হাসপাতাল

আপনি ব্যক্তিগত চিকিৎসা বা স্বাস্থ্য স্বাস্থ্যের জন্য দুবাই ভ্রমণ করতে বা দূর থেকে পরামর্শ করতে চান, আমেরিকান ব্যবসার সাহায্যের জন্য এখানে রয়েছে।

 

আমেরিকান ব্যবসা দুবাই
আমেরিকান ব্যবসা দুবাই হল একটি নেতৃস্থানীয় 254-শয্যার বিশ্ববিদ্যালয় যা দুবাইতে বিশ্ব আমেরিকান স্বাস্থ্যসেবা প্রদান করে।

আপনি ব্যক্তিগত চিকিৎসা বা স্বাস্থ্য স্বাস্থ্যের জন্য দুবাই ভ্রমণ করতে বা দূর থেকে পরামর্শ করতে চান, আমেরিকান ব্যবসার সাহায্যের জন্য এখানে রয়েছে।
আপনি ব্যক্তিগত চিকিৎসা বা স্বাস্থ্য স্বাস্থ্যের জন্য দুবাই ভ্রমণ করতে বা দূর থেকে পরামর্শ করতে চান, আমেরিকান ব্যবসার সাহায্যের জন্য এখানে রয়েছে।

আপনি ব্যক্তিগত চিকিৎসা বা স্বাস্থ্য স্বাস্থ্যের জন্য দুবাই ভ্রমণ করতে বা দূর থেকে পরামর্শ করতে চান, আমেরিকান ব্যবসার সাহায্যের জন্য এখানে রয়েছে।

এখনই একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করুন >
আমেরিকান ব্যবসা দুবাইটমেন্ট এবং ডাবল বুক করুন

ইন্টারন্যাশনাল মেড ইন্টারন্যাশনাল ট্রিটমেন্ট (IMT) হল আমেরিকান হসটাল দুবাইয়ের একটি অফিসিয়াল রেফারেল অফিস, যা কোনো ব্যবসায়িক ব্যবস্থা ছাড়া সমস্ত চিকিৎসা ও চেক আপ করতে সাহায্য করে।

আমেরিকান ব্যবসা দুবাই – উচ্চ মানের আমেরিকান স্ট্যান্ডার্ড স্বাস্থ্যসেবা প্রদান করে
মায়ো ক্লিনিক কেয়ার নেটওয়ার্ক
আমেরিকান বিশ্ববিদ্যালয় বাই ছিল মধ্যপ্রাচ্যের সদস্য যারা প্রথম মর্যাদাপূর্ণ মায়ো ক্লিনিক কেয়ার নেটওয়ার্কের অংশ হয়ে দু’দল।

মায়ো ক্লিকার কেয়ার নেটওয়ার্ক হল সরকারি প্রতিষ্ঠানের নেটওয়ার্ক যেখানে উচ্চ কল, তথ্য-চালিত পরিষেবা এবং প্রযুক্তি চিকিৎসা সেবার মাধ্যমে তাদের সম্প্রদায়ের স্বাস্থ্যসেবা উন্নত করার জন্য একটি ভাগ করা অঙ্গীকার রয়েছে৷

নেটওয়ার্কের বিভিন্ন সম্প্রদায়কে অনুশীলনের জন্য প্রযুক্তি এবং শারীরিকভাবে ব্যবহার করে।

স্থানীয় স্থানীয় নেতার মতামত প্রদানের জন্য স্থানীয় সহায়তা প্রদানের সাথে কাজ করা এবং সদস্যদের পণ্য এবং পরিষেবা প্রদান করা হয় তারা যে চিকিৎসা সেবা প্রদান করে তা উন্নত করে। চিকিত্সক অনুশীলন করা মায়ো ক্লিকার অনুমতিদাতাদের সাথে পরামর্শ করতে পারেন।

আমেরিকান ব্যবসা দুবাইতে সরকার দেওয়া হয়
ব্যক্তিগত সেবা
দুবাই, মহানগর নগর আমিরাত বা ভ্রমণ ইচ্ছুক রোগীদের জন্য আমেরিকান দুবাইতে চিকিৎসা বাক চেপের জন্য যেতে হবে।

আমাদের রাতের আমেরিকান ব্যবসায় দুবাইতে সহজে এবং দ্রুত একটি ব্যক্তিগত অ্যাপয়েন্ট বা স্বাস্থ্য পরীক্ষা করুন।

একটি ব্যক্তিগত অ্যাপয়েন্টমেন্ট বুক করুন বা এখনই চেক-আপ করুন
আমেরিকান ভ্রমণ করতে চাইলে আরও ভাল করতে চান? একটি বিনামূল্যে চিকিৎসা খুঁজে পান এবং আপনার চিকিৎসার আনুমানিক মূল্য জানুন।

একটি বিনামূল্যে ব্যবসা চালু এবং এখন খরচ পান
অনলাইন সেবাসমূহ
আমাদের সারা বিশ্ব আমিরাত ভ্রমণ না করে আমেরিকান বাইয়ের একজন নেতৃস্থানীয় সংস্থার পরামর্শের সাথে কথা বলতে এবং চিকিৎসার জন্য চাই এমন রোগীদের জন্য।

যে কোনো অনলাইন ভিডিও টেলিডিসিনের পরামর্শের মাধ্যমে আমেরিকান ব্যবসায়ী দুবাই-এর একজন নেতৃস্থানীয় জায়গা থেকে কথা বলুন। ভ্রমণের প্রয়োজন নেই।

