Google AdSense

কিভাবে Google AdSense account খুলবো ।

কিভাবে Google AdSense account খুলবো ।  ভাই ও বোনেরা কেমন আছেন ভালো আছেন তো আজকের বিষয় কিভাব গুগল অ্যাকাউন্টে খুলবো সেইনিয়ে থাকছে বিস্তারিত চলুন নিছে পড়ি।

কারণ, কেবল একটি Asense Google অ্যাকাউন্ট জিমেইল আইডি – একটি গুগল আইডি যেটা দিয়ে এডসেন্স এ ডিসকাউন্ট করা যাবে। মোবাইল নম্বর – একটি কন্টাক্ট নম্বর দিতে হবে সেটাকে ভেরিফাই করতে হবে। বৈধ ঠিকানা প্রমাণ – আপনার পেমেন্ট এড্রেস প্রুফ যেখানে যাচাইকরণ পিন চিঠি লিখতে হবে।

আপনার নিজের জন্য তৈরি করবেন

https://www.google.com/adsense/start লিঙ্কে যান।শুরুবিক কল্পে ক্লিক করুন। আপনার Google অ্যাকাউন্টে সাইন-ইন করুন। ইউআরএলেবেন সে বিষয়ে আরও জানুন।

আপনি সাইট যোগ করতে চাইলে, এই ফিল্ড খালি দেখতে এবং আমার এখনও অনেক পরে নেই কল্পনা নিন।

ইউটিউব, ব্লগার বা অন্য হোস্ট নারাপনি ইউটিউব প্রকাশক হলে, ইউটিউবে সাইন-ইন করে নিজের https://studio.youtube.com/channel/UC/monetization-এ যান। লেখার পরে এখানে যান… বিকিকে ক্লিক করুন। এই পদ্ধতিতে আমরা আপনাকে আরও দ্রুত সেট আপ করতে সাহায্য করতে পারব,

অ্যাডসেন্স আপনাকে কাস্টমজেস করা সহায়তা ও পারফর্ম্যান্স সাজেশন দিতে হবে।

আপনাকে হ্যাঁ বিকল্প নেওয়া হচ্ছে, যাতে অ্যাডসেন্স থেকে আরও বেশি সুবিধা হয়। আপনি পরে নিজের পরিচিতি পরিবর্তন করতে পারেন।

কিভাবে Google AdSense account খুলবো ।

আপনার জন্য দেশ বা জায়গা পেমেন্ট নিন।

মনে রাখবেন: আপনি বর্তমানে যে দেশ/অনেক থাকেন এবং যেখানে আপনি পোস্ট অফিস থেকে ব্যাক্তিগত শনাক্তকরণ নম্বর (পিন) সহ চিঠি পেতে পারেন। এটি আপনাকে মান দিতে সাহায্য করবে। আপনি পরে অ্যাডসেন্স-এ দেশ/অঞ্চল পরিবর্তন করতে পারবেন না।

কিভাবে Google AdSense account খুলবো ।

অ্যাডসেন্স-এর নিয়ম ও শর্তাবলী পর্যালোচনা করে সমন্বয়ী জানান।AdSense ব্যবহার করুন বিকল্পে ক্লিক করুন।

আপনি এখন নিজের নতুন অ্যাডসেন্স সাইন-ইন করেছেন।

এর পরে কী করতে হবে

আপনি এখন নতুন অ্যাডসেন্স আপনি দেখতে পারেন। আপনি দেখবেন কিছু ফিচার আবছা করছেন। আপনার কন্টেন্ট সেট আপ করতে হবে। আপনার অ্যাডসেন্স ব্যবহার করবেন তা জানুন।

Related Articles

কিভাবে Google AdSense account খুলবো ।

Samsung Mobile Price in Bangladesh 2022

Samsung Mobile Price in Bangladesh

Xiaomi mobile price in Bangladesh

Redmi,MI-Xiaomi Mobile Price in Bangladesh

Realme Mobile Price in Bangladesh

Realme Mobile Price in Bangladesh

শেষ কথা

সম্মানিত ভিউয়াস, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার আর্টিকেলটি পড়ার জন্য। আর হ্যাঁ, আমার আর্টিকেলটি পরে যদি আপনি একটু উপকৃত হন, তাহলে আমি নিজেকে ধন্য মনে করব। আমি প্রতিনিয়তঃ চেষ্টা করি নতুন নতুন বিষয় আর্টিকেল লেখার। তাই আপনারা যারা আপডেট কোনো বিষয় সম্পর্কে জানতে চান তারা প্রতিনিয়ত আমার সাইটকে ভিজিট করতে পারেন। আপনার যদি কোন বিষয় সম্পর্কে জানার আগ্রহ থাকে। তাহলে আপনারা কমেন্ট বক্সে কমেন্টের মাধ্যমে বলতে পারেন। আমি যথাসাধ্য চেষ্টা করব ইনশাআল্লাহ আপনার বিষয়  নিয়ে আর্টিকেল লেখার । এই আশা ব্যক্ত করে আবারো সালাম দিয়ে শেষ করছি আসসালামু আলাইকুম রহমতুল্লাহ বারাকা তুহ।

🌿🌿Razuaman.com 🌿🌿

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *