীণ।

ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল হাসান আন্তর্জাতিক বাণিজ্যমেলার ১০নং মিনি প্যাভিলিয়নে নতুন মডেলের এ সেটটির উদ্বোধন করেন। লাভার চীফ অপারেটিং অফিসার (সিওও) মো: জহুরুল হক (বিপ্লব), মাকেটিং ম্যানেজার কামরুল ইসলাম প্রমুখ স্মার্ট ফোনটির মূল্য মাত্র ৪৬৯০ টাকা।

আশরাফুল হাসান বলেন, নতুন এই সেটটি স্মার্ট ফোন জগতে লাভাকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে। লাভা ফোনের গুণগত মান ঠিক রেখে নতুন নতুন মডেলের সেট বাজারে ছাড়ছে। আমার বিশ্বাস, নতুন এই স্মার্ট ফোনটি ক্রেতাদের পছন্দের তালিকায় চলে আসবে।

লাভাই একমাত্র স্মার্ট ফোন কোম্পানি প্রতিটি মোবাইল ফোনে দিচ্ছে ১৩ মাসের ওয়ারেন্টি। এছাড়া ৭ দিনের মধ্যে কোনো স্মার্ট ফোনে সমস্যা দেখা দিলে রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে লাভা ফোন কোম্পানি।

Leave a Reply

Your email address will not be published.