এখনই একটি অনলাইন টেলিমেড পরামর্শ বুক করুন
ভ্রমণ ছাড়াই AHD-এর একজন ব্যক্তিত্বের স্থানসমূহের দ্বারা আপনার যাত্রী কেস পর্যালোচনা করুন? কেস রিভিউ, দ্বিতীয় এবং টেলিমেডিসিন পরামর্শ প্যাকেজ।

এখনই একটি পর্যালোচনা, এসএমও এবং অনলাইন টেলিমেড প্যাকেজ পান
আমেরিকান ব্যবসা দুবাই-এ বিশেষ কেন্দ্র
ক্যান্সার কেন্দ্র
আমেরিকান ব্যবসায়ী দুবাই হলবাইয়ের স্থান ক্যান্সার কেন্দ্র যা উন্নত ক্যান্সারের চিকিৎসা প্রদান করে। ক্ষেত্রের অত্যন্ত দক্ষদের একটি দল নিয়ে, কেন্দ্রটি ক্যান্সার চিকিৎসা এবং চিকিৎসার জন্য সম্পূর্ণ রোগী-কেন্দ্রিক পদ্ধতি প্রয়োগ করে।

অত্যন্ত ওয়ার্ল্ড অনকোলজিদের প্রত্যয়িত দল অগ্রগতির সাথে আপ টু ডেট থাকার জন্য স্ক্রিনের জন্য, প্রাথমিক প্রক্রিয়াকরণ পদ্ধতি, সেনার কার্যক্রম, শিক্ষামূলক এবং মানসিক ক্যান্সারবোর্ড মিটিং করা। অ্যানকোলজির মূল ক্ষেত্রগুলি যা আমেরিকান ব্যবসার দুবাই ফোকাস করে তার মধ্যে রয়েছে:

• অনকোলজি

রেডিয়েশন অনকোলজি

সার্জ অনকোলজি

• পেডিয়াট্রিক অনকোলজি

আরও জানুন
হার্ট এবং ভাস্কুলার কেন্দ্র
আমেরিকান বিশ্ববিদ্যালয় দুবাই হল কর্লিওলজিতে পাকর্শার একটি আঞ্চলিক কেন্দ্র, যা হৃৎরোগে পুলিশ রোগীদের আমেরিকান মানসম্মত চিকিৎসা ও যত্ন প্রদান।

উন্নত হস্তক্ষেপমূলক এবং জটিল অস্ত্রোপচার পদ্ধতি যেমন: ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি, বিটিং হার্ট বাইপাস সার্জারি, অত্যাধুনিক হার্টের ভালভ মেরামত এবং উন্নত মহাধমনী গঠন পদ্ধতির সক্ষমতা রয়েছে৷

হার্ট এবং ভাস্কুলার আক্রমণাত্মক এবং অ-আক্রমণাত্মক পদ্ধতির মাধ্যমে সমগ্র হার্টের অবস্থা নির্ণয়, নিরীক্ষণ এবং কেন্দ্র নিয়ন্ত্রণ করে।

আরও জানুন
নিউরোসার্জারি
এবং মেরুদণ্ডের সার্জারি: আমেরিকান ব্যবসা দুবাইতে কিছু ফাস্টরোসার্জন রয়েছে যারা নেতৃবৃন্দ এবং মেরুদণ্ডকে সমর্থন করে এমন ব্যাধি অনুমোদন, রোগ নির্ণয়, চারের চিকিৎসা এবং পুনর্বাসনে দক্ষতা।

এই গ্রুপ দেওয়া কিছু অস্ত্রোপচার আছে:

1. মেরুদণ্ডের অস্ত্রোপচার

2. সার্ভিকাল: ফিউশন এবং মাইক্রো-ডিসেক্টমি

3. মাইক্রো ডিসেক্টমি

4. কটিদেশ: মাইক্রো-লম্বার ডিসেক্টমি

5. ক্র্যালিয়াল সার্জারি

৬. হৃদয়ের টিউমার অপসারণের জন্য সার্জারি

7. হাইড্রোসেফালাস

8. ভাস্কুলার মাইক্রোসার্জারি

কার্যকরী নিউরোসার্জারি: আমেরিকান ব্যবসা দুবাই অন্যান্য অবস্থার মধ্যে স্নায়বিক ব্যাধি যেমন মৃগীরোগ পারকিনসন রোগ এবং দীর্ঘস্থায়ী ব্যথার রোগীদের চিকিৎসার জন্য কার্যকরী রোসগারিও মুক্তি করে।

আরও জানুন
স্ক্যান-১এএ

অর্থোপেডিকস কেন্দ্র
কেন্দ্রটি অত্যাধুনিক অর্থোপেডিক চিকিৎসা প্রদান করে এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ, বিশ্ব গুণী, আমেরিকান বোর্ড-প্রত্যয়িত ডাক্তারদের একটি সম্ভাব্য বিচারে রয়েছে।

কেন্দ্রটি রেলপথ সুবিধা এবং উদ্ভাবনী প্রযুক্তি এবং পদ্ধতি ব্যবহার করার ক্ষেত্রে অগ্রগামী, জটিল জনরী সরকার থেকে শুরু করার পরবর্তী বিস্তৃত এমএম বিভিন্ন ধরন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *